বৃষ্টির জলের এই টোটকা করে দেখুন, রাতারাতি ঘুরবে ভাগ্যের চাকা! খুলবে অর্থভাগ্য



 ODD বাংলা ডেস্ক: প্রচণ্ড গরমের পর শিগগিরই গোটা দেশে বর্ষা ঢুকে পড়বে বলে জানিয়েছে আবহাওয়া দফতর। বৃষ্টির জলও আমাদের ভাগ্য ফেরাতে পারে। কী ভাবে বৃষ্টির জলের টোটকা কাজে লাগিয়ে নিজের অর্থভাগ্য খুলবেন তা নিয়েই আলোচনা করা হল এখানে। বৃষ্টির জল আমাদের বাস্তু দোষ থেকে মুক্তি দিতে পারে। জেনে নিন বৃষ্টির জল ব্যবহার করে ভাগ্য ফেরাবার কয়েকটি সহজ টোটকা।


বৃষ্টির জল ব্যবহার করে কী ভাবে আর্থিক ভাগ্য ফেরাবেন?


* আপনার উপর ঋণের বোঝা ক্রমশ বাড়তে থাকলে একটা বালতিতে বৃষ্টির জল ধরুন। এরপর আরাধ্য দেবতাকে স্মরণ করে ওই বালতিতে কয়েক ফোঁটা দুধ মিশিয়ে নিন। সেই জলে স্নান করলে ঋণের দায় থেকে মুক্তি পাবেন আপনি।


* ব্য়বসায় যদি ক্রমাগত ক্ষতির মুখে পড়েন, তাহলে একটা তামার পাত্রে বৃষ্টির জল ধরুন। একাদশীতে এই জল লক্ষ্মী ও নারায়ণকে নিবেদন করুন। এর ফলে ব্যবসায় ক্ষতির পরিমাণ কমবে।


* আপনি যদি আর্থিক টানাটানির মধ্যে থাকেন, তাহলে একটা বাটিতে বৃষ্টির জল ভরে তা ছাদে রেখে দিন। এর ফলে লক্ষ্মী দেবীর কৃপা হবে আপনার উপরে।


* যদি নেগেটিভ এনার্জির কারণে আপনার উপর ঋণের বোঝা ক্রমশ বাড়তে থাকে, তাহলে বৃষ্টির জল একটা পাত্রে ধরে তা বজরংবলীকে নিবেদন করুন এবং তার সঙ্গে প্রতিদিন হনুমান চলিশা পাঠ করুন। এই জল ঘরের বিভিন্ন কোণে ছিটিয়ে দিন। গোটা শ্রাবণ মাস এই কাজ করলে আপনার উপর চেপে থাকা ঋণের বোঝা অনেকটাই হালকা হবে।


* আর্থিক সংকটের মধ্য়ে থাকলে একটা মাটির পাত্রে বৃষ্টির জল ধরুন। তারপর বাড়ির উত্তর দিকে সেই জল ভর্তি পাত্রটা রেখে দিন। এর ফলে টাকা-পয়সার সমস্যা মিটে যাবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.