১.৫ একর কৃষিজমি কিনলেন শাহরুখ কন্যা সুহানা, দাম শুনলে চমকে যাবেন



 ODD বাংলা ডেস্ক: ফের খবরে শাহরুখ কন্যা। প্রথম ছবি মুক্তির অপেক্ষায় অর্থাৎ বলিউডে এখনও পা রাখেননি। তার আগেই বারে বারে খবরে আসছেন সুহানা খান। স্টার কিড হওয়ার দৌলতে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে দর্শকদের আগ্রহ থাকে সব সময় তুঙ্গে। কে ব্যক্তিগত জীবনে কী করল তা বারে বারে জানতে চান ভক্তরা। এ কারণেই পাপারাৎজিদের ক্যামেরার লেন্স থাকে সর্বদা এদের দিকে। সে যাই হোক, সদ্য এক বিশেষ জিনিস কিনে খবরে এলেন সুহানা।


জানা গিয়েছে, ১২.৯১ কোটি টাকা খরচ করে কৃষিজমি কিনলেন সুহানা। বলিউডে একটি ছবিও মুক্তি পায়নি তার আগে এমন সে কী করে করল, তা নিয়ে সকলের মনে উঠেছে প্রশ্ন। তবে, শাহরুখ কন্যার যে টাকার অভাব নেই তা সকলেরই জানা। সে যাই হোক, আলিবাগের থাল গ্রামে ১.৫ একর জমি কিনেছেন সুহানা। ১ জুন জমিটি তার নামে রেজিস্টার করা হয়েছে। জমি কিনতে ৭৭.৪৬ লক্ষ টাকার স্টাম্প ডিউটি দিয়ে হয়েছে তাঁকে। জমিটি অঞ্জলি, রেখা ও প্রিয়া খোটের নামে তিন বোনের। এটি তাদের পৈতৃক সম্পত্তি ছিল। এবার সেই জমি কিনে খবরে এলেন শাহরুখ কন্যা সুহানা খান।


এদিকে শীঘ্রই মুক্তি পাবে দ্য আর্চিস। এই ছবি দিয়ে বলিউডে ডেবিউ করবেন শাহরুখ কন্যা সুহানা খান। ছবিতে শুধু সুহানা নন, থাকছেন একাধিক স্টার কিড। নেটফ্লিক্সে আসছে দ্য আর্চিস। ছবির মুখ্য ভুমিকায় আছেন অভিতাভ বচ্চনের নাকি অগস্ত্য নন্দা, শাহরুখ কন্য সুহানা, বনি কাপুর কন্যা খুশি কাপুর। জোয়া আখতার পরিচালনা করছেন দ্য আর্চিস। দ্য আর্চিস দিয়ে বলিউডে ডেবিউ করতে চলেছে এক ঝাঁক স্টার কিড। আর্চির চরিত্রে রয়েছে অগস্ত্য। বেটির ভূমিকায় খুশি কাপুর। ভেরোনিকার ভূমিকা সুহানা খান।


এদিকে সদ্য এবছর নামী প্রসাধনী সংস্থার ব্ল্যান্ড অ্য়াম্বাস্যাডর হয়েছেন সুহানা। নিজের ফ্যাশন সেন্স দিয়ে সব সময়ই সকলকে মুগ্ধ করেন সুহানা। প্রায়শই তাঁর লুক সকলের নজর কাড়ে। এবার অভিনয়ের সঙ্গে পা রাখলেন ফ্যাশন দুনিয়ায়। সে যাই হোক, প্রথম ছবি মুক্তির আগে নামী প্রসাধনী সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডার হলেন সুহানা খান। এই নিয়ে বহুদিন ধরে রয়েছেন খবরে। এরই মাঝে আছে ছবি মুক্তি খবর। তার আগে এমন কোটি ব্যয় করে জমি কিনে খবরে এলেন শাহরুখ কন্যা সুহানা খান।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.