মাস খানেক পর চাঁদের ঘরে সূর্য, হেসে-খেলে সময় কাটবে এই ৩ রাশির

 


ODD বাংলা ডেস্ক: এক বছর পর কর্কট রাশিতে প্রবেশ করবে সূর্য। জ্যোতিষ অনুযায়ী কর্কট রাশির অধিপতি চন্দ্র। চাঁদ মন ও মায়ের কারক গ্রহ। অন্য দিকে সূর্য পিতা, মান-সম্মানের প্রতিনিধিত্ব করে। বর্তমানে মিথুন রাশিতে গোচর করছে সূর্য। ১৭ জুলাই মিথুন রাশি থেকে বেরিয়ে কর্কট রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। যার ফলে তিন রাশির ভাগ্যোন্নতি হবে। আকস্মিক ধন লাভ করতে পারেন এই রাশির জাতকরা। আবার ভাগ্যোদয়ের প্রবল যোগ রয়েছে। সূর্যের রাশি পরিবর্তনের ফলে কোন তিন রাশির জাতক লাভান্বিত হবেন, তা জেনে নিন এখানে।


মিথুন রাশি 


জ্যোতিষ গণনা অনুযায়ী মিথুন রাশিতে সূর্যের প্রবেশ লাভজনক প্রমাণিত হবে। কারণ সূর্য আপনার রাশির দ্বিতীয় স্থানে গোচর করছে। একে অর্থ ও বাণীর স্থান বলা হয়। তাই এ সময়ে মিথুন রাশির জাতকরা আকস্মিক অর্থ লাভ করতে পারেন। আবার আপনাদের আটকে থাকা টাকাও এ সময়ে ফিরে পেতে পারেন এই রাশির জাতক। পারিবারিক জীবনে পরিবারের পূর্ণ সহযোগিতা লাভ করবেন। পরিজনদের ইচ্ছাপূরণের চেষ্টা করবেন আপনারা। এ সময়ে বাণীর প্রভাব দেখা দিতে পারে। যা সকলে মুগ্ধ করবে। আবার এই রাশির ব্যবসায়ীরা ঋণ পেতে পারেন।


ধনু রাশি 


ধনু রাশির জাতকদের জন্য সূর্যের গোচর শুভ প্রমাণিত হবে। কারণ সূর্য আপনার রাশির নবম স্থানে গোচর করবে। একে ভাগ্য ও বিদেশ যাত্রার স্থান বলা হয়ে থাকে। ভাগ্যের সঙ্গ পেতে পারেন ধনু রাশির জাতক। ভাগ্যের সঙ্গ পাবেন। কাজ ও ব্যবসার কারণে যাত্রা করতে পারেন। চাকরিজীবীদের কেরিয়ারে উন্নতির যোগ রয়েছে। সময়ের মধ্যে কাজ পূর্ণ করতে পারবেন এই রাশির জাতক। ভাগ্যের সঙ্গ পাওয়ায় আটকে থাকা কাজ সময়ের মধ্যে পূর্ণ করতে পারবেন। সরকারি পরিকল্পনার দ্বারা ভালো ভাবে লাভান্বিত হবেন। ধর্ম-কর্মের কাজে রুচি বাড়বে।


মীন রাশি 


সূর্যের রাশি পরিবর্তন মীন রাশির জাতকদের জন্য অনুকূল প্রমাণিত হবে। কারণ সূর্য আপনার রাশি থেকে পঞ্চম স্থানে গোচর করবে। একে সন্তান ও বুদ্ধির স্থান মনে করা হয়। তাই এ সময়ে সন্তানের তরফে সুসংবাদ পাবেন মীন রাশির জাতকরা। পাশাপাশি ব্যবসায়ীরাও ভালো প্রদর্শন করবেন। এর ফলে আপনাদের আর্থিক পরিস্থিতি মজবুত হবে। মান সম্মান বৃদ্ধি পাবে। প্রেম সম্পর্কে সাফল্য লাভ করবেন মীন রাশির জাতকরা। সূর্য আপনার রাশি থেকে ষষ্ঠ স্থানে প্রবেশ করবে। আইন-আদালতের মামলায় জয়ী হবেন। আপনাদের আত্মবিশ্বাস বাড়তে পারে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.