নিজের জীবনসঙ্গীকেই হিংসে করেন এই ৫ রাশির জাতকরা



 ODD বাংলা ডেস্ক: কোনও কোনও রাশির জাতকদের মনে তাঁদের সঙ্গী সম্পর্কে বিশেষ কোনও প্রেম ভালোবাসার অনুভূতি থাকে না। বরং সঙ্গীর প্রতি রীতিমত ঈর্ষাণ্বিত হন তাঁরা। সঙ্গীর সাফল্যে এরা ঈর্ষাপরায়ণ হয়ে ওঠেন। সঙ্গীর সাফল্য মোটেও ভালো ভাবে নেন না এঁরা। জ্যোতিষ অনুসারে কোনও কোনও রাশির জাতকরা নিজের জীবনসঙ্গীর সাফল্যে খুশি হওয়া তো দূরের কথা, বরং তাঁদের হিংস করেন। এঁরা আসলে নিজের ছাড়া আর কারোর সাফল্যেই খুশি হতে পারেন না। জেনে নিন কোন কোন রাশির জাতকরা জীবনসঙ্গীর সাফল্যে হিংসেয় জ্বলেপুড়ে যান।


​বৃষ রাশি

বৃষ রাশির জাতকরা অত্যন্ত পজেজিভ হন। এরা নিজেরা সঙ্গীর প্রতি বিশ্বস্ত হলেও সঙ্গীকে নিজের মতো করে চালনা করতে চান। সম্পর্কে নিজেকে সঙ্গীর থেকে বেশি প্রাধান্য দেন বৃষ রাশির জাতকরা। সেই কারণে সঙ্গীর সাফল্য এরা মোটেও ভালো ভাবে নেন না। বরং সঙ্গীর আনন্দে এরা ঈর্ষাণ্বিত হয়ে পড়েন।


কর্কট রাশি

অত্যন্ত আবেগপ্রবণ ও স্পর্শকাতর প্রকৃতির হন কর্কট রাশির জাতকরা। এদের সঙ্গী এদের ছাপিয়ে কোনও বড় সাফল্য পেলেই নিরাপত্তাহীনতায় ভুগতে থাকেন কর্কট রাশির জাতকরা। সেই কারণে সঙ্গীর সাফল্যে হিংসে করেন কর্কটের জাতকরা। বেশি সাফল্য পেয়ে গিয়ে সঙ্গী আর তাকে পাত্তা দেবে না, এই একটা ভয় কাজ করে কর্কট রাশির জাতকদের মনে।


সিংহ রাশি

নিজেকে সব সময় সবার চেয়ে বেশি গুরুত্ব দেন সিংহ রাশির জাতকরা। সেই কারণে অন্য কেউ তাদের থেকে বেশি সাফল্য পেলে তা মোটেও পছন্দ হয় না সিংহ রাশির জাতকদের। সঙ্গী বেশি সাফল্য পেয়ে গেলে সবার আকর্ষণ তার দিকেই ঘুরে যাবে বলে ভেবে আতঙ্কিত হয়ে পড়েন এরা। সেই কারণে সঙ্গীর সাফল্যে খুশি হওয়ার বদলে ঈর্ষাপরায়ণ হয়ে পড়েন সিংহ রাশির জাতকরা।


​কন্যা রাশি

নিজেদের সম্পর্কে খুব উচ্চ ধারণা পোষণ করেন কন্যা রাশির জাতকরা। সেই কারণে এদের সঙ্গী এদের থেকে বেশি সাফল্য পেলে হিংসেয় অস্থির হয়ে পড়েন কন্যা রাশির জাতকরা। বিশেষ করে এরা যদি মনে করেন যে সঙ্গীর সাফল্য তাদের ব্যর্থতার দিকে বেশি করে আঙুল তোলে, তখন তা কোনওমতেই মেনে নিতে পারেন না এরা। সঙ্গীর সাফল্য তখন এদের কাছে হিংসের কারণ হয়ে ওঠে।


বৃশ্চিক রাশি

রাশিচক্রের সবার থেকে সবথেকে বেশি হিংসে থাকে বৃশ্চিক রাশির জাতকদের মনেই। এরা সঙ্গীর প্রতি অত্যন্ত পজেজিভ। তবে সঙ্গী জীবনে বেশি সাফল্য পেয়ে গেলে সম্পর্কের নিয়ন্ত্রণের রাশ সঙ্গীর হাতে চলে যাবে বলে মনে করেন বৃশ্চিক রাশির জাতকরা এই আশঙ্কা থেকেই তাঁদের মনে ঈর্ষার জন্ম নেয়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.