উল্টো পথে হেঁটে ধন রাজযোগ তৈরি করবে শনি, টাকায় খেলবেন ৩ রাশির জাতক!

 


ODD বাংলা ডেস্ক: কোষ্ঠীর বিভিন্ন কক্ষে বিভিন্ন গ্রহের অবস্থানের ফলে ধন রাজযোগ তৈরি হতে পারে। বিশেষত শুক্র ও বৃহস্পতির নির্দিষ্ট রাশি বা কক্ষে গোচরের ফলে ধন রাজযোগ নির্মিত হয়। তবে এ ছাড়াও অন্যান্য গ্রহের বিশেষ অবস্থিতি এই শুভ যোগ গড়ে তুলতে পারে। ১৭ জুন বক্রী হচ্ছে শনি। উল্টোপথে হেঁটে ধন রাজযোগ তৈরি করছে এই গ্রহ। এর ফলে তিন রাশির জাতকদের প্রচুর উন্নতি হবে। তাঁদের বিভিন্ন আটকে থাকা কাজ এ সময়ে সম্পন্ন হবে। বক্রী শনির প্রভাবে সৃষ্ট ধন রাজযোগ কোন কোন রাশির জন্য শুভ, তা জেনে নিন এখানে।


মেষ রাশি 

ধন রাজযোগ মেষ রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ প্রমাণিত হবে। এ সময়ে আপনাদের লাভের যোগ রয়েছে। কারণ শনি আপনার রাশির আয় ও লাভ স্থানে বক্রী হবে। এ কারণে আপনাদের আয় বৃদ্ধি পেতে চলেছে। টাকাপয়সা সংক্রান্ত সমস্ত সমস্যা দূর হবে। আবার মেষ রাশির ব্যবসায়ীদের জন্য সময় খুব ভালো। পাশাপাশি এ সময়ে পুরনো লগ্নির মাধ্যমে লাভ হতে পারে। শেয়ার বাজার, বেটিং ও লটারির মাধ্যমেও লাভের ইঙ্গিত রয়েছে।


মিথুন রাশি 

বক্রী শনির প্রভাবে তৈরি ধন রাজযোগ মিথুন রাশির জাতকদের জন্য লাভজনক প্রমাণিত হবে। কারণ শনি আপনার পঞ্চম কক্ষে বক্রী হতে চলেছে। এ সময়ে সন্তান সংক্রান্ত সুসংবাদ পেতে পারেন মিথুন রাশির জাতক। আপনাদের আর্থিক পরিস্থিতি খুব ভালো থাকবে। অন্য দিকে এ সময়ে প্রেম সম্পর্কে সাফল্য লাভ করতে পারেন এই রাশির প্রেমীরা। আবার সন্তান লাভে ইচ্ছুক জাতকরাও সন্তান সুখ লাভ করবেন।


মকর রাশি 

জ্যোতিষ গণনা অনুযায়ী এই রাজযোগ আপনাদের জন্য অনুকূল প্রমাণিত হবে। শনি আপনার গোচর কোষ্ঠীর দ্বিতীয় স্থানে বক্রী হতে চলেছে। একে ধন ও বাণীর স্থান মনে করা হয়। তাই এই সময়কালে আকস্মিক ধন লাভ করতে পারবেন মকর রাশির জাতকরা। আবার অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। শুধু তাই নয় সুখ-সমৃদ্ধি বৃদ্ধি হবে মকর রাশির জাতকদের। আপনার বাণী সকলকে প্রভাবিত করবে। আবার মকর রাশির ব্যবসায়ীরা কাউকে টাকা ধার দিয়ে থাকলে তা ফিরে পেতে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.