পায়ে কালো সুতো পরা দারুণ শুভ, সব বিপদ থেকে নিজে আপনাকে বাঁচাবেন শনি মহারাজ

 


ODD বাংলা ডেস্ক: খারাপ নজর থেকে বাঁচতে অনেকেই পায়ের গোড়ালিতে কালো সুতো বেঁধে রাখেন। মনে করা হয় পায়ে কালো সুতো বাঁধা থাকলে রাহু, কেতু ও শনির অশুভ নজর এড়ানো সম্ভব হবে। পায়ে যাঁদের কালো সুতো বাঁধা থাকে, তাঁদের সব সংকট থেকে উদ্ধার করেন শনি মহারাজ নিজেই।


জ্যোতিষ অনুসারে কালো হল শনির প্রিয় রং। তাই পায়ে কালো ধাগা যাঁরা বেঁধে রাখেন, তাঁদের উপর তুষ্ট হন শনিদেব। শাস্ত্র অনুসারে আমাদের শরীরের এক একটি অঙ্গে এক একজন দেবতার বাস। সেই হিসেবে আমাদের পায়ে বাস করেন শনি দেবতা। পায়ে কালো সুতো বেঁধে রাখলে সেই কারণে তাঁর আশীর্বাদে এঁদের থেকে সব নেগেটিভ এনার্জি দূরে থাকে। কোনও খারাপ নজর এঁদের কোনও ক্ষতি করতে পারে না। সেই কারণে ছোট বাচ্চাদের বিশেষ করে পায়ে কালো সুতো বেঁধে রাখা হয়।


মনে করা হয় পায়ে কালো সুতো বাঁধা থাকলে শনির দশা, শনির সাড়ে সাতি এবং ধাইয়ার ক্ষতিকর প্রভাব অনেকটাই কমানো যায়। এর পাশাপাশি কালো সুতোর প্রভাবে দুই অশুভ ছায়া গ্রহ রাহু ও কেতুর ক্ষতিকর প্রভাবও কমানো যায়। এর ফলে আর্থিক ভাবে খারাপ অবস্থাও কাটিয়ে ওঠা সম্ভব হয়।


তবে মনে রাখবেন পায়ে কালো সুতো কেবলমাত্র মঙ্গলবার ও শনিবারেই বাঁধবেন। অন্য কোনও দিনে পায়ে কালো ধাগা বাঁধবেন না। এই দুটি দিনই শনি দেবতার সঙ্গে সম্পর্কযুক্ত। সেই কারণে কেবলমাত্র এই দুই দিনে পায়ে কালো সুতো বাঁধলে শনির আশীর্বাদ লাভ করা যায়। এর ফলে গ্রহরাজের কৃপায় জীবনে সুখ ও সমৃদ্ধি লাভ করা যায়।


পুরুষরা নিজেদের ডান পায়ে কালো সুতো বাঁধুন এবং মহিলারা নিজেদের বাঁ পায়ের গোড়ালিতে কালো সুতো বাঁধতে পারেন। এর ফলে অশুভ প্রভাব দূর হয়ে জীবনে ফিরবে সুখ ও শান্তি। তবে একটা কথা মাথায় রাখবেন, মেষ ও বৃশ্চিক রাশির জাতকরা ভুলেও পায়ে কালো সুতো বাঁধবেন না। কারণ এই দুই রাশির গ্রহ অধিপতি হল মঙ্গল এবং মঙ্গল দেব কালো রং অপছন্দ করেন। তাই এই দুই রাশির জাতকরা পায়ে কালো সুতো বাঁধলে মঙ্গলের রোষের মুখে পড়তে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.