কালো ঘোড়ার নালের টোটকায় লকার ভরবে টাকায়, মুক্তি পাবেন শনির মহাদশা থেকে!

 


ODD বাংলা ডেস্ক: বাস্তু শাস্ত্রে ঘোড়াক খুরের নালকে সৌভাগ্যের প্রতীক মনে করা হয়। বাড়িতে কালো ঘোড়ার নাল রাখলে আনন্দ, উন্নতি, সমৃদ্ধির আগমন ঘটে। আবার অশুভ শক্তির কালো নজর থেকে ঘোড়ার নাল রক্ষা করতে পারে। তাই বাড়িতে ঘোড়ার নাল রাখার পরামর্শ দেওয়া হয়। বাড়ির প্রবেশদ্বারের ওপর কালো ঘোড়ার নাল লাগানোর পরামর্শ দিচ্ছে বাস্তু শাস্ত্র। এর ফলে সুখ-সমৃদ্ধির আগমন ঘটবে এবং তার পাশাপাশি আর্থিক পরিস্থিতি আরও মজবুত হবে। ঘোড়ার নাল কোথায় লাগাবেন, এর উপকারিতা ও কিছু উপায় সম্পর্কে এখানে আলোচনা করা হল।


ঘোড়ার নাল ব্যবহারের সঠিক উপায়


বাজার থেকে এটি কিনে বা বানিয়ে আনতে পারেন। তার পর ব্রহ্মমুহূর্তে উঠে স্নান করার পর গঙ্গাজল দিয়ে ঘোড়ার নালটি ধুয়ে নিন। তার পর সূর্যের আলোয় নালটি শুকতে দিন। এর ফলে ঘোড়ার নালে ইতিবাচক ও শুভ শক্তি সঞ্চারিত হবে। তার পর ঠাকুরঘরে লক্ষ্মীর সামনে ঘোড়ার নাল রাখুন। এবার কুমকুম ও চাল দিয়ে লক্ষ্মীর পুজো করুন। তার পর নালটির পুজো ও লক্ষ্মীর আরতি করুন।


কোন দিকে লাগাবেন?


পুজো ঘোড়ার নালটিতে কালো সুতো বেঁধে বাড়ির পূর্ব বা উত্তর দিকে ঝুলিয়ে দিন। এর ফলে আর্থিক পরিস্থিতি উন্নত হবে এবং পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। আবার উত্তর বা পশ্চিমের প্রবেশদ্বারের ওপর ঘোড়ার নাল লাগাতে পারেন। এর ফলে নেতিবাচক শক্তির প্রবেশ বাধিত হবে।


কালো ঘোড়ার নালের উপায়


১. ব্যবসায় লোকসান দেখা দিলে দোকান বা অফিসের প্রবেশদ্বারে ঘোড়ান নাল লাগান। এর ফলে ব্যবসায় উন্নতি সম্ভব।


২. আবার শনির সাড়েসাতি বা আড়াইয়ের প্রভাব থাকলে কালো ঘোড়ার নালের একটি আংটি বানান। ডান হাতে ঘোড়ার নালের আংটি পরলে শনির দুষ্প্রভাব থেকে রক্ষা পাবেন।


৩. আবার পরিবারের সুখ-সমৃদ্ধি ও বৃদ্ধির জন্য লকার বা টাকার রাখার স্থানে ঘোড়ার নাল রাখুন। এর ফলে পরিবারে কখনও অর্থাভাব দেখা দেবে না। পাশাপাশি লাভের পরিমাণ ক্রমশ বৃদ্ধি পাবে।


৪. শনির মহাদশায় জীবন নাজেহাল হলে একটি বাটিতে সর্ষের তেল নিয়ে তাতে ঘোড়ার নাল ডুবিয়ে রেখে দিন। এর পর সেই পাত্রটিকে শমী গাছের নীচে পুঁতে দিতে হবে। এর ফলে শনির আশীর্বাদ পাবেন এবং জীবনযাপন সহজ হবে।


৫. পরিবারের সদস্যরা আর্থিক সংকটে জেরবার হলে বাড়ির প্রবেশদ্বারে ঘোড়ার ডান পায়ের নাল U আকৃতিতে বেঁধে দিন। এর ফলে অর্থনৈতিক সমস্যা থেকে মুক্তি পাবেন।


৬. ভাঁড়ার ঘর বা অন্ন রাখার স্থানে ঘোড়ার নাল রাখলে সেই পরিবারের কখনও অন্নাভাব থাকবে না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.