১৫ জুন থেকে প্রচুর লাভ ৫ রাশির ভাগ্যে, মিথুনে তৈরি হচ্ছে বুধাদিত্য, নবপঞ্চম রাজযোগ

 


ODD বাংলা ডেস্ক: ৩০ দিন অন্তর অন্তর রাশি পরিবর্তন করে সূর্য। এই মাসে ১৫ জুন সূর্যের গোচর হবে। বৃষ রাশি থেকে বেরিয়ে মিথুন রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। সূর্যের এই গোচরের ফলে একাধিক শুভ যোগও তৈরি হতে চলেছে। জ্যোতিষ গণনা অনুযায়ী মিথুনে সূর্যের উপস্থিতি বুধাদিত্য ও নবপঞ্চম যোগ তৈরি করবে। ১৫ জুন সূর্য মিথুনে আসার সঙ্গে সঙ্গে কুম্ভে উপস্থিত শনির সঙ্গে নবপঞ্চম যোগ তৈরি হবে। আবার ২৪ মে মিথুন রাশিতে আসবে বুধ। যার ফলে বুধাদিত্য রাজযোগ তৈরি হবে। জ্যোতিষ শাস্ত্রে এই দুই যোগকে অত্যন্ত শুভ মনে করা হয়। এই দুই রাজযোগের প্রভাবে লাভবান হবেন কোন কোন রাশির জাতকরা? তা বিস্তারিত আলোচনা করা হল এখানে।


​কর্কট রাশি 

এই দুই যোগের শুভ প্রভাব লাভ করবেন কর্কট রাশির জাতকরা। বহুদিন ধরে আটকে থাকা কাজ এই সময়ের মধ্যে পূর্ণ হবে। আবার বিদেশ যাত্রার যোগ রয়েছে কর্কট রাশির জাতকদের। অন্য দিকে কর্কট রাশির ব্যবসায়ীদের ব্যবসা বৃদ্ধি হবে। পুরনো লগ্নির দ্বারা লাভান্বিত হবেন এই রাশির জাতক। আপনাদের আর্থিক অবস্থা ভালো থাকবে।


​সিংহ রাশি 

সিংহ রাশির অধিপতি গ্রহ সূর্য। সূর্যের গোচরের ফলে সৃষ্ট এই দুই রাজযোগ সিংহ জাতকদের জীবনে সুখকর অনুভূতি নিয়ে আসবে। অনুকূল ফলাফল পাবেন এবং প্রতিটি ক্ষেত্রে সাফল্য লাভ সম্ভব হবে। আপনাদের জনপ্রিয়তা বাড়বে। পাশাপাশি সকলে আপনার কাজের প্রশংসা করবে। পারস্পরিক সম্পর্ক মজবুত হবে এই রাশির জাতকদের। সমাজে আপনার মান-সম্মান বাড়বে। এ সময়ে সিংহ রাশির ভাগ্যে ধন লাভের যোগ রয়েছে।


​কন্যা রাশি 

বুধাদিত্য ও নবপঞ্চম যোগ কন্যা রাশির জাতকদের জন্য অত্যন্ত অনুকূল। কেরিয়ারের জন্য এই সময়টি অত্যন্ত ভালো। কেরিয়ারে শীর্ষে পৌঁছতে পারেন কন্যা রাশির জাতকরা। আবার যাঁরা ব্যবসা করেন, তাঁদের জন্যও সময় ভালো। এ সময়ে ব্যবসায় উন্নতি করতে পারবেন কন্যা রাশির জাতক। বিদেশ যাত্রার সম্ভাবনা রয়েছে। অফিসে নতুন দায়িত্ব পাওয়ায় আনন্দিত থাকবেন।


​মকর রাশি 

জ্যোতিষ গণনা এই শুভ যোগ মকর রাশির জাতকদের ভাগ্যোন্ননিত ঘটাবে। ধন লাভের প্রবল যোগ থাকছে। এর ফলে আর্থিক পরিস্থিতি মজবুত হবে। আয়ের নতুন উৎস তৈরি হতে চলেছে। আবার যাঁরা বহুদিন ধরে ঋণের বোঝা বয়ে চলেছেন, তাঁরা এ সময় পুরনো ঋণ শোধ করতে পারবেন। চাকরিজীবনের জন্য সময় খুব ভালো। অফিসে ভালো সময় কাটাবেন।


​​কুম্ভ রাশি 

কুম্ভ রাশির জাতকদের জন্য বুধাদিত্য ও নবপঞ্চম যোগটি অত্যন্ত শুভ প্রমাণিত হতে চলেছে। আপাদের পারিবারিক সম্পর্ক উন্নত হবে। আবার নতুন ব্যবসা শুরুর পরিকল্পনা করছেন যাঁরা, তাঁদের স্বপ্ন এ সময়ে পুরো হতে পারে। ব্যবসায়ীরা মুনাফা অর্জন করতে সফল হবেন। অন্য দিকে প্রেম সম্পর্কের জন্য সময় খুব ভালো। ছাত্রছাত্রীরাও শুভ ফলাফল পাবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.