ক-দিন পর থেকেই উল্টো পথে চলবে শনি, বিপর্যয়ের ঝড় আসবে এই ৪ রাশির জীবনে



 ODD বাংলা ডেস্ক: শনি হলেন কর্মফলের দেবতা। তাই যে যেমন কাজ করেন, তাকে সেভাবেই ফল দেন তিনি। ভালো কাজ করলে শনির শুভ প্রভাবে যেমন রাজার রাজা হওয়া যায়, তেমনই খারাপ কাজ করলে শনির অশুভ দশায় পথের ভিখারি হয়ে যাওয়াও অসম্ভব নয়। সেই কারণে শনিকে সবাই ভয় পান।


নবগ্রহের মধ্যে সবচেয়ে ধীরে নিজের স্থান পরিবর্তনকারী গ্রহ শনি এক একটি রাশিতে আড়াই বছর করে অবস্থান করেন। বর্তমানে শনি মহারাজ রয়েছেন কুম্ভ রাশিতেই। কুম্ভ রাশিতেই আগামী ১৮৭ জুন রাত ১০টা ৪৮ মিনিটে বক্রী চলন শুরু হবে শনির। অর্থাত্‍ এই সময় শনি উল্টো পথে গমন করবেন। শনির বক্রী দশায় জীবনে একের পর এক বিপদ আসতে চলেছে চার রাশির জীবনে। জেনে নিন বক্রী শনির প্রভাব থেকে সাবধান থাকতে হবে কোন কোন রাশির জাতকদের।


মেষ রাশি

শনির বক্রী চলনের প্রভাবে খারাপ সময় আসতে চলেছে মেষ রাশির জাতকদের জীবনে। বিপরীতমুখী শনির অশুভ প্রভাবে সব কাজেই বাধার মুখে পড়বেন মেষ রাশির জাতকরা। নানা কারণে এই সময় আর্থিক ক্ষতির মুখে পড়তে পারেন। এছাড়া দাম্পত্য জীবনে ও প্রেম জীবনেও সঙ্গীর সঙ্গে বিভিন্ন কারণে সমস্যা দেখা দিতে পারে। এই সময় ধৈর্য্য না ধরলে পরিস্থিতি আরও খারাপ হতে পারে।


​কর্কট রাশি

কর্কট রাশির জাতকদের উপর বর্তমানে শনির প্রভাব রয়েছে। সেই কারণে শনির বক্রী দশা আপনার জীবনে অত্যন্ত অশুভ প্রভাব ফেলতে চলেছে। ১৭ জুনের পর বড় কোনও আর্থিক ক্ষতির মুখে পড়তে পারেন কর্কট রাশির জাতকরা। স্বাস্থ্যও মোটে ভালো থাকবে না। কেরিয়ারে নানা সমস্যা দেখা দেবে। বাড়িতেও অশান্তির পরিবেশ থাকবে।


তুলা রাশি

১৭ জুন থেকে শনির বক্রী দশা সমস্যা আরও বাড়াবে তুলা রাশির জাতকদের জীবনে। এই সময় আপনার কর্মক্ষেত্রে নেগেটিভ পরিবেশ তৈরি হবে। সব দিক থেকেই এই সময় সাবধান থাকা জরুরি তুলা রাশির জাতকদের, কারণ যে কোনও দিক দিয়ে এদের বিপদ আসতে পারে। আর্থিক ক্ষতির আশঙ্কা আছে। শরীরও খারাপ হতে পারে।


​কুম্ভ রাশি

জ্যোতিষ গণনা বলছে যে শনির বিপরতমুখী চলন কুম্ভ রাশির জাতকদের উপর অশুভ প্রভাব ফেলবে। বর্তমানে কুম্ভ রাশিতেই অবস্থান করছে এই গ্রহ। শনির বক্র দৃষ্টির কারণে নানা শারীরিক ও মানসিক কষ্টের মধ্যে দিয়ে এই সময় যেতে হবে আপনাকে। কেরিয়ারে একের পর এক বাধার মুখে পড়বেন। আর্থিক পরিস্থিতিও মোটেও ভালো থাকবে না কুম্ভ রাশির জাতকদের।


​শনির অশুভ প্রভাব এড়ানোর উপায়

বক্রী শনির অশুভ দশা কাটাতে এই সময় কয়েকটি উপায়ের কথা জানাচ্ছেন জ্যোতিষবিদরা। শনির বক্রী চলনের খারাপ প্রভাব এড়াতে নিয়মিত হনুমানজির আরাধনা করুন। বজরংবলীর ভক্তদের খুব একটা কষ্ট দেন না শনি। এছাড়া মহাদেবের ভৈরব রূপের পুজো করলেও উপকার পাবেন। শনির অশুভ দশা এড়াতে নিয়মিত মহামৃত্যুঞ্জয় মন্ত্র পাঠের পরামর্শ দেওয়া হচ্ছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.