আকর্ষক হন এই অক্ষরের ব্যক্তিরা, এঁদের পকেট থেকে এক টাকা বের করানো কঠিন!

 


ODD বাংলা ডেস্ক: বৈদিক জ্যোতিষ ও সংখ্যা জ্যোতিষ অনুযায়ী ব্যক্তির নামের প্রথম অক্ষরের সাহায্যে তাঁর ভবিষ্যৎ, স্বভাব, ব্যক্তিত্ব সম্পর্কে জানা যায়। নামের প্রথম অক্ষর ব্যক্তির জীবনকে প্রভাবিত করে থাকে। যেমন ইংরেজি অক্ষর F দিয়ে যাঁদের নাম শুরু, তাঁদের শুভ সংখ্যা হল ৬। এই জাতকদের ওপর সর্বদা শুক্রের আশীর্বাদ থাকে। জ্যোতিষ শাস্ত্রে শুক্রকে ভৌতিক সুখ, সৌন্দর্য, রোম্যান্সের কারক গ্রহ হিসেবে চিহ্নিত করা হয়। সংখ্যা জ্যোতিষ অনুযায়ী F অক্ষর দিয়ে যাঁদের নাম শুরু তাঁদের স্বভাবের কিছু বৈশিষ্ট্য জেনে নিন এখানে।


F অক্ষরের জাতকদের স্বভাব


১. এই অক্ষরের জাতকরা নিজের পেশাগত ও ব্যক্তিগত জীবনের মধ্যে ভারসাম্য বজায় রেখে চলেন। শুক্রের প্রভাবের কারণে এঁরা দেখতে সুন্দর হন। আবার এঁদের মধ্যে প্রচুর আত্মবিশ্বাস থাকে। যে কারণে এঁদের প্রতি অন্যেরা সহজে আকৃষ্ট হয়ে পড়ে। খোশমেজাজি হন এই আদ্যক্ষরের জাতকরা। কথাবার্তায় পটু হন। নিজের কাজ হাসিল করার গুণ রয়েছে এই অক্ষরের জাতকদের।


২. সংখ্যা জ্যোতিষ মতে, অনুযায়ী F অক্ষরের জাতকরা পড়াশোনায় তুখর হন। উচ্চশিক্ষা লাভ করেন এই জাতকরা। আবার জীবনে উচ্চপদ লাভ করেন এঁরা।


৩. বৈদিক জ্যোতিষ অনুযায়ী এই আদ্যক্ষরের জাতকরা রোম্যান্টিক স্বভাবের হন। নিজের সঙ্গীকে ভালোবাসায় ভরিয়ে রাখেন এঁরা। সঙ্গীর জন্য যে কোনও কাজ করতে পারেন, আবার তাঁদের মুখে হাসি ফোটানোর জন্য যে কোনও পর্যায়ে যেতে পারেন এই রাশির জাতক। শাস্ত্র মতে এই আদ্যক্ষরের জাতকরা সঙ্গীর পছন্দ-অপছন্দগুলি মনে রাখেন।


৪. সংখ্যা জ্যোতিষ বলছে যে F অক্ষরের জাতকরা অত্যন্ত দায়িত্ববান হন। নিজের হাতে যে কাজ নেন, তা পুরো করে শান্ত হন। একাকীত্ব ভালোবাসেন এই জাতকরা। তাই অধিকাংশ সময়ে একা থাকেন এই জাতকরা।


৫. আবার এই অক্ষর দিয়ে যাঁদের নাম শুরু তাঁরা অত্যন্ত আবেগপ্রবণ হন। এঁরা যা করেন মন দিয়ে করেন। তবে সামান্য কৃপণ হন এই অক্ষরের জাতকরা। আপনি এঁদের দিয়ে সহজে টাকা খরচ করাতে পারবেন না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.