জুন মাসে দুর্ধর্ষ অর্থ লাভের যোগ ৫ রাশির, তালিকায় কি আপনি? জানাচ্ছে ট্যারো কার্ড



 ODD বাংলা ডেস্ক: গ্রহ পরিবর্তনের দিক দিয়ে বিচার করলে জুন মাসটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই মাসে ৪টি গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে। জুনের শুরুতে বুধ বৃষ রাশিতে গোচর করবে, সূর্য থাকবে মিথুন এবং এর পর শনি বক্রী হবে। এর পর বুধ বৃষ রাশিতে অস্ত হয়ে মিথুন রাশিতে প্রবেশ করবে। গ্রহগতির এমন পরিস্থিতির কারণে বেশ কয়েকটি জাতকদের জুন মাস বিশেষ কাটতে চলেছে। ট্যারো অনুযায়ী এ মাসে মেষ, বৃষ, সিংহ, কন্যা-সহ ৫ রাশির জাতকদের জন্য সময় অত্যন্ত উত্তম। ট্যারো কার্ড অনুযায়ী কোন রাশির জুন মাস কেমন কাটবে জেনে নিন।

​মেষ রাশি 

ট্যারো কার্ড অনুযায়ী মেষ রাশির জাতকদের জুন মাস অত্যন্ত লাভজনক। এ মাসে আপনার প্রদর্শন আত্মবিশ্বাসে ভরপুর থাকবে। এর প্রভাবে লাভ অর্জন করতে পারবেন এই রাশির জাতক। অন্যেরা আপনার প্রতি আকৃষ্ট হবেন। পারিবারিক সুখ-সমৃদ্ধি ভালো থাকবে। আর্থিক দিক দিয়েও সময় অনুকূল। পড়াশোনায় ছাত্রছাত্রীরা মনোনিবেশ করবেন। যার ফলে তাঁরা সাফল্য লাভ করতে পারেন। কাজ খোঁজার জন্য বাইরে কোথাও যাওয়ার পরিকল্পনা করে থাকলে তাতে সাফল্য লাভ করবেন।


​বৃষ রাশি 

এই রাশির জাতকদের প্রেম জীবনের জন্য জুন মাসটি খুব ভালো কাটবে। ভবিষ্যৎ সময় আরও ভালো। আপনজনদের সহযোগিতা লাভ করায় আনন্দিত হবেন। চাকরিজীবীদের যাত্রা করতে হবে। অংশীদারদের সঙ্গে ব্যবসায় সমস্যা সম্ভব। কোনও নতুন কাজ করলে এ সময়ে সাফল্য লাভ করতে পারবেন বৃষ রাশির জাতকরা। দাম্পত্য জীবনে আনন্দ থাকবে। ব্যক্তিগত জীবনে সমস্যার সমাধান সম্ভব।


​মিথুন রাশি 

ট্যারো অনুযায়ী মিথুন রাশির জাতকদের জন্য সময় ঠিকঠাক। এই মাসে যে সিদ্ধান্ত নেবে, তাতে সফল হবেন মিথুন রাশির জাতকরা। ব্যবসা বা চাকরির জন্য যাত্রা করতে পারেন। আপনার জন্য এই মাসটি স্বাস্থ্যের দিক দিয়ে মাঝারি থাকবে। শারীরিক ও মানসিক অবসাদের শিকার হতে পারেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। আপনার আটকে থাকা কাজ পূর্ণ হবে। পরিবারের সুখ-সমৃদ্ধিও ঠিকঠাকই থাকবে। দাম্পত্য জীবনে সামঞ্জস্যের অভাবের কারণে অবসাদগ্রস্ত হতে পারেন। প্রেম জীবনে পরিবর্তন জরুরি।


​কর্কট রাশি

আর্থিক দিক দিয়ে কর্কট রাশির জাতকদের জন্য জুন মাসটি অবসাদ পূর্ণ। কোনও ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করে থাকলে, এই মাসে তা আর এগিয়ে নিয়ে যাবেন না, এখনই স্থগিত করুন। তা না-হলে আর্থিক সমস্যা সম্ভব। ছাত্রছাত্রীদের জন্য সময় ঠিকঠাক। অনুকূল ফলাফল লাভের জন্য কঠিন পরিশ্রম করতে হবে। সন্তানের তরফে সমস্যা উৎপন্ন হতে পারে। মাসের শেষে এই সমস্যার সমাধান পাবেন।


​সিংহ রাশি 

সিংহ রাশির জাতকদের মানসিক পরিস্থিতি খুব ভালো থাকবে। দাম্পত্য জীবন সুখে কাটবে। বিনোদনের জন্য ছোটখাটো যাত্রা করতে পারেন। আটকে থাকা টাকাও ফিরে পেতে পারেন, অবশ্যই চেষ্টা করুন। প্রেম জীবনের জন্য এই মাসটি খুব ভালো। আবার নিকটাত্মীয়দের সঙ্গে ভালো সময় কাটাবেন। এর ফলে আপনার মন আনন্দিত থাকবে।


​কন্যা রাশি 

ট্যারো রিডিং অনুযায়ী জুন মাসে কন্যা রাশির জাতকরা সুসংবাদ পেতে চলেছেন। বন্ধু ও ভাইদের সহযোগিতা লাভ করবেন এই রাশির জাতকরা। ছাত্রছাত্রীদের জন্য সময় ভালো, এ সময়ে অনুকূল ফলাফল লাভ করতে পারেন। আবার এই রাশির চাকরিজীবী জাতকদের আটকে থাকা কাজ সম্পন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে। আধিকারিকদের সঙ্গে মধুর সম্পর্ক বজায় রাখবেন। কোনও পুরস্কার পেতে পারেন এই রাশির জাতক। স্বল্প প্রচেষ্টায় ভালো লাভ অর্জন করতে পারবেন।


