অন্তরঙ্গ দৃশ্যে তামান্না!



 ODD বাংলা ডেস্ক: দেখতে দেখতে ১৮ বছর ইন্ডাস্ট্রিতে পার করেছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। আবেদনময়ী নায়িকা হিসেবে সুখ্যাতি থাকলেও নিজের ক্যারিয়ারে এখনও পর্যন্ত অভিনেত্রী অন্তরঙ্গ দৃশ্য করা থেকে বিরত রয়েছেন। চলচ্চিত্র বা ওয়েব শো, উভয় জায়গায় অভিনেত্রীর কড়া শর্ত থাকে একটাই, কোনো অন্তরঙ্গ দৃশ্য নয়। তবে নিজের এই নীতি থেকে হুট করেই সরে গেলেন তামান্না।

সম্প্রতি অন্তরঙ্গ দৃশ্যের পাশাপাশি সহ-অভিনেতাকে চুমুও খেতে দেখা গেছে অভিনেত্রীকে। তিনি তার আসন্ন চলচ্চিত্র ‘লাস্ট স্টোরিজ ২’তে নিজের দীর্ঘদিনের চুম্বন নীতি ভেঙে দিয়েছেন।


ফিল্ম কম্প্যানিয়নের সাথে একটি সাক্ষাৎকারে তামান্নাহ তার ‘নো-চুম্বন’ নীতি ভঙ্গ করার বিষয়ে মুখ খুলেছেন। অভিনেত্রী বলেন, আমি সত্যিই সুজয়ের সাথে কাজ করতে চেয়েছিলাম এবং আমি সত্যিই খুশি যে তিনি আমাকে এই অংশের জন্য ভেবে রেখেছেন। বিশেষ করে আমি আমার ক্যারিয়ারে আক্ষরিক অর্থে কোনও ঘনিষ্ঠ বা অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করিনি। আমি সেই নীতিতে ছিলাম যে সবসময় বলতাম, আমি এটি কখনো করবো না। পর্দায় কখনো কিস করবো না।


অভিনেত্রী আরও উল্লেখ করেছেন, ভারত বিশল এবং ভারতের অনেক অংশ রয়েছে যা এখনও বিবর্তিত হওয়া দরকার। ইতিমধ্যেই অনেক বিবর্তন ঘটেছে, এজন্য ইন্টারনেট এবং সামাজিক যোগাযোগ মাধ্যমকে ধন্যবাদ। প্রত্যেকের আঙুলের ডগায় এখন তথ্য রয়েছে। প্রত্যেকেই অনেক বেশি কন্টেন্ট দেখছে। আমি একজন অভিনেত্রী হিসেবে এখন অনুভব করছি বিষয়গুলো। আমি নিজেকে নির্দিষ্ট গণ্ডিতে আটকে রাখে চাইনা।


আসন্ন নেটফ্লিক্স চলচ্চিত্র ‘লাস্ট স্টোরিজ ২’তে দেখা যাবে তামান্না ভাটিয়াকে। এতে বেশ খোলামেলাভাবেই হাজির হচ্ছেন অভিনেত্রী। সহ-অভিনেতার সঙ্গে চুম্বন দৃশ্যেও অভিনয় করেছেন। এছাড়া সম্প্রতি ‘জি কারদা’ চলচ্চিত্রেও দেখা যাবে তামান্নাকে। সেখানেও টপলেস হয়ে অভিনয় করেছেন অভিনেত্রী। সিনেমাটির ট্রেলার প্রকাশের পর থেকেই বেশ সমালোচনার মুখে পড়েছেন তামান্না। তবে সেসব সমালোচনা খুব একটা পাত্তা দিচ্ছেন না তিনি। নিজের নীতি বদলে বেশ খোশমেজাজেই রয়েছেন অভিনেত্রী।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.