শেষ জীবন পর্যন্ত শত্রুতা বজায় রাখে ৪ রাশি, এমন কেউ আপনার শত্রু নয় তো?

 


ODD বাংলা ডেস্ক:  রাশি বিচার করে ব্যক্তির ব্য়ক্তিত্ব সম্পর্কে অনেক কিছু জানা যায়। আমরা এমন অনেক ব্যক্তিকে চিনি যাঁরা সহজেই নিজের অপমান, প্রতারণা ইত্যাদি ভুলে গিয়ে দোষী ব্যক্তিকে ক্ষমা করে দেন। এঁরা সারাজীবন শত্রুতার বোঝা বয়ে নিয়ে যান না। কিন্তু ঠিক এর বিপরীতে এমনও কিছু ব্যক্তি রয়েছে যাঁরা শেষ সময় পর্যন্ত শত্রুতা বজায় রাখেন। শেষ জীবনেও এসেও এঁরা সেই ব্যক্তিকে কখনও ক্ষমা করেন না, যাঁরা তাঁদের অনিষ্ট করেন বা কষ্ট দেন। জ্যোতিষ শাস্ত্র এমনই কিছু রাশির সন্ধান দিয়েছে যার জাতকরা কখনও কাউকে ক্ষমা করেন না। পাক্কা শত্রু প্রমাণিত হন এঁরা।


মেষ রাশি 

শাস্ত্র মতে এই রাশির জাতকরা অহংকারী। এঁরা সবসময় নিজেকে অপরের চেয়ে শ্রেষ্ঠ প্রমাণিত করতে ব্যস্ত। তবে এই প্রতিযোগিতার কারণে অনেক সময়ে নিজের ক্ষতি করে ফেলেন এই রাশির জাতকরা। এমনকি নিজের এই স্বভাবের জন্য সম্পর্ক নষ্ট করে নেন। সব হারিয়ে ফেললে এঁরা কাউকে নিজের আগে এগিয়ে নিয়ে যেতে দেবেন না। কেউ যদি এঁদের চ্যালেঞ্জ জানান, তা হলে তাঁদের ধ্বংস না-করা পর্যন্ত শান্ত হন না।


সিংহ রাশি 

সিংহ রাশির জাতকরা কারও সঙ্গে ঝগড়া করেন না বা কারও সঙ্গে অযথা বিবাদে জড়ান না। তবে কেউ তাঁদের বিষয়ে নাক গলালেই এঁরা তেঁতে ওঠেন। শাস্ত্র মতে সিংহ রাশির জাতকরা কাউকে নিজের শত্রু মনে করলে তাঁদের কখনও ক্ষমা করেন না। প্রতিশোধ তোলার জন্য যে কোনও পর্যায়ে যেতে পারেন। এঁদের আটকানো মুশকিল।


বৃশ্চিক রাশি 

এই রাশির জাতকরা স্বার্থপর প্রকৃতির হন। নিজের কাজ নিয়ে বেশি ব্যস্ত এই রাশির জাতকরা। তবে একবার কারও ওপর রেগে গেলে প্রতিশোধ নেওয়ার জন্য যে কোনও সীমা ছাড়িয়ে যেতে পারেন। শুধু তাই নয়, একাধিকবার নিজের শত্রুর ক্ষতি করেছে এই রাশির জাতকরা। তাই এই রাশির জাতকদের বন্ধুত্ব ভালো হলেও, কখনও শত্রুতা করার মতো কাজ করবেন না। প্রয়োজনে দূরত্ব বজায় রাখুন।


ধনু রাশি 

শাস্ত্র মতে এই রাশির জাতকরা কারও কাছ থেকে প্রতিশোধ নিতে বিলম্ব করেন না। কারও ওপর রেগে গেলে শীঘ্র প্রতিশোধ নিয়ে থাকেন এই রাশির জাতকরা। এঁদের বন্ধু সংখ্যাও কম। কাজ ও কেরিয়ার নিয়ে ব্যস্ত থাকেন এই রাশির জাতক। এঁদের অযথা উত্ত্যক্ত করলে আপনারই সমস্যা বাড়বে। তাই ধনু জাতকদের সমঝেবুঝে চলাই ভালো।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.