ছাদনাতলায় বরের 'মাতলামি'! নেশাগ্রস্ত পাত্রকে দেখেই বিয়ে ভাঙলেন কনে

 


ODD বাংলা ডেস্ক: প্রস্তুত বিয়ের মণ্ডপ। আলোর রোশনাইয়ে সেজে উঠেছে বিয়ে বাড়ি। গানবাজনা থেকে খাবার-দাবার, সবেতেই দেদার আয়োজন। একে একে আসতে শুরু করেছেন অতিথিরা। যথাসময়ে বরযাত্রী নিয়ে হাজির পাত্র পক্ষও। কিন্তু শেষ মুহূর্তে বেঁকে বসলেন খোদ কনে। 'মদ্যপ' বরের আচরণে ক্ষুদ্ধ হয়েই বিয়ে ভেঙে দিলেন তরুণী। পরিবারের লোকজন বুঝিয়েও রাজি করাতে পারেননি তাঁকে। অগত্যা বাড়ি ফিরে যেতে হয় পাত্রপক্ষকে। সম্প্রতি এমনই এক ঘটনা ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।


বিয়েকে ঘিরে যত কাণ্ড। কখনো মজার ঘটনা, আবার কখনো গুরুতর। আজকাল সোশ্যাল মিডিয়া খুললেই বিয়ের ভাইরাল ঘটনা রয়েছে সর্বত্র। আর এবার ছাদনাতলায় মালাবদলের আগেই বিয়ে নাকচ করে দেন এক কনে। নেশাগ্রস্ত অবস্থায় বিয়ে করতে আসার জন্যই পাত্রের গলায় মালাবদল করতে রাজি হননি এক কনে।। ঘটনাটি নিয়ে বেশ চর্চা শুরু হয়েছে নেটপাড়ায়।


ঘটনাটি উত্তরপ্রদেশের হারদোই জেলার। সেখানেই বেশ কয়েকদিন আগে বিয়ে করতে এসেছিলেন এক পাত্র। অভিযোগ, বর এবং বরযাত্রীদের মধ্যে অনেকেই নেশাগ্রস্ত অবস্থায় ছিলেন। বিয়ের আসরে পৌঁছে তাঁরা অসংলগ্ন কথা বলছিলেন। এমনকী তরুণীর পরিবারকে অপমানও করেন বলে অভিযোগ উঠেছে। আর এই এই পরিস্থিতিতেই ওই পাত্রকে বিয়ে না করার সিদ্ধান্ত নেন কনে।


বিয়ে করতে এসে বর 'মাতলামি' করতে থাকেন বলে অভিযোগ। তাঁর সঙ্গ দেন বরযাত্রীদের অনেকেই। বন্ধুবান্ধব থেকে আত্মীয়স্বজনের মধ্যে অনেকেই নেশাগ্রস্ত ছিলেন বলে অভিযোগ। এছাড়াও বরযাত্রীদের সঙ্গে পাত্রের বাবা না আসায় অসন্তুষ্ট হয়েছিল কনের পরিবার।


সংশ্লিষ্ট বিয়ের ঘটনাটিতে বর ছাদনাতলায় বিয়ে করতে পৌঁছান ঠিকই। কিন্তু বিয়ের মণ্ডপে বরকে চূড়ান্ত মদ্যপ অবস্থায় দেখা যায় বলে অভিযোগ। এমনকী কনের পরিবারকে উদ্দেশ্য করে যুবক অসম্মানজনক কথা বলেন। তিনি কনের পরিবারকে হুমকিও দেন। ।যার প্রেক্ষিতে হবু স্বামীর এমন আচরণ দেখে ক্ষুদ্ধ হন কনে। তৎক্ষণাৎ সেই পাত্রকে বিয়ে না করার সিদ্ধান্ত নেন তিনি। এরপর পরিবারের তরফে একাধিকবার অনুরোধ করেও কনেকে বিয়েতে রাজি করানো যায়নি। নিজের সিদ্ধান্তে অনড় ছিলেন তরুণী। অবশেষে বরযাত্রী সহ মদ্যপ বরকে ফিরে যেতে হয়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.