এই সপ্তাহে সুখ-সৌভাগ্য কড়া নাড়বে ৬ রাশির দরজায়, বাকিদের জন্য় অপেক্ষা করছে কোন বিপদ?

 


ODD বাংলা ডেস্ক: জুন মাসের এই শেষ সপ্তাহটি জ্যোতিষ বিচার অনুযায়ী অত্যন্ত বিশেষ হতে চলেছে। বিশেষ করে মেষ, মিথুন ও সিংহ রাশির জাতকরা এই সপ্তাহে নানা ভাবে লাভবান হতে চলেছেন। এই রাশিগুলির জাতকদের এই সপ্তাহের মধ্যে ব্যবসায় উন্নতি করার যোগ আছে। অফিসে প্রোমোশনও পেতে পারেন। বর্তমানে মিথুন রাশিতে রয়েছে সূর্য এবং কুম্ভে বক্রীদশায় অবস্থান করছে শনি। এর পাশাপাশি এই সপ্তাহের মাঝামাঝি ২৮ জুন চাঁদ প্রবেশ করবে তুলা রাশিতে। এরপর সপ্তাহের শেষে গিয়ে ২ জুলাই সিংহ রাশিতে প্রবেশ করবে মঙ্গল। বিভিন্ন গ্রহের অবস্থানের প্রভাবে এই সপ্তাহে যেমন কোনও কোনও রাশির জাতকর লাভবান হবেন, তেমনই কোনও কোনও রাশির জাতকদের জীবনে বিপদের কালো মেঘ দেখা দেবে। আসুন জ্যোতিষী চিরাগ দারুওয়ালার কাছ থেকে দেখে নিন ২৬ জুন থেকে ২ জুলাইয়ের মধ্যে কী অপেক্ষা করছে কোন রাশির জাতকদের জন্য।


মেষ রাশির সাপ্তাহিক রাশিফল

সপ্তাহটি মেষ রাশির জীবনের সঙ্গে সম্পর্কিত কোনও বড় বাধা দূর করে শুরু হবে। যারা কোনো রোগে ভুগছিলেন তাদের স্বাস্থ্য ভালো হবে। এই সপ্তাহে মেষ রাশির জাতকরা রোগ ও শোক থেকে মুক্তি পাবেন। এই সময়ে আপনি আর্থিক ক্ষেত্র বা ব্যবসায় নতুন শক্তি এবং আত্মবিশ্বাস নিয়ে কাজ করবেন। আপনি আপনার সিনিয়র এবং জুনিয়র উভয়ের সমর্থন পাবেন। পরীক্ষা প্রতিযোগিতার প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীদের জন্য এই সময়টি অত্যন্ত শুভ ও সফল হতে চলেছে। প্রেমের সম্পর্কে গভীরতা থাকবে।


শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ৭


বৃষ রাশির সাপ্তাহিক রাশিফল

বৃষ রাশির জাতকদের এই সপ্তাহে অপ্রয়োজনীয় বিতর্ক এড়ানো উচিত। সপ্তাহের শুরুতে, আপনার বিরোধীরা কর্মক্ষেত্রে সক্রিয় হতে পারে এবং আপনার লক্ষ্য থেকে আপনাকে বিভ্রান্ত করার চেষ্টা করতে পারে। এমন পরিস্থিতিতে ছোট ছোট বিষয়ে না জড়িয়ে নিজের লক্ষ্যে মনোযোগ দেওয়াই ভালো হবে। এই সপ্তাহে আপনার কাজ সম্পূর্ণ করার জন্য অতিরিক্ত পরিশ্রম এবং প্রচেষ্টারও প্রয়োজন হবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে, আপনি ঘর মেরামত বা প্রয়োজনীয় জিনিস কেনার জন্য পকেটের টাকা বেশি ব্যয় করতে পারেন।


