এই ৫ স্বপ্ন দেয় প্রচুর অর্থ লাভের ইঙ্গিত, কুবেরের কৃপায় ঝরে পড়বে টাকা!



 ODD বাংলা ডেস্ক: আমরা রাতে ঘুমানোর সময়ে যে স্বপ্ন দেখি, তা সকালে ওঠার পর অনেক সময়ে ভুলে যাই। আবার কোনও কোনও ক্ষেত্রে স্পষ্ট বা আবছা ভাবে সেই স্বপ্নগুলি মনে থাকে। ঘুমের মধ্যে দ্যাখা স্বপ্ন আমাদের কী ইঙ্গিত দিতে চাইছে, তা বোঝার চেষ্টা করেন অনেকে। কিন্তু অধিকাংশ ক্ষেত্রেই তা বুঝে ওঠা সহজ হয় না। স্বপ্ন শাস্ত্র অনুযায়ী প্রতিটি স্বপ্ন আমাদের কোনও না-কোনও ইঙ্গিত দিয়ে থাকে। আবার এই স্বপ্নগুলির নির্দিষ্ট অর্থ থাকে। যা আমাদের ভবিষ্যতের দিকে ইশারা করে। এখানে এমন ৫টি স্বপ্নের বিষয়ে আলোচনা করা হল, যা কোনও বড় সুসংবাদের দিকে ইশারা করে। কোন কোন স্বপ্নের কথা বলা হচ্ছে জানুন এখানে।


গাছে ওঠার স্বপ্ন


স্বপ্ন শাস্ত্র অনুযায়ী কোনও ব্যক্তি যদি স্বপ্নে নিজেকে গাছ বা কোনও উঁচু স্থানে উঠতে দেখেন, তা হলে সেটি ভবিষ্যতে কোনও শুভ ঘটনা ঘটার ইঙ্গিত দেয়। বুঝতে হবে যে কেরিয়ারে শীঘ্র উন্নতি লাভ করতে চলেছেন আপনারা। আবার ব্যবসায়ীরা এমন কোনও স্বপ্ন দেখলে নিশ্চিত হন। কারণ আপনারা অদূর ভবিষ্যতে লাভ অর্জন করতে চলেছেন।


মন্দিরের স্বপ্ন


স্বপ্নে কোনও মন্দির দেখলে, তাঁকেও শুভ মনে করা হয়। এমন স্বপ্ন দেখলে বুঝতে হবে যে আপনার ওপর কুবেরের আশীর্বাদ রয়েছে। শীঘ্র অর্থ লাভ সম্ভব, যা আপনাকে ধনী করে তুলবে। স্বপ্ন শাস্ত্র অনুযায়ী এমন স্বপ্ন অর্থাভাব ও অনটনের দিকে ইশারা করে।



বৃষ্টির স্বপ্ন


মুষলধারে বৃষ্টির স্বপ্ন দেখলে নিশ্চিত হন। কারণ এটি আপনার জীবনে সুখ-সমৃদ্ধির আগমনের দিকে ইশারা করে। আপনারা আয়ের নতুন উৎস পেতে চলেছেন। ভবিষ্যতে সমস্ত ধরনের অর্থ সমস্যা থেকে মুক্তির সম্ভাবনা বহন করে এমন স্বপ্ন।


পিঁপড়ের স্বপ্ন


আবার পিঁপড়ের স্বপ্ন দেখলেও আনন্দিত হতে পারেন। এমন স্বপ্ন ইঙ্গিত দেয় যে, শীঘ্র আপনাদের আটকে থাকা টাকা উদ্ধার হতে চলেছে। এমনকি বহুদিন ধরে কোনও কাজ আটকে থাকলে, তা-ও ক্রমশ পূর্ণ হবে।


সাদা হাতির স্বপ্ন


রাতে ঘুমের মধ্যে সাদা হাতির স্বপ্ন দেখলে আনন্দে নেচে উঠতে পারেন আপনি। এমন স্বপ্ন সুসময়ের সূচনার ইঙ্গিত বহন করে। স্বপ্ন শাস্ত্র অনুযায়ী সাদা হাতির স্বপ্ন জানায় যে, শীঘ্র সেই ব্যক্তির ভাগ্য চমকাতে চলেছে। শুধু সেই ব্যক্তিই নয়, বরং পরিবারের প্রতিটি সদস্য ধনলাভ করতে পারেন এ সময়ে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.