সিংহে আসবে দৈত্যগুরু, শুক্রের কৃপায় লক্ষ্মী লাভ করবে ৪ রাশি, কাটবে বিপদ!

 


ODD বাংলা ডেস্ক: ৭ জুলাই ভোর ৩টে ৫৯ মিনিটে সিংহ রাশিতে প্রবেশ করবে শুক্র। এর পর ২৩ জুলাই ভোর ৬টা ১ মিনিটে বক্রী গতিতে বিচরণ শুরু করবে শুক্র। তার পর ৭ অগাস্ট রাত ১১টা ৩২ মিনিটে বক্রী চালে কর্কট রাশিতে প্রবেশ করে যাবে। এর পর ৪ সেপ্টেম্বর ভোর ৬টা ১৭ মিনিটে কর্কট রাশিতে মার্গী হবে শুক্র। তার পর ২ অক্টোবর রাত পৌনে একটা মিনিট নাগাদ পুনরায় সিংহ রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। শুক্রের সিংহ রাশিতে গোচর চার রাশির জন্য বিশেষ সাফল্য দায়ক। ৭ জুলাই থেকে ২৩ জুলাই পর্যন্ত শুক্রের প্রভাবে 


​মেষ রাশি

শুক্রের রাশি পরিবর্তনের ফলে মেষ রাশির ডিজাইনিং, ইভেন্ট ম্যানেজমেন্ট, আর্কিটেক্চর ও শিল্পকলার সঙ্গে জড়িত জাতকরা বিশেষভাবে লাভবান হবেন। প্রসিদ্ধি লাভ করবেন এই রাশির জাতকরা। পাশাপাশি আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। চাকরিতে ছোটখাটো পরিবর্তন সম্ভব। ব্যবসায় উন্নতি দেখতে পারেন এই রাশির জাতকরা। মেষ রাশির জাতকরা পড়াশোনায় ভালো ফলাফল লাভ করবেন। পুরনো সমস্য়া দূর হবে এবং স্বাস্থ্যোন্নতি সম্ভব।


​কর্কট রাশি 

সিংহে সূর্যের প্রবেশের ফলে কর্কট রাশির জাতকদের আকর্ষণ বৃদ্ধি পাবে। আপনার বাণীতে মাধুর্য ও ভালোবাসা বাড়বে। এ সময়ে বড়সড় আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে কর্কট রাশির জাতকদের। প্রচেষ্টা করলে অর্থ উপার্জনের ক্ষমতাও বাড়বে। মনে রাখবেন, এ সময়ে আপনারা যত বেশি চেষ্টা করবেন, ততই লাভ হবে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। আয়ের পথ প্রশস্ত হবে। আবার সিংহ রাশিতে শুক্রের গোচর সিংহ জাতকদের জন্য অনুকূল প্রমাণিত হতে চলেছে। দীর্ঘকালীন লগ্নির ফলে মুনাফা অর্জন সম্ভব হবে।


​ধনু রাশি 

ধনু রাশির জাতকরা ধর্মীয় ও আধ্যাত্মিক কাজের সঙ্গে সংযুক্ত হবেন। এ ক্ষেত্রে সাফল্য লাভ করবেন ধনু রাশির জাতকরা। সমাজে মান-সম্মান ও প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। আবার একাধিক উৎস থেকে ধন লাভ সম্ভব। ব্যবসা সংক্রান্ত যাত্রা শুভ পরিণাম প্রদান করবে ধনু রাশির জাতকদের। এই গোচরকালে নতুন কিছু শিখতে পারেন ধনু রাশির জাতকরা। সরকারি নীতির দ্বারা লাভান্বিত হবেন।


​কুম্ভ রাশি 

এই রাশিতে শনি উপস্থিত। আবার কুম্ভ রাশির জন্য শুক্র যোগকারক গ্রহ। শুক্রের সিংহে গমনের ফলে কুম্ভ রাশির দম্পতিদের জীবনে ভালোবাসা ও সুখ-সমৃদ্ধি বাড়বে। জীবনসঙ্গীর সঙ্গে মিলে বা তাঁদের নামে কোনও নতুন ব্যবসা শুরুর পরিকল্পনা করে থাকলে বড়সড় সাফল্য লাভ করতে পারবেন। অংশীদারীত্বের ব্যবসা করেন যে জাতকরা তাঁদের জন্য সময় অনুকূল। ব্যবসা সম্প্রসারণ হবে। চাকরিজীবীদের অত্যন্ত পরিশ্রম করতে হবে। এর পর ভালো কিছু পরিণাম পাবেন। আবার আমদানি-রফতানির ব্যবসা করেন যে কুম্ভ জাতকরা, তাঁদের জন্য সময় লাভজনক। মহিলাদের সঙ্গে ভালো ব্যবহার করলে সুফল পাবেন।


​শুক্রকে মজবুত করার উপায়​

জ্যোতিষ অনুযায়ী শুক্রকে মজবুত করার জন্য কিছু উপায় করলে সুফল বৃদ্ধি হবে। শুক্রবার সাদা বস্তু যেমন দুধ, দই, ঘি, চিনি দান করুন। এর পাশাপাশি শুক্রবার সাদা পোশাক পরলে শুক্রকে প্রসন্ন করতে পারবেন। এ দিন শুক্রের বীজমন্ত্র জপ করুন। মন্ত্রটি হল ওম দ্রাং দ্রীং দ্রৌং সঃ শুক্রায় নমঃ। সকালে স্নানের পর ১০৮ বার এই মন্ত্র জপ করুন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.