সিংহে আসছে মঙ্গল, জুলাইয়ে ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে ৩ রাশির, পুরো হবে মনের সব ইচ্ছে

 


ODD বাংলা ডেস্ক: মঙ্গলকে শৌর্য, সাহস, বীরত্ব, ভূমি, ভাই, রক্তের কারক গ্রহ হিসেবে চিহ্নিত করা হয়েছে। আবার মঙ্গলকে গ্রহের সেনাপতি পদ প্রদান করা হয়েছে। তাই মঙ্গল যখনই নিজের গতি পাল্টায়, ব্যক্তির জীবনে নানান শুভ-অশুভ পরিবর্তন দেখা যায়। জুলাই মাসের প্রথম দিনই রাশি পরিবর্তন করবে মঙ্গল। কর্কট রাশি থেকে বেরিয়ে সিংহ রাশিতে যাত্রা করবে এই গ্রহ। এর ফলে ৩ রাশির জাতকের আকস্মিক ধন লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। তাঁদের ভাগ্যোদয় নিশ্চিত। কোন কোন রাশির জাতক সৌভাগ্যবানদের তালিকায় জেনে নিন এখানে।


বৃষ রাশি 


মঙ্গলের গোচর বৃষ রাশির জাতকদের জন্য অনুকূল প্রমাণিত হবে। আপনার কোষ্ঠীর চতুর্থ কক্ষে মঙ্গল প্রবেশ করবে। পাশাপাশি এই রাশির সপ্তম ও দ্বাদশ স্থানের অধিপতি মঙ্গল। জ্যোতিষ গণনা অনুযায়ী এ সময়ে বৃষ রাশির জাতকরা জমি-সম্পত্তি লাভ করতে পারেন। পাশাপাশি কোনও দামী ও সুন্দর জিনিস কিনতে পারেন। এ সময়ে অর্থ সঞ্চয় করতে সফল হবেন এই রাশির জাতকরা। মায়ের সহযোগিতা লাভ করবেন। দাম্পত্য জীবনের জন্য সময় অসাধারণ। বুদ্ধি প্রয়োগ করে যে কাজ করবেন, তাতেই সাফল্য লাভ করবেন এই রাশির জাতক। আর্থিক পরিস্থিতি মজবুত হবে ও আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন।


বৃশ্চিক রাশি 


এই রাশির জাতকদের জন্য মঙ্গলের রাশি পরিবর্তন শুভ প্রমাণিত হবে। কারণ আপনার রাশির কর্মস্থানে এই গোচর তৈরি হচ্ছে। তাই এ সময়ে কর্মক্ষেত্রে সাফল্য লাভ করতে পারবেন আবার বৃশ্চিক রাশির বেকার যুবকরা নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। বিদেশি ব্যবসার সঙ্গে জড়িত ব্যক্তিদের লাভের সম্ভাবনা রয়েছে। ব্যবসায় উন্নতি হবে। কর্মক্ষেত্র বিস্তৃত হতে পারে। আবার পৈতৃক সম্পত্তি থেকে লাভ অর্জন করতে পারেন বৃশ্চিক রাশির জাতকরা। বাবার সহযোগিতা লাভ করবেন। উল্লেখ্য বৃশ্চিক রাশির অধিপতি গ্রহ মঙ্গল। তাই এই রাশি পরিবর্তন আপনাদের জন্য শুভ প্রমাণিত হচ্ছে।


ধনু রাশি 


সিংহ রাশিতে মঙ্গলের প্রবেশ ধনু জাতকদের জন্য শুভ প্রমাণিত হবে। কারণ মঙ্গল আপনার রাশি থেকে নবম স্থানে ভ্রমণ করবে। একে ভাগ্য ও বিদেশ যাত্রার স্থান বলা হয়ে থাকে। তাই এ সময়ে ভাগ্যের সঙ্গ পাবেন ধনু রাশির জাতকরা। পাশাপাশি বহুদিন ধরে আটকে থাকা সমস্ত কাজ ধীরে ধীরে পূর্ণ হতে শুরু করবে। কার্যসিদ্ধি হবে। আবার এ সময়ে কাজ ও ব্যবসার কারণে যাত্রা করতে হবে ধনু রাশির জাতকদের। পাশাপাশি ঘর-পরিবারে শুভ অনুষ্ঠান আয়োজিত হতে পারে। বিদেশ গিয়ে পড়াশোনার ইচ্ছা রয়েছে যে জাতকদের, তাঁদের স্বপ্ন পূরণ হতে পারে। এ সময়ে বিদেশে শিক্ষা লাভের যোগ তৈরি হচ্ছে এই রাশির জাতকদের।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.