এই ৬ রাশির সেক্স ইচ্ছা সবচেয়ে বেশি, তালিকায় কারা?

 


ODD বাংলা ডেস্ক: যৌন চাহিদা পূরণের ইচ্ছা প্রত্যেকের মধ্যেই থাকে। কিন্তু কিছু কিছু ব্যক্তির মধ্যে যৌন আকাঙ্খা চরিতার্থ করার আকাঙ্খা চূড়ান্ত পর্যায় পৌঁছয়। এঁরা নিজের এই চাহিদাকেই সবচেয়ে বেশি প্রাধান্য দিয়ে থাকেন। জ্যোতিষ শাস্ত্রে এমন কিছু রাশির উল্লেখ রয়েছে, যার জাতকদের সেক্স ড্রাইভ বা যৌন চাহিদা সর্বাধিক। কোন কোন রাশি এই তালিকায়, তা এখানে আলোচনা করা হল।


​মেষ রাশি 

এই রাশির জাতকরা বিছানায় নিজের সঙ্গীর সঙ্গে চিরস্মরণীয় মুহূর্ত গড়ে তুলতে পারেন, এতে কোনও সন্দেহ নেই। যৌন চাহিদা পূরণের প্রচেষ্টায় এই রাশির জাতকদের জুরি মেলা ভার। এর জন্য তাঁদের খুব বেশি পরিশ্রম করতে হয়। অত্যন্ত সহজ-স্বাভাবিক ভাবেই সমস্ত কিছু করে ফেলতে পারেন এই রাশির জাতকরা। যৌন সম্পর্ক গড়ে তোলার সময়ে এঁরা অত্যন্ত গম্ভীর ও প্যাশনেট হয়ে থাকেন। সঙ্গীর মন জয় করার জন্য এঁদের ফোরপ্লে করতে হয় না।


​বৃষ রাশি 

এই রাশির জাতকরা বিছানায় অসাধারণ। এঁরা কোনও ভূমিকা না-করে সরাসরি এগিয়ে আসেন, যা এঁদের সঙ্গী খুব ভালোবাসেন এবং সহজে তাঁদের সঙ্গে একাত্ম হতে পারেন। এই রাশির জাতকদের কাছে শ্বাস নেওয়ার মতোই স্বাভাবিক ও আবশ্যক হল যৌন চাহিদা পূরণের তাগিদ। বিভিন্ন পদ্ধতিতে নিজের যৌন চাহিদা পূরণে আগ্রহী থাকেন এই রাশির জাতকরা।


​কর্কট রাশি 

এই রাশির জাতকরা আবেগপ্রবণ। কারও সঙ্গে যৌন সম্পর্ক গড়ে তোলার সময়ও এঁরা আবেগতাড়িত হয়ে এগিয়ে আসেন। তবে সঙ্গীকে যৌন সুখ দিতে সিদ্ধহস্ত এই রাশির জাতকরা। তবে শুধু যৌন চাহিদা পূরণের জন্যই সম্পর্ক গড়ে তোলেন না এঁরা। কর্কট রাশির জাতকরা শুধুমাত্র তাঁদের সঙ্গে ঘনিষ্ঠ হন, যাঁদের মনেপ্রাণে ভালোবাসেন। এমন সম্পর্কে আবদ্ধ হওয়ার যৌন সম্পর্কে লিপ্ত হলে এই রাশির জাতকরা সঙ্গীকে একাধিক সুখকর স্মৃতি দিতে পারেন।


​কন্যা রাশি 

এই রাশির জাতকরা নিজের যৌন ইচ্ছা সম্পর্কে খোলামেলা। এঁরা সঙ্গীর সঙ্গে যৌনতাপূর্ণ বিভিন্ন কথা বলতে ভালোবাসেন। বলা যেতে পারে তাঁদের ফোরপ্লে-র পদ্ধতিই এমন। এঁরা বিছানায় রাজা বা রানির মতো আচরণ করেন। নিজের সঙ্গীকে ভালোবাসা ও সুখে ভরিয়ে তুলতে সিদ্ধহস্ত কন্যা জাতকরা।


​বৃশ্চিক রাশি 

এই তালিকায় সবার প্রথমে রয়েছেন বৃশ্চিক রাশির জাতকরা। এই রাশির জাতকরা অত্যন্ত সেক্সুয়াল। আবার অত্যন্ত এঁরা অত্যন্ত প্রেমময় ও কামুক। যৌন চাহিদা চরিতার্থ করার ক্ষেত্রে এই রাশির জাতকরা নিজের উচ্চমান বজায় রাখার চেষ্টা করেন। বৃশ্চিক জাতকরা নিজের যৌন ইচ্ছার দ্বারা শাসিত। কারও সঙ্গে সম্পর্ক গড়লে ভালোবাসার পাশাপাশি এই বিষয়টিকেও অত্যধিক গুরুত্ব দিয়ে ফেলেন এঁরা।


​মীন রাশি 

মীন রাশির জাতকদের মধ্যে যৌন চাহিদা পূরণের তাগিদ থাকলে এর মাধ্যমে আপনাদের ভিন্ন কোনও জগতে নিয়ে যেতে পারেন। এই রাশির জাতকরা অত্যন্ত রোম্যান্টিক। এঁদের মনের মধ্যে সমস্ত পরিকল্পনা তৈরি থাকে। এমন পরিস্থিতিতে আপনাকে শুধুমাত্র ধৈর্য ধরে এঁদের মতো করে চলতে হবে। আপনাকে চরম সুখে ভরিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন মীন রাশির জাতকরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.