উত্তেজিত মুহূর্তে আহত হয়ে হাসপাতালে অভিনেতা-অভিনেত্রী

 


ODD বাংলা ডেস্ক: গত বছর লেগস্পিনার অস্ট্রেলিয়ার কিংবদন্তি লেগস্পিনার শেন ওয়ার্ন হঠাৎ প্রয়াত হন। খেলাধূলার জগতে তার অবদানের কথা সবারই জানা। শুধুমাত্র খেলাধুলাই নয় ব্যক্তিগত জীবনের কারনেও বিতর্ক কখনও তার পিছু ছাড়েনি। মৃত্যুর পর তাকে নিয়ে সেসব আলোচনা কিছুটা কমলেও তার বায়োপিক এর উত্তেজিত মুহূর্তের শ্যুটিংয়ের সময় ঘটেছে অদ্ভুত ঘটনা। যার জন্য দুই তারকাকে যেতে হয়েছে হাসপাতালে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, শেন ওয়ার্নের বায়োপিকের কাজ চলছে। তারই এক ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করছিলেন দুই তারকা অ্যালেক্স উইলিয়াম এবং সিমোনে কালাহান। সেখানেই অঘটন ঘটায় দু’জনকে নিয়ে যেতে হল হাসপাতালে। 


জানা গিয়েছে, দৃশ্যটা কিছুটা এরকম ছিল, যেখানে দেখা যাবে, দু’জনেই প্রচণ্ড উত্তেজিত। পরস্পরের সঙ্গে ঘনিষ্ঠ হতে হতে তারা মাটি থেকে ঝাঁপ মারবেন বিছানায়। কিন্তু দুর্ভাগ্যবশত তারা যখন ঝাঁপটি মারেন, গিয়ে পড়েন সোজা মেঝেতেই। এর ফলে মুখ এবং হাত ফেটেছে দুই তারকারই। চোখেও চোট পেয়েছেন অ্যালেক্স। শরীরের অন্যান্য অংশেও চোট রয়েছে। তবে আঘাত বিরাট গুরুতর নয়। 


আপাতত হাসপাতালে ভর্তি তারা। তবে চিকিৎসকরা জানিয়েছেন, খুব তাড়াতাড়িই তাদের ছেড়ে দেওয়া হবে। ফলে সিনেমার শ্যুটিংয়ের কাজও বেশি দিন থেমে থাকবে না বলেই আশা নির্মাতাদের। 


চলতি বছরের মধ্যে ছবির পোস্ট প্রোডাকশনের কাজ শেষ হওয়ার কথা। আগামী বছরে এই ছবি মুক্তি পেতে পারে। ইতিমধ্যেই এই ছবি নিয়ে প্রচুর আলোচনা হয়েছে। অনেকেরই ধারণা ওয়ার্নের জীবনের বহু বিতর্কিত দিকই ধরা পড়বে এই ছবিতে। 

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.