জুনের শেষ ১৮ দিনে ৩ রাশির ভোগান্তি চরমে, শনি-মঙ্গলের ষড়াষ্টক যোগে তছনছ হবে জীবন!

 


ODD বাংলা ডেস্ক: শনি ও মঙ্গলের মধ্যে অশুভ যুতি স্থাপিত হয়েছে, যার প্রভাব এখনও বর্তমান। ১০ মে থেকে কর্কট রাশিতে গোচর করছে মঙ্গল। জানুয়ারি থেকে কুম্ভে শনির বিচরণ হচ্ছে। জ্যোতিষ গণনা অনুযায়ী মঙ্গল ও শনির মধ্যে দূরত্ব ৮টি ঘরের অন্য দিকে শনি থেকে মঙ্গলের মাঝের দূরত্ব ৬ ঘরের। এই অবস্থান গত যুতির ফলে তৈরি হয়েছে ষড়াষ্টক যোগ। বৈদিক জ্যোতিষে একে অত্যন্ত অশুভ সংযোগ মনে করা হয়। ৩০ জুন পর্যন্ত এই যোগের পূর্ণ প্রভাব থাকবে। এ সময় তিন রাশির জাতকদের অত্যন্ত সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। কোন তিন রাশির জন্য সময় ভালো নয়, জেনে নিন এখানে।


​কর্কট রাশি 

ষড়াষ্টক যোগ কর্কট রাশির জাতকদের জন্য ক্ষতিকর প্রমাণিত হবে। কারণ মঙ্গলের প্রভাবে এই রাশির জাতকদের জীবনে বিস্তর ওঠাপড়া দেখা দেবে। পাশাপাশি এ সময়ে স্বাস্থ্য সমস্যাও আপনাকে নাজেহাল করবে। কোনও নতুন কাজ শুরু করবেন না। আবার বিবাদে জড়াবেন না আপনারা, কারণ পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে যেতে পারে। অর্থের অপচয়ের সম্ভাবনা রয়েছে এই রাশির জাতকদের। এর ফলে বাজেট নষ্ট হতে পারে।


​সিংহ রাশি 

ষড়াষ্টক যোগ আপনাদের জন্য অশুভ প্রমাণিত হবে। মঙ্গল ও শনির সংযোগে আর্থিক সমস্যায় পড়তে পারেন সিংহ রাশির জাতকরা। বিবাদে জড়িয়ে পড়তে পারেন। আপনি নিজে থেকে বিবাদ এড়িয়ে যাওয়ার চেষ্টা করেও অসফল হবেন। সাবধানে গাড়ি চালান, তা না-হলে দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। মা-বাবার স্বাস্থ্যের যত্ন নিন। কারণ তাঁদের অসুস্থতা আপনার দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়াবে।


​ধনু রাশি 

ষড়াষ্টক যোগ ধনু রাশির জাতকদের জন্য ক্ষতিকর প্রমাণিত হবে। আপনার আর্থিক লোকসান হতে পারে। কাউকে টাকা ধার দেবেন না। নতুন কাজ শুরু না-করাই আপনার পক্ষে শ্রেয়। কারণ এই সময় যে কাজই শুরু করবেন, তাতেই সমস্যা, লোকসানের সম্ভাবনা থেকে যাবে। জীবনে ওঠা-পড়া দেখা দিতে পারে। গলা ও মুখের কোনও রোগ আপনাকে কষ্ট দেবে।


​মঙ্গলকে তুষ্ট করার উপায়​

এই যোগের দুষ্প্রভাব থেকে রক্ষা পেতে মঙ্গলকে তুষ্ট করতে পারেন। জ্য়োতিষ পরামর্শ মেনে প্রতি মঙ্গলবার সংকটমোচন হনুমানের পুজো করুন। এ ছাড়াও সকালে স্নানের পর লাল পোশাক পরে মঙ্গলের মন্ত্র জপ করুন। এই মন্ত্রটি হল- ওম ক্রাং ক্রীং ক্রৌং সঃ ভৌমায় নমঃ। গুড়, গুড়ের তৈরি হালুয়া খেলেও মঙ্গলকে মজবুত করতে পারবেন। লাল ফুল ও খাবার-দাবার ব্রাহ্মণকে দিলেও মঙ্গলকে তুষ্ট করতে পারবেন।


​শনিকে খুশি করবেন কী ভাবে?​

শুধু মঙ্গলই নয়, এই সংযোগের অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে শনিকেও সন্তুষ্ট করতে হবে। শনিবার কালো পোশাক পরুন। কালো তিল, গোটা বিউলির ডাল, সর্ষের তেল দান করুন। অশ্বত্থ গাছে সর্ষের তেলের প্রজীপ জ্বালান। শনিকে সর্ষের তেল নিবেদন করুন। দরিদ্র, অসহায়, কুষ্ঠ রোগী, পরিচারকদের কষ্ট দেবেন। এমনকি পশু-পাখির সেবা করলেও শনি খুশি হবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.