১০ দিন পর অস্ত যাবে বুধ, চার রাশির ভাগ্যে বিপদের আশঙ্কা!

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ শাস্ত্রে বিদ্যা, বুদ্ধির প্রধান গ্রহ হিসেবে বুধকে চিহ্নিত করা হয়েছে। বুধকে বুদ্ধি ও তর্কের প্রতীক মনে করা হয়। কন্যা ও মিথুন রাশির অধিপতি বুধ। এই রাশিতে উপস্থিত থাকলে জাতককে একাধিক শুভ ফলাফল প্রদান করেন বুধ। বুধের রাশি পরিবর্তন ও উদয়-অস্ত সমস্ত ব্যক্তির জীবনকে প্রভাবিত করে। বিভিন্ন রাশিতে অস্ত যাওয়ার ফলে পৃথক পৃথক প্রভাব বিস্তার করে বুধ। বৃষ রাশির প্রথম কক্ষে বুধ অস্ত গেলে ব্যক্তির জীবনে একাধিক স্বাস্থ্য সমস্যা দেখা দেয়। এর ফলে নিদ্রাভাব, খিদে কমে যেতে পারে। এ ছাড়া ব্যক্তি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারে না। এই মাসেই অস্ত যাবে বুধ। যা সমস্ত রাশির জীবন প্রভাবিত করবে।


​বৃষ রাশিতে অস্ত হবে বুধ​

গত ৭ জুন বুধ রাশি পরিবর্তন করে বৃষ রাশিতে এসেছে। এবার এই মাসে বৃষ রাশিতেই অস্ত যাবে বুধ। ১৯ জুন বৃষ রাশিতে বুধ অস্ত হবে। এর পর ১৪ জুলাই উদয় হবে এই গ্রহ। বুধ অস্ত যাওয়ায় ২৫ দিন চার রাশির জীবনে প্রবল সমস্যার ঝড় উঠবে। আর্থিক, স্বাস্থ্য সমস্ত ক্ষেত্রে নানান জটিলতার মুখোমুখি হবেন। বুধ অস্ত হওয়ায় কোন কোন রাশির জাতক প্রভাবিত হবে, তা জেনে নিন এখানে।


​বৃষ রাশি 

এই রাশিতেই অস্ত যাবে বুধ। এর ফলে অর্থ সঞ্চয়ে সমস্যা হবে। পাশাপাশি ব্যয় বৃদ্ধি পাবে। সঙ্গীর সঙ্গে বিবাদ ও পারিবারিক কলহ সম্ভব। কঠিন পরিশ্রম সত্ত্বেও কাজ সফল হওয়ার শ্রেয় পাবেন না। এ সময়ে স্বাস্থ্য সমস্যায় জেরবার হতে পারেন বৃষ রাশির জাতকরা। এ সময়ে আপনাদের চোখ জ্বালা ও দাঁতে ব্যথা হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সমস্যা থেকে মুক্তি পেতে প্রতিদিন ওম নমো নারায়ণায় মন্ত্র জপ করুন।


​কর্কট রাশি 

বুধ অস্ত যাওয়ার পর এই রাশির জাতকদের ব্যবসায় কঠিন প্রতিযোগিতার মুখোমুখি হতে হবে। একাধিক গুরুত্বপূর্ণ সওদা হাত ছাড়া হতে পারে এই রাশির জাতকদের। চাকরিজীবীরা সমস্যার সম্মুখীন হবেন। যা বেতন বা পদোন্নতি কামনা করছেন, তা না-ও পেতে পারেন। আবার এই রাশির কোনও জাতক নিজের কাজে সন্তুষ্ট না-হওয়ায় চাকরি পরিবর্তন বা পদত্যাগ করতে পারেন। এ সময়ে ত্বকের সমস্যা সম্ভব। উপায় হিসেবে প্রতিদিন ১১ বার ওম সোমায় নমঃ মন্ত্র জপ করুন।


​সিংহ রাশি 

বুধ অস্ত হওয়ায় আপনার জীবনে একের পর এক সমস্যা আসতে থাকবে। এ সময়ে একাধিক ক্ষেত্রে বাধা ও চাপের মুখোমুখি হবেন। আর্থিক জীবনে এর প্রতিকূল প্রভাব পড়বে। যাত্রার সময়ে দামী জিনিস হারিয়ে ফেলতে পারেন। তাই অতিরিক্ত সতর্ক থাকতে হবে সিংহ রাশির জাতকদের। মুনাফা লাভের বিশেষ প্রত্যাশা করবেন না। জীবনসঙ্গীর সঙ্গে সামঞ্জস্য়ের অভাব পরিলক্ষিত হবে।


​কন্যা রাশি 

জ্যোতিষ বলছে বুধ অস্ত হওয়ায় কন্যা রাশির জাতকরা আর্থিক লোকসানের শিকার হবেন। ভাগ্যের সঙ্গ না-পাওয়ায় কর্মক্ষেত্রে চাপ অনুভব করবেন এই রাশির জাতক। এর ফলে আপনার মনোবল ভেঙে পড়তে পারে। আর্থিক অনটনের মুখোমুখি হবেন আপনারা। অতীতের তুলনায় এ সময়ে আপনাদের ব্যয় বাড়তে পারে। তবে সেই অনুযায়ী আয় বাড়বে না। সংক্রমণের কারণে দাঁতে ব্যথা হওয়ার সম্ভাবনা রয়েছে। আবার বদহজম হতে পারে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.