বয়সে ছোট অভিনেত্রীর সঙ্গে রোম্যান্স করবেন নওয়াজ, নতুন ধরনের কাহিনি নিয়ে আসছে ‘টিকু ওয়েডস শেরু’



 ODD বাংলা ডেস্ক: দীর্ঘ প্রতিক্ষার পর প্রকাশ্যে এল ‘টিকু ওয়েডস শেরু’ ছবির ট্রেলার। একেবারে নতুন ধরনের কাহিনি নিয়ে আসছে ছবিটি। তারই ঝলক মিলল ছবির ট্রেলারে। টিকু ও শেরুর জীবন নিয়ে তৈরি এই ছবি। ভোপাল শহরে থাকে টিকু। ছোট থেকে তাঁর একটাই স্বপ্ন, অভিনেত্রী হতে চায় সে। কিন্তু, ভোপাল থেকে মুম্বই এসে অভিনেত্রী হওয়ার লড়াই করা এত সহজ নয়। মুম্বইয়ে তার পরিচিত সে অর্থে নেই। তেমনই, তার জানা নেই অভিনেত্রী হতে গেলে কী করতে হবে।


এরই মাঝে গল্পে আসে শেরু। বহু স্ট্রাগেলের পর আজও সে জুনিয়র আর্টিস্ট থেকে গিয়েছে। দুজনের বয়সের মধ্যে বিস্তর ফারাক। তাও অভিনেত্রী হওয়ার স্বপ্ন পূরণ করতে বয়সে বড় শেরুকে বিয়ে করবে টিকু। এর পর কী তার স্বপ্ন বাস্তবায়িত হবে, নাকি শেরুর সঙ্গে ভালোবাসার সম্পর্কে জড়িয়ে সে সংসারে মন দেবে। তা নিয়ে তৈরি ‘টিকু ওয়েডস শেরু’। সদ্য প্রকাশ্যে এসেছে ‘টিকু ওয়েডস শেরু’ ছবির ট্রেলার। প্রতিদিন অভিনেতা-অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে বলিউডে পা রাখেন বহু ছেলে মেয়ে। তার কেউ লড়াইয়ে সফল হন, কেউ বা মাঝ পথে লড়াই ছেড়ে পালান। বলিউডের এই সকল স্ট্রাগেলিং স্টারদের কাহিনি নিয়ে তৈরি ‘টিকু ওয়েডস শেরু’। গ্ল্যামার দুনিয়ায় নিজের জায়গা তৈরির লড়াই যেমন ফুটে উঠবে ছবিতে। তেমনই ফুটে উঠতে চলেছে শেরু ও টিকুর প্রেম।


‘টিকু ওয়েডস শেরু’ ছবিতে শেরুর চরিত্রে অভিনয় করেছেন নওয়াজ উদ্দিন সিদ্দিকি। আর টিকুর চরিত্রে দেখা যাবে অভিনীতকে। বয়সে ফারাত দুজনের ২৮ বছর। এই প্রথম নিজের থেকে ২৮ বছরের ছোট নায়িকার সঙ্গে রোম্যান্স করবে নওয়াজ। ছবির প্রধান চরিত্রে দেখা যাবে, নওয়াজউদ্দনি সিদ্দিকি, অভিনীত কউর, জাকির হুসেন, ভিপিন শর্মা-সহ আরও অনেকে। এটি একটি রোম্যান্টিক ড্রামা ছবি। ২৩ জুন মুক্তি পাবে ছবিটি।


ছবিটি প্রযোজনা করেছেন কঙ্গনা। ছবি পরিচালনা করেছেন সাই কবীর। একেবারে অন্য রকম কাহিনি নিয়ে বলিউডে মুক্তি পাবে ‘টিকু ওয়েডস শেরু’। এই ছবি দিয়ে ডেবিউ করবেন অভিনীত কউর। ছোট পর্দা ও সোশ্যাল মিডিয়ায় পরিচিত মুখ হলেও বলিউডে পা রাখতে চলেছেন তিনি। শেরু ও টিকুর স্বপ্ন পূরণের কাহিনি নিয়ে আসছে ‘টিকু ওয়েডস শেরু’ ছবিটি। আর মাত্র কিছুদিনের অপেক্ষা, তারপরই মুক্তি পারে কঙ্গনা প্রযোজিত নওয়াজ অভিনীত ‘টিকু ওয়েডস শেরু’।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.