সাবধান, স্নানের ঠিক পরেই এই ৮ কাজ আপনাকে পথের ভিখারি করে দিতে পারে!

 


ODD বাংলা ডেস্ক: বাথরুম আমাদের বাড়ির এমন একটি স্থান, যা আমরা অনেকেই অবহেলা করি। আমরা বাড়ির অন্যান্য ঘরগুলি পরিষ্কার পরিচ্ছন্ন করে রাখলেও বাথরুমকে সাফ সুতরো রাখার কথা আমরা অনেকেই ভাবি না। কিন্তু বাস্তু অনুসারে এর ফলে বাড়িতে নেগেটিভ এনার্জি প্রবাহিত হয়। বাথরুম থেকে বেরনো অশুভ শক্তি আমাদের আর্থিক কষ্টের কারণ হতে পারে। জেনে নিন রোজ সকালে স্নানের পর বাথরুমে কোন কাজগুলি মোটেও করবেন না।


* স্নানের পর বালতিতে অবশিষ্ট জল ফেলে রেখে দেবেন না। কারণ একজনের স্নানের পর রেখে জলে আরেকজন স্নান করলে এর ফলে তৈরি হওয়া নেগেটিভ এনার্জি দুই জনকেই খারাপ ভাবে প্রভাবিত করতে পারে।


* স্নানের পর খালি বালতি বাথরুমে রেখেও বেরোবেন না। বাস্তু অনুসারে বাথরুমে খালি বালতি রাখা অত্যন্ত অশুভ। তাই স্নান শেষে পরিষ্কার জলে বালতি আবার ভর্তি করে রাখুন। বালতি আবার জলে ভর্তি করতে না চাইলে বালতি উল্টো করে রেখে দিন। এর ফলে আপনার বাস্তু দোষ কেটে যাবে।



* স্নানের পর চুল ভেজা থাকলে তখনই সিঁদুর পরবেন না বিবাহিত মহিলারা। স্নানের ঠিক পরেই সিঁদুর পরা অত্যন্ত অশুভ বলে মনে করা হয়। এর ফলে স্বামীর ক্ষতি হতে পারে। মনেও খারাপ চিন্তা বাসা বাধে।


* স্নানের ঠিক পরেই কোনও ধারালো বস্তু ব্যবহার করবেন না। নখ কাটার প্রয়েজন হলে আগে নখ কেটে নিয়ে তারপর স্নান সারুন।


* স্নান করে বেরিয়েই আগুনের কাছে যাবেন না। স্নানের পরেই রান্নাঘরে যাওয়ার প্রয়োজন হলে আগে মুখ একটু খাবার দিয়ে তারপর রান্নাঘরে যান।


* স্নানের ঠিক পরেই মুখে মেকআপ লাগাবেন না। চুল ভেজা থাকাকালীন মেকআপ লাগানো অশুভ বলে মনে করা হয়। এর ফলে খুব সহজেই অশুভ শক্তি ছড়িয়ে পড়ে।


* স্নানের পর বাথরুম ভেজা রেখে বেরোবেন না। স্নানের পর বাথরুম শুকনো করে মুছে নিন। স্নান করে উঠে বাথরুমের সব জিনিসপত্র এলোমেলো ও নোংরা করে রাখবেন না। এর ফলে সংসারে আর্থিক অনটন দেখা দিতে পারে। স্নানের পর বাথরুম পরিস্কার ভাবে গুছিয়ে ও শুকনো করে তবেই বেরোন। না হলে আপনার জন্মছকে অশুভ প্রভাব পড়ে রাহু, কেতু ও শনির।


* স্নানের পর ছাড়া জামাকাপড় পরে কাচবেন বলে বাথরুমে ফেলে রেখে চলে আসবেন না। বাস্তু অনুসারে এর ফলে আপনার জন্মছকে সূর্য দুর্বল হতে পারে। স্নানের সঙ্গেই নিজের জামাকাপড় ধুয়ে কেচে নিন। না হলে এর অশুভ প্রভাবে আপনার সম্মান হানি হতে পারে। আর্থিক ক্ষতি ও নানা চ্যালেঞ্জের মুখে পড়তে হতে পারে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.