​তুলা রাশি 

​তুলা রাশির জাতকরা এ মাসে মন থেকে চিন্তাভাবনা করার পর কোনও সিদ্ধান্ত নেবেন। তাড়াহুড়োয় কোনও কাজ করলে লোকসান সম্ভব। তাই পরিকল্পনা তৈরি করে কাজ করার চেষ্টা করুন। হঠাৎই কোনও দায়িত্ব পেতে পারেন এই রাশির জাতকরা। দাম্পত্য জীবনের পরিস্থিতি উন্নত হবে। মা-বাবা ও ভাইবোনের সাহায্য পেতে পারেন। জমি, সম্পত্তি বা গাড়ির ইচ্ছাপূরণ হতে পারে।


​বৃশ্চিক রাশি 

ট্যারো কার্ড অনুযায়ী বৃশ্চিক রাশির জাতকদের জন্য জুন মাস অসাধারণ প্রমাণিত হবে। অফিসে সহকর্মীদের সহযোগিতা লাভ করবেন। এই রাশির ব্যবসায়ী জাতকরাও এ সময়ে সাহায্য লাভ করবেন। নতুন কাজ শুরুর জন্য সময় অনুকূল। আবার এ সময়ে স্বাস্থ্য দুর্বল থাকবে। প্রেম সম্পর্কে আবদ্ধ যাঁরা, তাঁরা আনন্দে সময় কাটাবেন। আধিকারিকদের কাছ থেকে বিশেষ সহযোগিতা লাভ করবেন। এর ফলে গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হতে পারে। সাবধানে গাড়ি চালান।


​ধনু রাশি 

জুন মাসটি ধনু রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ ফলদায়ী। আপনার স্বাস্থ্য ভালো থাকবে। দাম্পত্য জীবনেও মাধুর্য বজায় থাকবে। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন এই রাশির জাতকরা। অন্যের ওপর ইতিবাচক প্রভাব বিস্তার করতে সক্ষম হবেন এই রাশির জাতকরা। গত কয়েকদিন ধরে যে পরিকল্পনা তৈরি করেছেন, তা এবার কার্যকরী প্রমাণিত হবে। প্রয়োজনে পরামর্শ নিতে সংকোচ করবেন না। লগ্নির জন্য সময় শুভ। রাজনৈতিক কাজে সাফল্য লাভ করতে পারবেন এই রাশির জাতক। আবার আগে থেকে অসুস্থ রয়েছেন যে জাতকরা, তাঁরা শীঘ্র সুস্থ হয়ে উঠবেন।


​মকর রাশি 

ট্যারো অনুযায়ী মকর রাশির জাতকরা কারও সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। যাত্রা সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে কোনও তাড়াহুড়ো করবেন না। কোনও বিষয়ে ভালোভাবে চিন্তাভাবনা করার সিদ্ধান্ত গ্রহণ করুন। নিজের ব্যবহারে নমনীয়তা বজায় রাখুন। আবার ব্যবসায়ে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভালো ভাবে ভেবে নিন। তখনই পূর্ণ লাভ অর্জন করতে পারবেন এই রাশির জাতকরা। ব্যক্তিগত জীবনে বিবাদ সম্ভব।


​কুম্ভ রাশি 

কুম্ভ রাশির জাতকদের এই মাসটি পারিবারিক জীবনের জন্য খুব ভালো থাকবে। পরিবারের পরিবেশে ইতিবাচকতা বজায় থাকবে। বন্ধু ও আত্মীয়দের কাছ থেকে কাঙ্খিত সহযোগিতা লাভ করবেন। বাড়িতে বন্ধুবান্ধবদের আনাগোনা লেগে থাকবে। দাম্পত্য জীবনে মাঝারি ফলাফল লাভ করবেন। সন্তানের সঙ্গে সামঞ্জস্য বৃদ্ধি পাবে। প্রেমীদের মধ্যে মধুর সম্পর্ক বজায় থাকবে। মানসিক দিক দিয়ে সুদৃঢ় ও সফল থাকবেন এই রাশির জাতকরা। কোনও গুরুত্বপূর্ণ পদ লাভ সম্ভব। ছাত্রছাত্রীরা পরিশ্রম অনুযায়ী সাফল্য লাভ করবেন।


​মীন রাশি 

ট্যারো কার্ড অনুযায়ী মীন রাশির জাতকদের জন্য জুন মাস অত্যন্ত অনুকূল। এই মাসে আপনার শত্রুরা দুর্বল থাকবে। ব্যবসায় উন্নতির ফলে কাঙ্খিত কাজ সম্পন্ন হবে। পরিবার ও অন্যান্য ব্যক্তিদের কাছ থেকে সাফল্য লাভ করতে পারেন এই রাশির জাতক। প্রেমীদের পরামর্শ দেওয়া হচ্ছে যে সম্পর্কে শান্তি বজায় রেখে এগিয়ে যান, তা হলে আনন্দিত থাকবেন। এই রাশির বেকারযুবকরা চাকরি পেতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন, না-হলে অসুস্থ হয়ে পড়তে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.