জুনের শেষ ৮ দিনে দুঃখ ঘুচবে তিন রাশির, নীচস্থ মঙ্গলের রাজযোগে অঢেল অর্থ লাভ!

 


ODD বাংলা ডেস্ক: আগামী ৮ দিন দারুণ শুভ কয়েকটি রাশির জাতকদের জন্য। জুন মাসের শেষ আট দিনে মঙ্গলের প্রভাবে সৃষ্ট নীচভঙ্গ রাজযোগে তিন রাশির ভাগ্য চরমে পৌঁছবে। বর্তমানে মঙ্গল কর্কট রাশিতে বিরাজমান। কর্কটকে মঙ্গলের নীচস্থ রাশি গণ্য করা হয়। মঙ্গল সাহস, পরাক্রম, বীরত্ব, ভূমির কারক গ্রহ। অন্য দিকে কর্কট রাশির অধিপতি চাঁদ। চাঁদকে গ্রহের রানি আখ্যা দেওয়া হয়। চাঁদ মানসিক বিকার, আবেগপ্রবণতা, মায়ের কারক গ্রহ। তবে কর্কট রাশিতে আসার পরই মঙ্গল তৈরি করেছে নীচভঙ্গ রাজযোগ। আগামী ১ জুলাই মঙ্গল সিংহ রাশিতে প্রবেশের সঙ্গে সঙ্গে এই রাজযোগের প্রভাব শেষ হবে। যার ফলে তিন রাশির জাতকরা লাভবান হবেন। কোন তিন রাশির কথা বলা হচ্ছে জেনে নিন।


মেষ রাশি 

জ্যোতিষ অনুযায়ী নীচভঙ্গ রাজযোগের প্রভাবে মেষ রাশির জাতকরা দারুণ লাভবান হবেন। মঙ্গল আপনার রাশির চতুর্থ কক্ষে বিচরণ করছে। এমন পরিস্থিতিতে ব্যক্তির সুখ-সুবিধা বৃদ্ধি পায়। কর্মক্ষেত্রে প্রশংসা অর্জন করবেন এই রাশির জাতক। শুধু তাই নয়, এই সময়ের মধ্যে অধিক পরিমাণে অর্থ উপার্জনে সক্ষম থাকবেন মেষ রাশির জাতক। যা আপনাদের আর্থিক পরিস্থিতিকে মজবুত করবে। জুনের শেষ ৮ দিনের মধ্যে পদোন্নতি ও বেতনবৃদ্ধির সম্ভাবনা রয়েছে। প্রেম সম্পর্ক মজবুত হবে।


বৃশ্চিক রাশি 

মঙ্গলের এই রাজযোগের ফলে বৃশ্চিক রাশির জাতকরা শুভ ফলাফল লাভ করবেন। আপনার কোষ্ঠীর নবম স্থানে মঙ্গলের গোচর হচ্ছে। এর প্রভাবে ব্যক্তি ভাগ্যের পূর্ণ সঙ্গ লাভ করে। আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। আবার আপনার প্রতিষ্ঠা বৃদ্ধি হবে। সমাজে সকলের দ্বারা প্রশংসা লাভ করবেন এই রাশির জাতক। বিদেশ যাত্রা, সরকারি চাকরিতে ভাগ্যের সঙ্গ পাবেন। বিদেশে চাকরি পেতে পারেন এই রাশির জাতক। এর প্রভাবে আপনাদের সমস্ত দুঃখ-কষ্ট মিটবে।


মীন রাশি 

এই রাজযোগ মীন রাশির জাতকদের জন্য অনুকূল প্রমাণিত হবে। মঙ্গল এই রাশির পঞ্চম স্থানে গোচর করছে। এই ৮ দিনের মধ্যে কোনও সুসংবাদ পাবেন মীন রাশির জাতকরা। দাম্পত্য জীবনে আনন্দের আগমন ঘটবে। অন্যেরা আপনাকে সম্মান জানাবে। আবার এ সময়ে ভালো প্রদর্শন করতে পারবেন মীন রাশির জাতকরা। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। স্বাস্থ্যের যত্ন নিন। ছাত্ররা সাফল্য লাভ করবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.