NEPOTISM, এই ৫টা ছবিতে প্রথমে সুশান্তকে বাছাই করা হলেও, পরে আসেন অন্য নায়ক

ODD বাংলা ডেস্ক: ৩ বছর হল চলে গেলেন সুশান্ত সিং রাজপুত! কেন বেছে নিলেন আত্মহননের পথ! হতাশা? অবসাদ ? ক্লান্তি ? অভিমান ? সম্পর্কের টানাপোড়েন ? বিশ্বাসের ভেঙে যাওয়া ? সঠিক উত্তর কারওরই জানা নেই! তবে ভাল ছিলেন না সুশান্ত! তাঁর মৃত্যুর পর থেকে সামনে আসা একাধিক তথ্য তাই-ই প্রমান করছে! বলিউড বারবার উপেক্ষা করেছে তাঁকে!
  • রামলীলা ছবির জন্য সঞ্জয় লীলা ভনশালী বেছে ছিলেন সুশান্ত-কে। কিন্তু শোনা যায়, দীপিকা তার ক্ষমতা কাজে লাগিয়ে নিজের প্রেমিক রণবীর সিং-কে জায়গা করে দেন। 
  • আশিকি ২ সিনেমার জন্য সুশান্তকে বাছা হয়েছিল। কিন্তু আদিত্য রয় কাপুর তার ক্ষমতাকে কাজে লাগিয়ে নিজের ভাই সিদ্ধার্থকে জায়গা করে দেয়। 
  • হাফ গার্লফ্রেন্ড ছবির জন্য চেতন ভগত চেয়েছিলেন এই সিনেমার জন্য পারফেক্ট হল সুশান্ত। কিন্তু ডিরেক্টর অর্জুনের বাবা বনি কাপুরের কথা রাখতে অর্জুনকে নিয়ে নেন। 
  • বেফকিরে সিনেমাতেও প্রথমে কাস্ট করা হয়েছিল সুশান্তকে। কিন্তু তারপর তাকে সরিয়ে দিয়ে অজ্ঞাত কারণে নেওয়া হয় রণবীর সিং-কে।
  • সুশান্তের জীবনের স্বপ্ন ছিল একটা সিনেমাতে একবার মহাকাশচারীর অভিনয় করবেন। রাকেশ শর্মার বায়োপিক সারে জাঁহা সে আচ্ছা(এখনও মুক্তি পায়নি) ছবিতে তাকে প্রথমে নেওয়া হয়েছিল। কিন্তু তারপরে তাঁকে সরিয়ে শাহরুখ খানকে নিয়ে আসা হয় বলে খবর। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.