জুলাইয়ে সিংহের কেরিয়ারে দারুণ উন্নতি, আকস্মিক অর্থ লাভ সত্ত্বেও বাড়বে ব্যয়!

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ গণনা অনুযায়ী জুলাই মাসটি সিংহ রাশির জাতকদের জন্য অনুকূল থাকবে। এই মাসে বৃহস্পতি নবম স্থানে উপস্থিত এবং চন্দ্র রাশিতে দৃষ্টি দিচ্ছে। আবার শনি সপ্তম স্থানে অবস্থান করছে। শনির দৃষ্টিও চন্দ্র রাশির ওপর রয়েছে। শনির প্রভাবের কারণে জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কে কোনও সমস্যা দেখা দিতে পারে। অহংকার, মতভেদ দেখা দিতে পারে। আবার শনির কারণে এই মাসে কঠিন পরিণাম লাভ করবেন সিংহ রাশির জাতকরা। তবে বৃহস্পতির প্রভাবে আর্থিক, পারিবারিক, কেরিয়ার, প্রেম, ব্যবসা ইত্যাদি ক্ষেত্রে শুভ ফল লাভ করবেন। আবার তৃতীয়ে উপস্থিত কেতুর ওপর বৃহস্পতির দৃষ্টি রয়েছে। তাই তীর্থযাত্রায় যেতে পারেন। গ্রহগতির প্রভাবে জুলাই মাসে কোন রাশির সময় কেমন কাটবে, তা বিস্তারিত আলোচনা করা হল এখানে।


​কেরিয়ার​

জুলাই মাসিক রাশিফল অনুযায়ী সিংহ রাশির জাতকরা কেরিয়ার ও চাকরিতে ভালো পরিণাম লাভ করবে। অফিসে পদোন্নতি ও লাভ অর্জনের প্রবল সম্ভাবনা রয়েছে। তবে এর পাশাপাশি বরিষ্ঠ আধিকারিক ও সহকর্মীদের চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে সিংহ রাশির জাতকদের। এই রাশির জাতকদের কেরিয়ারে ভালো পরিকল্পনা তৈরি করতে হবে। জুলাই মাসে অনুকূল ফলাফল লাভ করবেন সিংহ রাশির জাতকরা।


অন্য দিকে এই রাশির যে জাতকরা ব্যবসার সঙ্গে যুক্ত তাঁদের জন্য সময় অত্যন্ত লাভজনক। ব্যবসায় নতুন পরিকল্পনা ও চিন্তাভাবনা প্রয়োগ করতে পারেন। আবার একাধিক ব্যবসা করার কথাও চিন্তা করতে পারেন। নতুন অংশীদারের সঙ্গে ব্যবসা শুরু করতে পারেন আপনারা। এই ব্যবসা আপনাদের জন্য লাভপ্রদ প্রমাণিত হবে। ভালো ফলাফল পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে।


​আর্থিক​

জ্যোতিষ গণনা অনুযায়ী এই মাসে অর্থ উপার্জনের ভালো সুযোগ পাবেন সিংহ রাশির জাতকরা। মাসের মধ্যভাগে এসে লাভের প্রবল সম্ভাবনা তৈরি হচ্ছে। তবে এর সঙ্গে পাল্লা দিয়ে আপনাদের ব্য়য় বাড়বে। গ্রহগতির জেরে জাতক নিজের অতিরিক্ত ব্যয়ের স্বভাব নিয়ন্ত্রণ করতে পারবেন। এমনকি অধিক অর্থ সঞ্চয়ে সক্ষম হবেন। ভালো অর্থ লাভের পরিস্থিতি উৎপন্ন হচ্ছে। শনির গতির কারণে বড়সড় ব্যয় নিয়ন্ত্রণে অসফল থাকবেন। আবার তাড়াহুড়োয় সিদ্ধান্ত নিতে বাধ্য হবেন। যার ফলে আকস্মিক ব্যয়ের মুখোমুখি হতে হবে আপনাদের। অন্য দিকে এই মাসে জীবনসঙ্গীর অসুস্থতার কারণে অর্থ ব্যয় হবে।


অন্য দিকে গ্রহগতির কারণে এই রাশির ব্যবসায়ীদের লাভ অর্জনের সম্ভাবনা কম। এ সময়ে লাভ বা লোকসান কোনওটাই হবে না। পাশাপাশি ব্যবসায় নতুন সাফল্য লাভের জন্য নতুন পদ্ধতি প্রয়োগ করতে হবে।


​স্বাস্থ্য​

স্বাস্থ্যের নিরিখে এই মাসটি আপনাদের জন্য অনুকূল থাকবে। আপনারা সুস্বাস্থ্য বজায় রাখতে পারবেন। বৃহস্পতির প্রভাবে প্রাণশক্তি ও উৎসাহে ভরপুর থাকবেন সিংহ রাশির জাতকরা। আবার সূর্য আপনার ওপর শুভ প্রভাব বিস্তার করছে। এ কারণে সুস্বাস্থ্যের অধিকারী হতে পারবেন এই রাশির জাতক।


​প্রেম ও দাম্পত্য​

সিংহ রাশির যে জাতকরা প্রেম বন্ধনে আবদ্ধ, তাঁরা এতে সাফল্য লাভ করবেন। এমনকি প্রেম বিবাহের যোগ রয়েছে আপনাদের। পরস্পরের প্রতি ভালোবাসা বাড়বে। জুলাই মাসে সিংহ রাশির জাতকরা প্রেম ও দাম্পত্য জীবনে ভালো ফলাফল লাভ করবেন। প্রেমী ও স্বামী-স্ত্রীর মধ্যে রোম্যান্স বাড়বে। প্রেম জীবনে পারস্পরিক ভালোবাসা বৃদ্ধি পাবে।


​পারিবারিক​

জুলাই মাসে সিংহ রাশির পারিবারিক জীবনে ইতিবাচক প্রভাব থাকবে। তবে এর পাশাপাশি পারিবারিক জীবনে কিছু বিভ্রান্তি দেখা দেওয়ার সম্ভাবনা রয়েছে। এই মাসে আপনাদের কোষ্ঠীর পরিবারের কক্ষ মজবুত পরিস্থিতিতে রয়েছে। পরিবারে ঐক্য ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশ অনুভব করতে পারবেন। আবার কোনও শুভ অনুষ্ঠান আয়োজিত হতে পারে। মাসের শেষে পরিবারে কোনও আনন্দ আগমন হতে চলেছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.