গান গাইতে গাইতে ট্রাপিজের খেলা, হঠাৎ ঘটলো বীভৎস ঘটনা

 


ODD বাংলা ডেস্ক: গানে-গানে দর্শকের সঙ্গে দারুণ একটা রাত কাটানোরই কথা ছিল। ভেন্যুতে উপস্থিত ছিল হাজার হাজার ভক্ত। কিন্তু কী হলো! ঘটে গেল অঘটন। ভয়ঙ্করভাবে চোট পেলেন গায়িকা হেলেন ফিশার। তার পরে তিনি যা করলেন, সেটিও কম বিস্ময়ের নয়।

শুধু গান নয়, ফিশারের এদিন তার সঙ্গে ট্রাপিজের নানা কৌশলও দেখানোর কথা ছিল। উপর থেকে ঝুলে ছিলেন তিনি। হঠাৎ হাত ফসকে গেল তার। সঙ্গে সঙ্গে উপর থেকে নিচে পড়লেন তিনি। তবে মাঝপথেই তাকে ধরে নিয়েছিলেন, মঞ্চে তাঁর সহকর্মী। ফিশারের দুই বাহু উলটো হয়ে ঝুলে থাকা ওই ব্যক্তির হাতের মধ্যে। কিন্তু ততক্ষণে যা হওয়া হয়ে গেছে। আচমকা হাত ফসকে যাওয়ায় ট্রাপিজের একটা অংশে ধাক্কা খেয়েছে ফিশারের নাক। গল গল করে রক্ত বেরোতে শুরু করেছে। এই দৃশ্য দেখে ভক্তরা আতঙ্কে চিৎকার করে ওঠেন। কিন্তু এর পরেই ঘটে যায় চমক।


ঝুলন্ত অবস্থাতে গাইতে শুরু করেন ফিশার। সবাইকে চমকে দেন তিনি। দু’কলি গাওয়ার পরে নেমে আসেন তিনি। তখন তিনি রক্তাক্ত। নাক দিয়ে রক্ত পড়ছে। সেই রক্ত লেগেছে গায়েও। ফিশার উপস্থিত অতিথি এবং শ্রোতাদের সামনে দাঁড়িয়ে মাথা নত করে ধন্যবাদ জানান এবং এই ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন।


এর পরেই ভেতরে চলে যান তিনি। যদিও তখন ঠিক ছিল, একটু পরেই তিনি ফিরে আসবেন। কিন্তু শেষ পর্যন্ত এদিন আর মঞ্চে ফিরে আসেননি ৩৮ বছরের গায়িকা। উদ্যোক্তারা জানান, এদিনের মতো অনুষ্ঠান বাতিল। যদিও অনুষ্ঠান বাতিল হওয়া নিয়ে অসন্তোষ নেই উপস্থিত অতিথিদের মধ্যে।


ভক্তদের বক্তব্য, যে অবস্থায় ফিশারকে দেখা গিয়েছে, তাতে আর তার পক্ষে গান গাওয়া সম্ভব হত না। অনেকে বলছেন, ফিশারের যখন হাত ফসকে যায়, যখন একটা ভয়ংকর কিছুর শব্দ আসে। অনেকেরই মনে হয়েছিল, ভয়ংকর কিছু একটা ঘটেছে। কিন্তু সেটা যে এমন মারাত্মক, তা কারও ধারণা ছিল না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.