বাড়িতে রাখুন 'মাকড়সা গাছ', সুখ-সমৃদ্ধিতে ভরে উঠবে জীবন, সেরে উঠবে রোগ!

 


ODD বাংলা ডেস্ক: বাস্তু শাস্ত্র অনুযায়ী বাড়িতে রাখা প্রতিটি জিনিসের মধ্যে শক্তি বর্তমান। এই শক্তি নেতিবাচক বা ইতিবাচক হতে পারে, যা পরিবারের পরিবেশ ও সদস্যদের প্রভাবিত করে। বাস্তু শাস্ত্রে গাছপালার বিশেষ গুরুত্ব স্বীকৃত। এই শাস্ত্র মতে বাড়িতে গাছ রাখলে শুভ শক্তির প্রভাব বৃদ্ধি পায়। এর ফলে পরিবারে সুখ-শান্তির বাস হয়।


অর্থ-সমৃদ্ধি বৃদ্ধির জন্য আমরা বাড়িতে মানি প্লান্ট লাগাই। কিন্তু এই গাছের পাশাপাশি আর একটি গাছও যে রাতারাতি আপনার ভাগ্য পাল্টে দিতে পারে, তা কী জানা আছে? এই গাছের শুভ প্রভাবে ব্যক্তির জীবনে কখনও অর্থাভাব হয় না। ধনধান্যে ভরে থাকে পরিবারের সদস্যদের জীবন। এই গাছটিই হল স্পাইডার প্লান্ট।


বাস্তু শাস্ত্রে স্পাইডার প্লান্ট বা মাকড়সা গাছকে ভাগ্যের গাছ মনে করা হয়। যে ঘরে এই গাছ থাকে, তাঁদের ভাগ্য চমকে যায়। তবে বাড়িতে স্পাইডার প্লান্ট রাখার কিছু নিয়ম রয়েছে। যা মেনে না-চললে হীতে বিপরীত হওয়ার সম্ভাবনা থাকে।


স্পাইডার প্লান্ট রাখার নিয়ম


সঠিক দিকে স্পাইডার প্লান্ট রাখার পরামর্শ দেয় বাস্তু শাস্ত্র। মানি প্লান্টের পাশাপাশি এই গাছকেও বাড়ির পূর্ব, উত্তর বা উত্তর-পূর্ব দিকে রাখা উচিত। এই দিকে স্পাইডার প্লান্ট রাখা শুভ। কেরিয়ারে উন্নতির কামনা করলে অফিস ডেস্কে এটি রাখতে পারেন।


স্বাস্থ্যের পক্ষেও অত্যন্ত উপকারী এই গাছ। বাড়িতে এই গাছ থাকলে পরিবারের সদস্যদের অবসাদ কমে। গভীর রোগ থেকে সকলের রক্ষা করে এই গাছ। কোনও রোগীর কামরায় এই গাছটি রাখলে, তাঁদের শীঘ্র স্বাস্থ্যোন্নতি হয়।


বাস্তু অনুযায়ী সঠিক দিকের পাশাপাশি এই গাছ সঠিক স্থানে রাখাও জরুরি। বাড়ির বৈঠক খানা, বারান্দা বা পড়ার ঘরে এই গাছ রাখা যেতে পারে।


এই গাছ আবার বায়ু শুদ্ধ করার কাজ করে থাকে। বাড়িতে স্পাইডার প্লান্ট রাখলে নেতিবাচক শক্তি দূর হয় এবং শুভ শক্তির সঞ্চার হয়।


যে কথাগুলি ভুলে গেলে চলবে না


বাস্তু শাস্ত্র অনুযায়ী স্পাইডার প্লান্টকে কখনও শুকতে দেবেন না। কারণ শুকনো গাছ নেতিবাচক শক্তির বিস্তার ঘটায়। তাই গাছ শুকিয়ে এলে তা সরিয়ে নতুন গাছ রাখুন।


কখনও দক্ষিণ দিকে এই গাছ রাখতে নেই। এই দিকে স্পাইডার প্লান্ট রাখা অশুভ এবং এর দ্বারা অশুভ ফলাফল লাভ করে ব্যক্তি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.