নর্দমার জল দিয়েই দিব্যি ধুচ্ছেন ডাব! ভিডিয়ো ভাইরাল হতেই গ্রেফতার বিক্রেতা

 


ODD বাংলা ডেস্ক: ভ্যানের মধ্যে সারি দিয়ে সাজিয়ে রাখা ডাব। গরমে সেই ডাব সতেজ রাখতে বার বার ধুয়ে দিচ্ছেন জল দিয়ে। পাশের নর্দমা থেকে জল তুলেই দেদার চলছে ডাব ধোয়ার কাজ। শুনেই গা গুলিয়ে উঠল? তবে যে বাস্তবেই ঘটেছে এমন ঘটনা। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে সেই দৃশ্য।


ডাব শরীরের পক্ষে খুবই উপকারী। বিশেষ করে গরমে ডাব শরীর ঠান্ডা রাখতে সাহায্য করে। পাশাপাশি শরীরে সোডিয়াম পটাসিয়ামের মাত্রা ঠিক রাখা, কোলেস্টেরল নিয়ন্ত্রণ, ওজন ঠিক রাখা সহ রয়েছে ডাবের একাধিক উপকারিতা। তাই নিয়মিত ডাব খাওয়ার পরমার্শ দেন চিকিৎসকেরা। ভ্যানে করে প্রত্যেক পাড়ার মোড় মোড়েই গ্রীষ্মকালে ডাব বিক্রি করতে দেখা যায়। সেই সাধের ডাবেই পড়ছে নর্দমার জল! নোংরা নর্দমার জল তুলেই ডাব ধুইয়ে দিচ্ছেন এক বিক্রেতা। সম্প্রতি সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটপাড়ায়।


সোশ্যাল মিডিয়ায় হরেক বিষয়ের ভিডিয়ো চোখে পড়ে। কখনও মজার, কখনও আতঙ্কের। আবার কখনও ইন্টারনেটের দৌলতেই উঠে আসে কোনও সত্য তথ্য। যেমন সম্প্রতি আমজনতার চোখের আড়ালে কীভাবে ডাব ধুইয়ে দেওয়া হয়, সেই দৃশ্য সামনে এসেছে। ডাব বিক্রেতার সেই কীর্তি ভাইরাল হতেই তাঁকে গ্রেফতার করেছে পুলিশ।


টুইটারে শেয়ার হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, মাঠের ধারে ছোট ভ্যান গাড়িতে ডাব সাজিয়ে রাখা আছে। কিছুটা দূরেই রয়েছে নর্দমা। এক যুবক একটি ছোট পাত্র নিয়ে এগিয়ে গিয়েছেন নর্দমার দিকে। তারপর ঝুঁকে নর্দমা থেকে জল তুলেছেন তিনি। আর সেই জলই দূর থেকে তিনি ডাবগুলির উপরে ছড়িয়ে দিচ্ছেন। কার্যত নর্দমার জলই ডাব ধোয়ার কাজে লাগিয়েছেন তিনি। সমগ্র ঘটনাটি দূর থেকে প্রত্যক্ষ করে ক্যামেরাবন্দি করেছেন কোনও একজন। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়োই ভাইরাল হয়েছে। যা দেখার পর নড়েচড়ে বসে প্রশাসনও।


টুইটারে জানানো হয়েছে যে ঘটনাটি নয়ডার। সেখানে শ্রী রাধা কৃষ্ণ গার্ডেন কমিউনিটির কাছেই ঘটনাটি ঘটে বলে পুলিশি সূত্রে জানা গিয়েছে, ভিডিয়ো ভাইরাল হওয়ার পরই পদক্ষেপ নিয়েছে পুলিশ। ইতিমধ্যে অভিযুক্ত ডাব বিক্রেতাকে গ্রেফতার করেছে গৌতম বুদ্ধ নগর থানা। পুলিশ জানিয়েছে, 28 বছর বয়সি এই যুবকের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির 207 ধারায় মামলা রুজু করা হয়েছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.