স্বপ্নে এই ৫ দেখা দিচ্ছে বারবার? ধনী হতে চলেছেন আপনি! হাতে আসবে কুবেরের সম্পদ

 


ODD বাংলা ডেস্ক: ঘুমের মধ্যে আমরা প্রায় সকলেই স্বপ্ন দেখি। বিজ্ঞান বলছে স্বপ্ন দেখাই সুস্থ মনের পরিচয়। তবে জ্যোতিষ অনুসারে স্বপ্ন আমাদের ভবিষ্যতের দিকে ইঙ্গিত করে। কোন ধরনের স্বপ্ন ভবিষ্যতে আমাদের সঙ্গে কী ঘটার কথা বলে, তার ব্যাখ্যা দেওয়া আছে স্বপ্নশাস্ত্রে। স্বপ্নশাস্ত্র বলছে কোনও স্বপ্ন যেমন ভবিষ্যতে শুভ ঘটনার দিকে ইঙ্গিত দেয়, তেমন আবার কোনও কোনও স্বপ্ন আমাদের সঙ্গে অশুভ কিছু ঘটবে বলে ইশারা বহন করে।


ব্রাহ্মমুহূর্তে, অর্থাত্‍ সূর্যোদয়ের ঠিক আগের সময়ে যে স্বপ্ন আমরা দেখি, তা আমাদের জীবনে সত্যি হয়। জেনে নিন কোন কোন স্বপ্ন আমাদের সঙ্গে অত্যন্ত শুভ কিছু ঘটার ইঙ্গিত বহন করে। এই স্বপ্নগুলি বারবার দেখলে বুঝবেন যে শিগগিরই প্রচুর অর্থ পেতে চলেছেন আপনি। খোদ সম্পদের দেবতা কুবের তাঁর রত্নভাণ্ডার যেন খুলে দেবেন আপনার সামনে। জেনে নিন কোন কোন স্বপ্ন প্রচুর অর্থলাভের দিকে ইঙ্গিত বহন করে।


স্বপ্নে ঈশ্বর দর্শন


স্বপ্নশাস্ত্র অনুসারে স্বপ্নে নিজের আরাধ্য দেব বা দেবীকে দেখা অত্যন্ত শুভ। ঈশ্বরের স্বপ্নলাভ আপনার সঙ্গে অত্যন্ত ভালো কিছু ঘটতে চলেছে বলে জানায়। স্বপ্নে ঈশ্বরের সাক্ষাত্‍ লাভ করলে বুঝবেন শিগগিরই ভাগ্য খুলে যেতে চলেছে আপনার। এর ফলে প্রচুর অর্থলাভ করার আশা থাকে বলে জানাচ্ছে স্বপ্নশাস্ত্র।


স্বপ্নে সোনা দেখা


স্বপ্নশাস্ত্র বলছে যে স্বপ্নে সোনা দেখা দারুণ শুভ। হিন্দুধর্ম অনুসারে সোনা অত্যন্ত শুভ। তাই শুভ কাজে সোনার ব্যবহারের রীতি প্রচলিত আছে। স্বপ্নে সোনা দেখলে বুঝবেন যে শিগগিরই প্রচুর অর্থলাভ করতে চলেছেন। স্বপ্নে সোনা দেখার অর্থ মা লক্ষ্মীর প্রবেশ ঘটতে চলেছে আপনার ঘরে।


সপ্নে মন্দির বা তীর্থস্থান দেখা


স্বপ্নে যদি দেখেন যে আপনি কোনও মন্দিরে বা তীর্থস্থানে রয়েছেন তাহলে তা খুবই শুভ। স্বপ্নে মন্দির দেখলে বুঝবেন খুব শিগগিরই আপনার বাড়িতে কোনও শুভ ধর্মীয় অনুষ্ঠান হতে চলেছে। স্বপ্নে মন্দির বা তীর্থস্থান দেখলে আর্থিক সৌভাগ্য লাভ হতে পারে।


স্বপ্নে সাপ দেখা


ঘুমের মধ্যে স্বপ্নে সাপ দেখা বেশ শুভ বলে মনে করা হয়। এই স্বপ্ন দেখার অর্থ শিগগিরই আচমকা অর্থ লাভ হতে চলেছে আপনার। স্বপ্নে সাপ আপনাকে ধনী হওয়ার দিকে ইঙ্গিত দেয়।


গোলাপ ও পদ্মফুল


গোলাপ ও পদ্মফুল, উভয়ই মা লক্ষ্মীর অত্যন্ত প্রিয়। তাই এই দুই ফুল স্বপ্নে দেখা খুবই শুভ। স্বপ্নে গোলাপ ফুল দেখলে বুঝবেন যে নিজের হারানো টাকা শিগগিরই ফিরে পেতে চলেছেন আপনি। স্বপ্নে পদ্মফুল দেখার অর্থ খুব তাড়াতাড়ি জীবনে প্রচুর অর্থ উপার্জন করতে চলেছেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.