বিয়ের পর দাম্পত্য জীবনে সমস্যার মুখে পড়েন এই ৫ রাশির জাতকরা

 


ODD বাংলা ডেস্ক: দাম্পত্য জীবন সবার সুখের হয় না। কারোর কারোর বিয়ের পর বিবাহিত জীবনে নানা সমস্যা দেখা দেয়। আসলে সুখী দাম্পত্য জীবনের জন্য স্বামী স্ত্রী পরস্পরের মধ্যে ভালোবাসা ছাড়াও সঠিক বোঝাপড়া থাকা জরুরি। অনেক সময় সম্পর্কে প্রেম থাকলেও বোঝাপড়ার অভাবে জীবন বিষিয়ে ওঠে। সব সময় যে স্বামী বা স্ত্রীর মধ্যে কোনও একজনের দোষেই এই সব সমস্যা দেখা দেয়, তা নয়। বিভিন্ন কারণে ও পারিপার্শিক পরিস্থিতির চাপেও দাম্পত্য জীবন মধুর হওয়ার বদলে তা অশান্তিতে ভরে ওঠে। জ্যোতিষ গণনা বলছে যে পাঁচ রাশির জাতকদের জীবনে বিয়ের পর নানা গোলমাল দেখে দেয় সাধারণত। দেখে নিন কোন পাঁচ রাশির জাতকরা বিয়ের পর অশান্তিতে জেরবার হতে পারেন।


ধনু রাশি​

অত্যন্ত সাহসী ও স্বাধীনতা প্রিয় হন ধনু রাশির জাতকরা। ব্যক্তি স্বাধীনতায় বিশ্বাসী হন বলে কমিটমেন্টে অনেক সময় কোথাও ফাঁক থেকে যায় ধনু জাতকদের। কোনও এক জায়গায় বেশিদিন শান্ত হয়ে বসে থাকা এদের পক্ষে সম্ভব হয় না। ধনুর জাতকরা অধৈর্য্য এবং জীবনে নতুন নতুন অভিজ্ঞতা খুঁজে বেড়ান। এই স্বভাবের কারণেই বিবাহিত জীবনে সঙ্গীর সঙ্গে নানা সমস্যা দেখা দিতে পারে ধনু রাশির জাতকদের জীবনে।


সিংহ রাশি

যেমন আত্মবিশ্বাসী, তেমনই অহংকারী সিংহ রাশির জাতকরা। এঁরা সব সময় সবার কাছ থেকে মনোযোগ দাবি করেন। সঙ্গীর মনোযোগ এদের থেকে একটু সরে গেলেই তা সহ্য করতে পারেন না সিংহ রাশির জাতকরা। সঙ্গীর উপর সব সময় নিজের মতামত এরা চাপিয়ে দেন। এই স্বভাবের কারণেই অনেক সময় দাম্পত্য সম্পর্কে ফাটল দেখা দেয় সিংহ রাশির জাতকদের।


বৃষ রাশি​

যেমন একগুঁয়ে, তেমনই জেদি বৃষ রাশির জাতকরা। নিজের মতামত এরা কারোর কথাতেই পরিবর্তন করতে পারেন না। সেই কারণে বিয়ের পর দাম্পত্য সম্পর্কে অ্যাডজাস্ট করা এদের পক্ষে বেশ কঠিন হয়। অত্যন্ত পজেজিভ বৃষ রাশির জাতকরা সঙ্গীকে মোটেও পার্সোনাল স্পেস দেওয়ার পক্ষে নয়। সেই কারণে অনেক সময় এদের দাম্পত্য জীবনে অশান্তি দেখা দেয়।


মেষ রাশি

রাগী ও আক্রমণাত্মক স্বভাবের হন মেষ রাশির জাতকরা।এঁরানিজেরা যেটা একবার ঠিক করেন, সেটা করেই ছাড়েন। মেষের জাতকদের এই স্বভাব কেরিয়ারের ক্ষেত্রে লাভজনক হলেও দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে নয়। মেষ রাশির জাতকদের এই স্বভাবের কারণে তাঁদের বিবাহিত জীবনে অশান্তির কালো মেঘ দেখা দিতে পারে। এমনকি বিয়ে ভেঙেও যেতে পারে।


​মিথুন রাশি

এক এক সময় এক এক ধরনের কথা বলেন মিথুন রাশির জাতকরা। দ্বৈত ব্যক্তিত্বের কারণে মিথুন রাশির জাতকরা খুব ঘন ঘন নিজেদের মত পরিবর্তন করেন। মিথুন রাশির জাতকরা এমনিতে শান্ত কিন্তু অল্পেই সব কিছু একঘেয়ে লাগতে শুরু করে এদের। দাম্পত্য জীবনের চার্মও এদের কাছে বেশিদিন বজায় থাকে না। সব সময় জীবনে উত্তেজনা খুঁজতে গিয়ে দাম্পত্য সম্পর্কে অনেক সময় ফাটল ধরিয়ে দেন মিথুন রাশির জাতকরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.