সকালে উঠেই এই ৩ কাজ করবেন না, বিপদ বাড়বে জীবনে



 ODD বাংলা ডেস্ক: ভোরবেলা পরিবেশ যেমন পবিত্র থাকে, তেমনই সকালে ঘুম থেকে ওঠার পর আমাদের মনের মধ্যে একটা আনন্দ কাজ করে। এই সময় আমাদের মনের মধ্যেও পবিত্রতা বজায় থাকে। জ্যোতিষ অনুসারে ভোরবেলা অত্যন্ত শুভ সময় বলে মনে করা হয়। সেই কারণে ভোরবেলাই আমাদের বিছানা ছাড়তে পরামর্শ দেন বিশেষজ্ঞরা। যত দেরি করে আমরা ঘুম থেকে উঠব, ততই পরিবেশে কলুষতা বৃদ্ধি পাবে এবং তার প্রভাব পড়বে আমাদের মনেও।


জ্যোতিষশাস্ত্র সকালে ঘুম থেকেই উঠেই আমাদের কয়েকটি কাজ করতে নিষেধ করছে। ভোরবেলা ঘুম থেকে উঠেই এই কাজগুলো করলে তার ক্ষতিকর প্রভাব আমাদের জীবনে দেখা দেবে। জেনে নিন সকালে ঘুম ভাঙলেই কোন কোন কাজ ভুলেও করবেন না।


* সকালে ঘুম থেকেই উঠে যদি এঁটো বাসন চোখে পড়ে, তাহলে তা অত্যন্ত অশুভ বলে মনে করা হয়। এর ফলে আপনার সারাদিন খারাপ হতে পারে। সকালে ঘুম থেকে উঠেই এঁটো বাসন দেখলে আপনাক জীবনে দারিদ্র্য দেখা দেবে। রাতের বাসন হয় রাতেই ধুয়ে রাখুন, আর না হলে রান্নাঘরে এমন জায়গায় রাখুন, যাতে সকালে উঠেই সেখানে নজর না পড়ে।


* সকালে ঘুম থেকে উঠেই ভুলেও নিজের ছায়া দেখবেন না। সকালে উঠেই নিজের ছায়া দেখলে এর অশুভ ছায়া আপনার জীবন গ্রাস করে ফেলতে পারে। সকালে উঠেই নিজের ছায়া দেখলে যেমন মানসিক চাপ বাড়ে, তেমনই অশুভ শক্তি আপনার উপর প্রভাব বিস্তার করতে শুরু করে।ল এর ফলে আপনার স্বভাবে বিরক্তি ও খিটখিটেমি বাড়ে


* সকালে উঠেই কোনও বন্য জন্তুর ছবি দেখবে না। তাই কোনও বন্য জন্তুর ছবি নিজের শোওয়ার ঘরে রাখবেন না। না হলে সকালে উঠেই ওই ছবিতে চোখ পড়তে পারে। এর ফলে আপনার স্বভাবে হিংস্রতা ও আক্রমণাত্মক ভাব বাড়বে।


* সকালে ঘুম থেকে উঠেই ভুলেও আয়নার দিকে তাকাবেন না। বাস্তু অনুসারে সকালে উঠেই আয়না দেখা খুবই অশুভ। এই কারণে বেডরুমে আয়না রাখতে নিষেধ করা হয়। নেহাত বেডরুমে আয়না রাখতেই হলে রাতে শোওয়ার আগে তা কাপড় দিয়ে ঢেকে রাখুন। সকালে ঘুম থেকে উঠেই আয়না দেখলে তা আপনার জীবনে নানা সমস্যা ও সংকট নিয়ে আসতে পারে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.