বাথরুমে স্নান করছিলেন মহিলা, আচমকাই ঢুকে এল প্রকাণ্ড গোসাপ! ভিডিয়ো দেখলে শিউরে উঠবেন আপনিও

 


ODD বাংলা ডেস্ক: সবে স্নান করতে ঢুকেছেন বাথরুমে। ওমনই জানলার দিকে তাকিয়ে আত্মারাম খাঁচাছাড়া। বাথরুমের জানলা দিয়ে ঢুকে এসেছে ওটা কী! এ যে প্রকাণ্ড গোসাপ। আতঙ্কে চিৎকার করতে শুরু করলেন মহিলা। তারপর কী হল? জানলে শিউরে উঠবেন আপনিও।


সোশ্যাল মিডিয়ায় কত রকম দৃশ্যই সামনে আসে। কখনও কোনও প্রাণীর সঙ্গে মানুষের ছবি তোলার ভিডিয়ো, আবার কখনও কোনও বন্য প্রাণীর মানুষের উপর আক্রমণ। এককথায় ইন্টারনেটে বিস্ময়ের শেষ নেই। কিন্তু এরই মধ্যে কিছু ঘটনা রীতিমতো নেটিজেনদের মনে আতঙ্ক তৈরি করে। তেমনই একটি দৃশ্য সম্প্রতি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে। যেখানে এক মহিলা বাথরুমে স্নান করার সময়ে বিশাল এক প্রাণীকে জানলা দিয়ে ঢুকে আসতে দেখেন। ভিডিয়োটি ঘিরে নেটপাড়ায় বেশ শোরগোল পড়ে গিয়েছে।


বাথরুমে টিকটিকি, আরশোলা, মাকড়শা দেখেই অভ্যস্ত সকলে। কিন্তু ধরুন আপনি বাথরুমে রয়েছেন আর জানলা দিয়ে ঢুকে পড়েছে এমন দৈত্যাকার প্রাণী। শুনেই যেখানে ভয়ে শিউরে উঠছেন সেখানে বাস্তবেই যে ঘটেছে এমন ঘটনা। rumahkumuh.id নামে একটি ইনস্টাগ্রাম পেজ থেকে ভিডিয়োটি পোস্ট করা হয়। যেখানে দেখা গিয়েছে, রোজকার মতো বাথরুমে স্নান করতে গিয়ে বিপদে পড়েন এক মহিলা। আসলে বাথরুমের জানলার দিকে দেখেই তাঁর চোখ ওঠে কপালে। এক ভয়ঙ্কর প্রাণীকে তিনি জানলা দিয়ে বাথরুমে ঢুকে আসতে দেখেন। প্রকাণ্ড প্রাণীটিকে দেখতে অনেকটা গোসাপের মতো ছিল।


ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি ভয়ঙ্কর বড় প্রাণী জানলা দিয়ে বাথরুমের ভিতরে ঢুকে পড়েছে। জানালা দিয়ে অর্ধেক ভিতরে এসে দেওয়ালে ঝুলছে সেই প্রাণী। সঙ্গে সাপের মতো জিভ বের করে মুখ দিচ্ছে বিভিন্ন জিনিসে। প্রাথমিকভাবে ভিডিয়ো করতে করতেই মুখ দিয়ে আওয়াজ করে প্রাণীটিকে তাড়ানোর চেষ্টা করছিলেন ওই মহিলা। কিন্তু খানিক বাদেই সেই গোসাপটি একেবারে নীচে চলে আসে। ফলে ভয়ের চোটে ভিডিয়োটি আর শেষ করতে পারেননি তিনি।


ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। প্রাণীটিকে নিয়ে বেশ চর্চা শুরু হয়েছে নেটপাড়ায়। বেশিরভাগ মানুষই ভিডিয়ো দেখে আতঙ্কের বহি:প্রকাশ করেছেন। যেমন এক নেটিজেন লিখেছেন, 'আমি যদি বাথরুমে এমন প্রাণী দেখতাম তাহলে আর বাড়িতেই থাকতাম না।' আবার আরেকজন লিখেছেন, 'ওনার অনেক সাহস আছে, যার জন্য উনি ভিডিয়ো করতে পেরেছেন।' আবার অনেকেই প্রাণীটির পরিচয় জানতে চেয়ে কৌতূহল প্রকাশ করেছেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.