অরিজিৎ সিংয়ের গানে গলা মেলালেন পুলিশকর্মী! জাস্ট মুগ্ধ হয়ে দেখল নেটপাড়া

 


ODD বাংলা ডেস্ক: পরনে পুলিশের ইউনিফর্ম। গলায় সুরের যাদু। একাধারে অপরাধীদের দমনে বলিষ্ঠ হাত। আর কন্ঠে অরিজিৎ সিং-এর 'তুম হি হো'গান। সম্প্রতি খালি গলায় এক পুলিশকর্মীর সেই গানে মুগ্ধ হয়েছে নেটদুনিয়া।


2013 সালে মুক্তি পেয়েছিল আশিকি 2। সিনেমাটির গানগুলি বিশেষত 'তুম হি হো' গানটি ব্যাপক হিট করেছিল। 10 বছর পেরিয়ে গেলেও আজও গানটির জনপ্রিয়টা এতটুকু হারায়নি। বলা যায়, সেই গানটিই যেন অরিজিৎ সিংয়ের সাফল্যের সিড়ি হয়ে গিয়েছিল। আর খালি গলায় 'তুম হি হো' গেয়েই তাক লাগিয়ে দিয়েছেন এক পুলিশকর্মী। যা ইতিমধ্যে ভাইরাল হয়েছে নেটপাড়ায়।


দেশের সঙ্গীত জগতে অরিজিৎ সিং এখন অন্যতম পরিচিত নাম। তাঁর গানে মোহিত সমগ্র দেশবাসী। বিদেশেও অরিজিতের ভক্তের সংখ্যা নেহাত কম নয়। আর অরিজিতের ভক্তের তালিকায় রয়েছেন রজত রাঠোর নামে এক পুলিশকর্মীও। প্রায়ই অরিজিৎ সিংয়ের বিভিন্ন গান গেয়ে সোশ্যাল মিডিয়ায় প্রশংসা কুড়ান তিনি। এবার তাঁর কন্ঠে 'তুম হি হো' গানটিও ভালোবাসায় ভরিয়েছেন সকলে।


সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নিজের গানের ভিডিয়ো শেয়ার করেন রজত রাঠোর। কখনো গাড়িতে, আবার কখনো বাড়ির মধ্যে কিংবা পার্কিং-এ দাঁড়িয়ে গিটার বাজিয়ে গান করতে দেখা যায় ওই পুলিশ কর্মীকে। তবে স্থান যাই হোক না কেন রজতের প্লেলিস্টে অরিজিত সিংয়ের গানই থাকে বেশি। যেমন বেশ কয়েকদিন আগে তাঁর আরও এক গানের ভিডিয়ো ঘিরে ফের চর্চা শুরু হয়েছে। অরিজিৎ সিংয়ের অন্যতম হিট গান 'তুম হি হো' তাঁকে গাইতে শোনা গিয়েছে।


ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি পার্কিং লটে দাঁড়িয়ে রয়েছেন রজত। তাঁর পরনে পুলিশের উর্দি। তিনি খালি গলায় 'তুম হি হো' গান গাইছেন। আর তাঁর গান শুনলে প্রশংসা না করে থাকতে পারবেন না আপনিও।


আমাদের দেশে যে প্রতিভার অভাব নেই ইন্টারনেট খুললেই চোখে পড়ে। আসলে সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যেখানে বিভিন্ন প্রান্তের মানুষের নাচ, গানের প্রতিভা সকলের সামনে আসার সুযোগ পায়। আর নেটিজেনদের নজরে এসে গেলে সেই ভিডিয়ো এক নিমেষে ভাইরাল হতেও বেশি সময় নেয় না। সেরকমই এক পুলিশকর্মীর গান সকলের নজর কেড়েছে। এমনকী ওই পুলিশকর্মীকে বলিউডে প্লেব্যাক সিঙ্গিংয়ের সুযোগের দাবিও জানিয়েছেন নেটিজেনদের একাংশ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.