শুভ রং: বেগুনি

শুভ সংখ্যা: ১১


​মিথুন রাশির সাপ্তাহিক রাশিফল

গণেশ বলেছেন যে এই সপ্তাহটি মিথুন রাশির মানুষের জন্য সুখ, সমৃদ্ধি এবং সাফল্য নিয়ে এসেছে। সপ্তাহের শুরুতে, যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা কিছু সুখবর শুনতে পেতে পারেন। আপনি যদি দীর্ঘদিন ধরে আপনার পছন্দসই জায়গায় বদলি বা পদোন্নতির জন্য অপেক্ষা করে থাকেন, তবে এই সপ্তাহে আপনার ইচ্ছা পূরণ হবে। বেকাররা উন্নত কর্মসংস্থানের সুযোগ পাবে। কোনো স্কিম বা ব্যবসায় অতীতে করা বিনিয়োগ বিপুল লাভ দেবে। ক্ষমতাসীন সরকারের সংশ্লিষ্ট প্রকল্পের সুবিধা পাবেন। সপ্তাহের দ্বিতীয় ভাগে পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিরোধ কোনো প্রভাবশালী ব্যক্তির সহায়তায় মিটে যাবে।



শুভ রং: গোলাপি

শুভ সংখ্যা: ১

কর্কট রাশির সাপ্তাহিক রাশিফল

কর্কট রাশির জাতকদের এই সপ্তাহে তাদের মন, কথা এবং আচরণের উপর অনেক নিয়ন্ত্রণ রাখতে হবে, অন্যথায় আপনাকে কোনও কারণ ছাড়াই সমস্ত ধরণের সমস্যার মুখোমুখি হতে হতে পারে। সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে কোনো বিষয়ে সহকর্মীদের সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। এমন অবস্থায় অন্যের ছোট ছোট বিষয়কে গুরুত্ব না দেওয়াই ভালো। কর্মক্ষেত্রে সব ধরনের উত্থান-পতনের মধ্যেও আপনি পছন্দসই জায়গায় বদলি বা পদোন্নতি সংক্রান্ত সুসংবাদ শুনতে পারেন। সপ্তাহের দ্বিতীয়ার্ধে, কাজের ক্ষেত্রে দীর্ঘ বা স্বল্প দূরত্বের ভ্রমণ সম্ভব।


শুভ রং: লাল

শুভ সংখ্যা: ৩


​সিংহ রাশির সাপ্তাহিক রাশিফল

এই সপ্তাহটি সিংহ রাশির জাতকদের জন্য সাফল্য এবং সৌভাগ্য নিয়ে এসেছে। সপ্তাহের শুরুতে, কর্মজীবন এবং ব্যবসার সাথে সম্পর্কিত ভ্রমণগুলি কাঙ্ক্ষিত সাফল্য দেবে। এই সময়ে আপনি ঘরে এবং বাইরের মানুষের পূর্ণ সহযোগিতা পাবেন। চাকরি মানুষের জন্য অতিরিক্ত আয়ের উৎস হয়ে উঠবে। সমাজে সম্মান বাড়বে। প্রবীণ এবং প্রভাবশালী ব্যক্তির সাথে দেখা ভবিষ্যতে লাভজনক হবে। বাজারে আটকে থাকা অর্থ হঠাৎ করে বেরিয়ে আসবে এবং ব্যবসা সম্প্রসারণের ইচ্ছা পূরণ হবে। সপ্তাহের মাঝামাঝি পরিবার বা বন্ধুদের নিয়ে পিকনিক বা পার্টির আয়োজন করা যেতে পারে। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে একটি বড় সারপ্রাইজ উপহার পেতে পারেন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।


শুভ রং: নীল

শুভ সংখ্যা: ৫


কন্যা রাশির সাপ্তাহিক রাশিফল​​

এই সপ্তাহটি কন্যা রাশির জাতকদের জন্য মিশ্র প্রমাণিত হবে। সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রের সাথে সম্পর্কিত কিছু সমস্যা আপনার উদ্বেগের একটি প্রধান কারণ হতে পারে। এই সময়ে আপনি আপনার সিনিয়র এবং জুনিয়র উভয়ের কাছ থেকে কম সমর্থন পাবেন এবং আপনার লক্ষ্য অর্জনের জন্য অতিরিক্ত কঠোর পরিশ্রম এবং কঠোর পরিশ্রম করতে হবে। চাকরি খুঁজছেন এমন ব্যক্তিদের অপেক্ষা বাড়তে পারে। সপ্তাহের মাঝামাঝি আপনাকে আপনার স্বাস্থ্য এবং সম্পর্কের দিকে বিশেষ মনোযোগ দিতে হবে। এই সময়ে আপনার স্বাস্থ্য আপনার পরিকল্পিত কাজগুলি সম্পূর্ণ করতে বাধা হিসাবে কাজ করবে। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তাদের অন্যকে অন্ধভাবে বিশ্বাস করা এড়িয়ে চলতে হবে, অন্যথায় তাদের আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হতে পারে। এ



শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ১০

তুলা রাশির সাপ্তাহিক রাশিফল

তুলা রাশির জাতক জাতিকারা সপ্তাহের শুরুতে পেশা ও ব্যবসা সংক্রান্ত কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সময়ে আপনি কর্মক্ষেত্রে আপনার সিনিয়র এবং জুনিয়রদের কাছ থেকে কম সমর্থন পাবেন এবং কাজের চাপও বেশি হবে। কর্মক্ষেত্র সম্পর্কিত এই সমস্যাগুলির মধ্যে কোনও বিষয়ে পরিবারে উত্তেজনা থাকবে। আপনার স্ত্রীর সাথে কোনও বিবাদের কারণে আপনার মন খারাপ থাকতে পারে। যাই হোক এই পরিস্থিতি দীর্ঘস্থায়ী হবে না এবং সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি দেখতে পাবেন যে জিনিসগুলি ট্র্যাকে ফিরে আসছে এবং ভাগ্য আবার আপনার পক্ষে হবে। যারা ব্যবসা সম্প্রসারণের কথা ভাবছিলেন, তাদের ইচ্ছা পূরণ হবে। কোনো বড় সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি ভাইবোন সহ পরিবারের সকল সদস্যের সমর্থন পাবেন।


শুভ রং: কালো

শুভ সংখ্যা: ৮


বৃশ্চিক রাশির সাপ্তাহিক রাশিফল

এই সপ্তাহটি বৃশ্চিক রাশির জাতকদের জন্য মিশ্র প্রমাণিত হতে চলেছে। 'বীর ভোগ্য বসুন্ধরা' এই সপ্তাহে, বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের সব সময় এই লাইনটি মনে রাখতে হবে এবং সমস্যা থেকে পালানোর পরিবর্তে তাদের দৃঢ়তার সাথে মোকাবেলা করতে হবে। বিশেষ বিষয় হল আপনার চ্যালেঞ্জগুলি কাজের ক্ষেত্রের সাথে সম্পর্কিত হোক বা আপনার ব্যক্তিগত জীবনের সাথে সম্পর্কিত, আপনি আপনার বুদ্ধিমত্তা এবং বিচক্ষণতার সাথে সেগুলি কাটিয়ে উঠতে সক্ষম হবেন। যারা যেকোনো পরীক্ষা-প্রতিযোগীতার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের সফলতার জন্য কঠোর পরিশ্রমের প্রয়োজন হবে। কর্মক্ষেত্রে আপনার পরিকল্পনাগুলি সম্পূর্ণ করার আগে প্রকাশ করবেন না, অন্যথায় আপনার বিরোধীরা বাধা দিতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে।


শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ১৫


​ধনু রাশির সাপ্তাহিক রাশিফল

ধনু রাশির জাতকদের জন্য সপ্তাহটি দীর্ঘ বা স্বল্প দূরত্বের ভ্রমণ দিয়ে শুরু হবে। এই সময়ে পরিবার নিয়ে বেড়াতে যেতে পারেন। ভ্রমণ আনন্দদায়ক এবং বিনোদনমূলক হবে। কর্মজীবন এবং ব্যবসার দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য খুব শুভ হতে চলেছে। সপ্তাহের শুরুতেই কাঙ্খিত সাফল্য পাওয়া যাবে। আপনি কিছু বিশেষ কৃতিত্বের জন্যও সম্মানিত হতে পারেন। এই সময়ে, সন্তানদের দিক থেকে কিছু ভালো খবর শোনা যেতে পারে। সপ্তাহের দ্বিতীয় ভাগে প্রিয় ব্যক্তির সঙ্গে দেখা হবে। আত্মীয়দের সাথে ভুল বোঝাবুঝি দূর হবে এবং অন্তরঙ্গ প্রেম বাড়বে। প্রেমের দিক থেকে এই সময়টি আপনার জন্য খুব শুভ প্রমাণিত হবে। আপনি আপনার প্রেমিক সঙ্গীর সাথে কোয়ালিটি সময় কাটানোর সুযোগ পাবেন। আত্মীয়রা আপনার প্রেমে বিয়ের সিলমোহর দিতে পারে। দাম্পত্য জীবন সুখের হবে।


শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ১২


মকর রাশির সাপ্তাহিক রাশিফল

মকর রাশির জাতকদের এই সপ্তাহে তাদের লক্ষ্যের দিকে মনোনিবেশ করতে হবে। আপনি যদি শান্ত মনে আপনার জীবনের সাথে সম্পর্কিত সমস্যাগুলি একের পর এক সমাধান করার চেষ্টা করেন তবে আপনি অবশ্যই সফলতা পাবেন। সপ্তাহের শুরুতে জমি-বাড়ি সংক্রান্ত কোনও বিবাদ আপনার চিন্তার প্রধান কারণ হবে। এই সময়ে, বাড়ির মেরামত বা প্রয়োজনের সাথে সম্পর্কিত যে কোনও জিনিসের জন্য পকেট থেকে আরও অর্থ ব্যয় করতে হতে পারে। এটি আপনার বাজেটকে কিছুটা ব্যাহত করতে পারে। আপনি যদি বিদেশে স্থায়ী হওয়ার বা চাকরি পাওয়ার চেষ্টা করেন তবে আপনাকে এর জন্য আরও কিছুক্ষণ অপেক্ষা করতে হতে পারে। কোনও স্কিমে অর্থ বিনিয়োগ করার আগে কোনও বিশেষজ্ঞ বা শুভাকাঙ্ক্ষীর পরামর্শ নিতে ভুলবেন না। দাম্পত্য জীবন সুখের হবে।


শুভ রং: বাদামী

শুভ সংখ্যা: ৪


​কুম্ভ রাশির সাপ্তাহিক রাশিফল

এই সপ্তাহটি কুম্ভ রাশির জাতকদের জন্য কর্মজীবন এবং ব্যবসার দিক থেকে শুভ হতে চলেছে। ব্যবসার ক্ষেত্রে সপ্তাহের শুরুতে করা যাত্রা সুখকর এবং লাভজনক বলে প্রমাণিত হবে। আপনি যদি দীর্ঘদিন ধরে আপনার ব্যবসাকে এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাবছিলেন, তবে আপনার সেরা বন্ধুদের সহায়তায় আপনার ইচ্ছা পূরণ হবে। চাকরিজীবীদের জন্য এই সময়টি খুবই অনুকূল। কর্মক্ষেত্রে সিনিয়ররা আপনার প্রতি সদয় হবেন এবং জুনিয়ররাও পূর্ণ সমর্থন পাবেন। বিশেষ বিষয় হল এই সময়ে আপনি জীবনে উন্নতির ভালো সুযোগ পেতে পারেন। সপ্তাহের মাঝামাঝি কোনও প্রভাবশালী ব্যক্তির সাথে দেখা ভবিষ্যতে বড় লাভের দিকে নিয়ে যাবে। প্রেমের ক্ষেত্রেও এই সপ্তাহটি শুভ প্রমাণিত হবে। দাম্পত্য জীবন সুখের হবে।


শুভ রং: ধূসর

শুভ সংখ্যা: ৬


মীন রাশির সাপ্তাহিক রাশিফল

এই সপ্তাহটি মীন রাশির জাতকদের জন্য শুভ ও সফল হতে চলেছে। সপ্তাহের শুরুতে জীবনের সাথে সম্পর্কিত সমস্ত সুযোগ দরজায় কড়া নাড়তে দেখা যাবে। কর্মসংস্থানের সন্ধানে বিচরণকারী লোকেরা আরও ভালো সুযোগ পাবে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা কাঙ্ক্ষিত পদ বা দায়িত্ব পেতে পারেন। ক্ষমতা ও সরকার সংক্রান্ত প্রকল্পের সুবিধা পাবেন। বিদেশে কর্মরতদের জন্য এই সময়টি শুভ প্রমাণিত হবে। আপনি যদি পড়াশোনা বা চাকরির জন্য বিদেশে যাওয়ার কথা ভাবছিলেন, তবে এই সপ্তাহে আপনার ইচ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। সপ্তাহের দ্বিতীয় ভাগে জমি-বাড়ি বা পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিরোধ ও বাধা দূর হবে। আদালত সংক্রান্ত মামলায় সিদ্ধান্ত আপনার পক্ষেই আসবে। ব্যবসায় কাঙ্খিত লাভ ও অগ্রগতি দেখা যাবে।


শুভ রং: সোনালী

শুভ সংখ্যা: ১৪

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.