‘সানি লিওনি পার্ট ২’, কটাক্ষ শ্রাবন্তীকে



 ODD বাংলা ডেস্ক: শার্টের ওপরের বোতামগুলো খোলা। উন্মুক্ত হয়েছে বক্ষবিভাজিকা। সপ্তাহান্তে এমনই ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাতেই বলিউডের সানি লিওনের সঙ্গে তুলনা করা হয় অভিনেত্রীকে।

“এক সময় আমি স্নো হোয়াইট ছিলাম, কিন্তু এখন আমি পালটে গিয়েছি”, ক্যাপশনে একথা লিখেই ছবিটি পোস্ট করেন শ্রাবন্তী। তাতে আবার আগুনের ইমোজি দিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তবে নেটিজেনদের একাংশ অভিনেত্রীকে কটাক্ষ করতে ছাড়েননি। ‘সানি লিওনি পার্ট ২’, এমনটাই লেখা হয়েছে শ্রাবন্তীর পোস্টের কমেন্টবক্সে।


“আর একটা বোতাম খুলে দিলে কি হতো”, “এই ছবি দেখলে আমার বিনোদ রাঠোরের একটি গানের কথা মনে পড়ে: ছুপানা ভি নেহি আতা দিখানা ভি নেহি আতা”, এমন মন্তব্যও করা হয়েছে।


প্রসঙ্গত, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে মনোমালিন্যের পর থেকে অভিনেত্রীর সঙ্গে সঙ্গে অভিরূপের প্রেমের গুঞ্জনও শোনা যাচ্ছে। দু’জন একই আবাসনের বাসিন্দা। 


বর্তমানে শুটিং নিয়ে ব্যস্ত অভিনেত্রী। আগামীতে বাংলার দৌর্দণ্ডপ্রতাপ ডাকাত-সম্রাজ্ঞীর ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তীকে। এবং ভবানী পাঠকের চরিত্রে থাকছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আগস্ট মাসেই শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘দেবী চৌধুরানী’র শুটিং শুরু হওয়ার কথা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.