বাড়িতে একটা জবা ফুলের গাছ দূর করতে পারে সব সমস্যা, জানুন কোথায় পুঁতবেন জবা গাছ

 


ODD বাংলা ডেস্ক:  বাস্তুশাস্ত্রে আর্থিক কষ্ট থেকে মুক্তি পাওয়ার অনেক উপায়ের কথা বলা আছে। তার মধ্যে আর্থিক সমৃদ্ধি লাভ করতে জবা ফুলের টোটকা যেমন সহজ, তেমনই উপকারী। হিন্দুধর্মে বিভিন্ন গাছের উপকারী গুণের কথা উল্লেখ আছে। আয়ুর্বেদের মতো বাস্তুশাস্ত্রেও বিভিন্ন গাছ গাছড়ার মাহাত্ম্য উল্লেখ করা আছে। নিজের বাড়িতে যতটা সম্ভব গাছ পুঁতুন। কোনও কোনও গাছ বাড়িতে থাকলে তার শুভ প্রভাবে আমাদের উপর থেকে সংকট কেটে যায়। এই সব গাছ বাড়িতে থাকলে খুশি হন মা লক্ষ্মী। লক্ষ্মীর আশীর্বাদে সেই সব পরিবারে সুখ ও শান্তির জোয়ার বয়ে যায়।


এরকমই একটি গাছ হল জবা ফুল গাছ। বাস্তু অনুসারে জবা ফুল গাছ বাড়িতে থাকা অত্যন্ত উপকারী। জবা ফুল যেমন মা কালীর প্রিয়, তেমন এই ফুল মা লক্ষ্মীরও অত্যন্ত প্রিয়। জ্যোতিষশাস্ত্র বলছে যে বাড়িতে জবা ফুল গাছ থাকলে কোষ্ঠীতে সূর্য শক্তিশালী হয় এবং আর্থিক সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়। যদি আপনার কোষ্ঠীতে সূর্য নীচস্থ অবস্থানে থাকে, তাহলে বাড়িতে অতি অবশ্যই জবা ফুলের গাছ পুঁতুন। বাড়ির পূর্ব দিকে জবা ফুলের গাছ থাকলে তা সূর্যের অবস্থানকে ভালো করে।


বাড়িতে জবা ফুল গাছ থাকলে প্রসন্ন হন মা লক্ষ্মী। মনে করা হয় সেই বাড়িতে কখনও কোনও আর্থিক সংকট তিনি আসতে দেন না। জবা ফুলের গাছ সূর্যের অবস্থানকে ভালো করে বলে এই গাছের শুভ প্রভাবে বাবার সঙ্গে সম্পর্কের উন্নতি হয়। জবা গাছের শুভ প্রভাব সমাজে আপনার মান সম্মান উন্নত করে।


কোষ্ঠীতে মঙ্গল দোষ থাকলে জবা ফুলের প্রভাবে তা দূর হয়। যদি আপনার মঙ্গল দুর্বল হয় এবং তার কারণে বিয়েতে দেরি বা বিবাহিত সম্পর্কে সমস্যা দেখা দেয়, তাহলে জবা ফুলের গাছ বাড়িতে থাকলে শুভ ফল পাওয়া যেতে পারে। প্রতিদিন মা লক্ষ্মীর পায়ে একটি করে জবা ফুল নিবেদন করলে তাঁর আশীর্বাদ লাভ করা যায়। এর ফলে সব রকম আর্থিক সংকট থেকে মুক্তি পাওয়া যায় এবং বাড়িতে অর্থাগম বৃদ্ধি পায়।


বাস্তুশাস্ত্র অনুসারে যে বাড়িতে জবা ফুল গাছ থাকে, সেই বাড়িতে কখনও নেগেটিভ এনার্জির প্রবেশ ঘটে না। চাকরিতে বা ব্যবসায় কোনও সমস্যা দেখা দিলে প্রতিদিন সূর্যদেবকে জবা ফুল নিবেদন করুন। ভোরবেলা একটি তামার পাত্রে জল নিয়ে তার মধ্যে একটি জবা ফুল রেখে দিন। এবার ওই জলের সূর্যকে অর্ঘ্য দিন। এর ফলে কেরিয়ারের পথে আসা সমস্ত বাধা দূর হয়ে যাবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.