কারোর কথা মন দিয়ে শোনেন না, একাই বকবক করে যান এই ৫ রাশির জাতকরা

 


ODD বাংলা ডেস্ক: বলা হয়ে থাকে যে ভালো বক্তা তাঁরাই হন, যাঁরা ভালো শ্রোতা হয়ে থাকেন। কিন্তু আমাদের মধ্যে অনেকেরই অন্যের কথা মন দিয়ে শোনার অভ্যেস নেই। এঁরা অন্যের কথা শোনার বদলে নিজেরাই বকবক করে যান। সেই কারণে এঁদের সঙ্গে কোনও বিষয়ে ভালো ভাবে আলোচনা করা যায় না। আর এই অভ্যেস যাঁদের থাকে, খেয়াল করলে দেখা যায় যে এরা বেশিরভাগ সময় নিজেকে নিয়েই কথা বলে থাকেন। আসলে অত্যন্ত প্রচার প্রিয় হন এই সব মানুষরা। সেই কারণে অন্যের কথা শোনার বদলে এরা নিজেরাই কথা বলে যান। এর ফলেই অনেক সময় বন্ধু হারাতে হয় এঁদের। কোনও কোনও রাশির জাতকদের মধ্যে এই একলা বকবক করার স্বভাব থাকে। জেনে নিন কোন কোন রাশির জাতকরা অন্যের কথা না শুনে নিজেরাই কথা বলে যান বেশিরভাগ সময়।


কুম্ভ রাশি

এক বিষয় নিয়ে আলোচনা করার সময় অন্য কথা মাথায় ঘোরে কুম্ভ রাশির জাতকদের। সেই কারণে কোনও আলোচনাতেই এরা মন দিতে পারেন না। যে বিষয় নিয়ে কথা বলতে এঁরা স্বচ্ছন্দ নন, সেই বিষয় নিয়ে আলোচনা হলে ক্রমাগত বিষয় পরিবর্তন করার চেষ্টা চালিয়ে যান কুম্ভ রাশির জাতকরা। সেই কারণে অন্যের কথা না শুনে এরা নিজেরাই বেশি কথা বলেন।


ধনু রাশি

সবার সঙ্গে নানা বিষয় নিয়ে কথা বলতে এমনিতে পছন্দই করেন ধনু রাশির জাতকরা। কিন্তু একবার এদের প্রিয় টপিক ভ্রমণ নিয়ে কথা শুরু হলে আর কাউকে কিছু বলার সুযোগ দেন না ধনু রাশির জাতকরা। এরা নিজেরা ঘুরে বেড়াতে খুবই পছন্দ করেন এবং ঘোরাঘুরি নিয়ে কথা শুরু হলে সবাইকে থামিয়ে একাই বকবক করে যান ধনু রাশির জাতকরা।


বৃষ রাশি

কোনও কাজেই ভুল করা পছন্দ নয় বৃষ রাশির জাতকদের। আর সেই ভুল নিয়ে কথা বলতে তো এরা আরও অপছন্দ করেন। তাই এমন কোনও বিষয় নিয়ে যদি কথা ওঠে, যাতে তাদের কোনও ভুল বেরিয়ে পড়তে পারে, তবে সেই আলোচনার বিষয় পাল্টাতে ক্রমাগত চেষ্টা করে যান বৃষ রাশির জাতকরা। অন্য বিষয় নিয়ে এক নাগাড়ে কথা বলে সবার নজর ঘোরানোর চেষ্টা করেন বৃষ রাশির জাতকরা।


মকর রাশি

এক কথায় মকর রাশির জাতকরা নিজেদের সবজান্তা মনে করেন। এরা অন্যের কথার মাঝখানে তাকে থামিয়ে নিজের মতামত ঢুকিয়ে দেয়। শ্রোতা হিসেবে একেবারেই খারাপ মকর রাশির জাতকরা। এরা যতটা নিজেদের কথা বলতে ব্যাগ্র থাকেন, তার ছিটেফোঁটাও অন্যের কথা শুনতে আগ্রহী হন না। এরা যে শুধু অন্যের কথা শোনেন না তা নয়, অন্যের কথার মাঝখানে নিজের কথা ঢুকিয়ে দেন।


​মীন রাশি

অন্যের কথা না শুনে নিজের দুনিয়াতেই বুঁদ হয়ে থাকেন মীন রাশির জাতকরা। মীন রাশির জাতকরা সৃজনশীল হন এবং নানা আইডিয়া এঁদের মাথায় সব সময় কাজ করে। নিজের আইডিয়া অন্যের সঙ্গে শেয়ার করতে গিয়ে অন্যের কথা আর শোনা হয় না মীন রাশির জাতকদের। তাই আপনি কোনও বিষয়ে মীন রাশির জাতকের সঙ্গে কথা বলতে চাইলে, আগেই মাথায় রাখুন যে খুব সম্ভবত মানসিক ভাবে মীনের জাতক অন্য কোথাও আছেন, আপনার কথায় তাঁর আদৌ মন নেই।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.