ভিনগ্রহীর প্রমাণ লুকিয়েছে আমেরিকা! UFO তথ্য ফাঁস মার্কিন গোয়েন্দার

 


ODD বাংলা ডেস্ক: মাটিতে পড়ে রয়েছে মহাকাশযান। তবে তাতে নেই কোনও পাইলট। তবে কী ভিনগ্রাহীদের অবতরণের চিহ্নই পড়ে রয়েছে? আকাশে ছিল ইউএফও! সাম্প্রতিককালে একাধিকবার আমেরিকায় ইউএফও-র অস্তিত্ব নিয়ে তৈরি হয়েছে এই ধরনের বিভিন্ন জল্পনা। ভিনগ্রহীদেরই দেখা পাওয়ার খবর ছড়়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু সেই তথ্যই নাকি লুকিয়েছে মার্কিন প্রশাসন! এবার এমনটাই দাবি করলেন এক মার্কিন গোয়েন্দা।


পৃথিবী জুড়ে ইউএফও নিয়ে গবেষণার শেষ নেই। বিশেষত ইউএফও বা উড়ন্ত বস্তুর দেখা মেলা আমেরিকায় নতুন নয়। বিগত কয়েক বছর ধরে প্রায়ই নাকি দেখা মিলেছে ভিনগ্রহীদের! যা নিয়ে মুখ খুলেছেন সেদেশের বাসিন্দারাও। কিন্তু ভিনগ্রহীদের অস্তিত্ব মানতে নারাজ সেদেশের সরকার। যার জন্য গঠিত হয়েছে তদন্ত কমিটিও। কিন্তু ভিনগ্রহীদের অস্তিত্ব গোপণ করেছে আমেরিকা, সম্প্রতি সেই তথ্য উঠে এসেছে এক মার্কিন গোয়ান্দার রিপোর্টে। ইতিমধ্যে সেই খবর ভাইরাল হয়েছে নেটপাড়ায়।


ঘটনার সূত্রপাত হয়েছিল 2017 সালে। সেসময় অজ্ঞাত ভিনগ্রহীদের তদন্তের জন্য প্রতিরক্ষা তহবিলে কয়েকশো কোটি টাকা বরাদ্দ করা হয়েছিল। তারপর থেকে নৌবাহিনীর অসংখ্য পাইলটকে ঘন ঘন ইউএফও দেখার রিপোর্ট নিয়ে আসতে দেখা যায়। যার ফলে আরও গুরুত্ব সহকারে শুরু হয় পেন্টাগণের তদন্তের কাজ। ইউএফও-র রহস্য সমাধানে আকাশে নজরদারি চালানোর নতুন ট্র্যাকিং অফিস তৈরি করেছে পেন্টাগন। যদিও এখনও পর্যন্ত কোনও তদন্তেই তেমন সুফল পাওয়া যায়নি। কিন্তু সেই তদন্ত মানতে রাজি নন ডেভিড চার্লস গ্রুশ। ইউএফও-র অস্তিত্ব নিয়েই বিভিন্ন ধরনের প্রমাণ পেশ করেছেন ওই মার্কিন গোয়েন্দা।


শুধু অকারণ দাবি নয়, রীতিমতো প্রমাণ সহ অভিযোগ এনেছেন আফগানিস্তানের যুদ্ধ অভিজ্ঞ 36 বছর বয়সী গ্রুশ। যিনি ইউএফও তদন্তের জন্য নেভাল ইন্টেলিজেন্স প্রোগ্রামের অফিস এরিয়াল ফেনোমেনা টাস্ক ফোর্সের সদস্য হিসাবেও কাজ করেছেন। ঠিক কী দাবি তাঁর? গ্রুশ জানিয়েছেন, গোয়েন্দা বিভাগ মানব জগতের বাইরের অস্তিত্বের অক্ষত ও আংশিকভাবে অক্ষত ক্রাফটগুলির প্রমাণ গোপণ করছে। বেশ কড়া ভাষায় তিনি অভিযোগ করেছেন, 'পেন্টাগন, অন্যান্য দেশ এবং প্রতিরক্ষা বিভাগের সঙ্গে বহিরাগত উৎসের টুকরোগুলি বস্তুগত, বিজ্ঞান পরীক্ষা, এবং অনন্য পারমাণবিক বিন্যাস এবং রেডিওলজিক্যাল স্বাক্ষরের উপস্থিতির উপর ভিত্তি করে উদ্ধার করেছে৷' আর সেই উদ্ধার হওয়া সামগ্রীর মধ্যে পাওয়া ইউএফও যান সিগন্যালের প্রমাণ লুকিয়েছে আমেরিকা।


আমেরিকায় আকাশে ইউএফও-র মতো অজানা আলোয় একাধিকবার বিভ্রান্ত হয়েছেন পাইলটরাও। কারণ বিমানচালকদের মতে, সন্দেহজনক বস্তুগুলি স্যাটেলাইট বা পরিচিত সামরিক বিমান নয়। সেক্ষেত্রে সরকারের তরফে শীঘ্রই এবিষয়ে বিবৃতি দেওয়া হবে বলেও জানা গিয়েছে। কিন্তু সেই তথ্য আমেরিকা লুকিয়েছে বলেই এবার অভিযোগ করলেন সেদেশের গোয়েন্দা। আর সেই তথ্য ঘিরে বেশ চাঞ্চল্য ছড়িয়েছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.