রিমা-সেলেনার গানে তাক লাগানো বেলি ড্যান্স! যুবতীর নজরকাড়া প্রতিভায় মুগ্ধ নেটপাড়া



 ODD বাংলা ডেস্ক: উন্মুক্ত পেট, খোলা চুল। পরনে কালো ওয়ান শোল্ডার ক্রপ টপের সঙ্গে র্যাপার। । আর রিমা এবং সেলেনা গোমেজের 'কাম ডাউন' গানের সঙ্গে শরীরী আবেদনের বেলি ডান্স। নেটদুনিয়ায় ঝড় তুলেছে এক তরুণীর এমনই নাচের ভিডিয়ো। নেটপাড়া মজেছে সেই অসাধারণ বেলি ড্যান্সেই।


রিমা এবং সেলেনা গোমেজের 'কাম ডাউন' গানটি মুক্তি পাওয়ার পর থেকেই ভক্তদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। সোশ্যাল মিডিয়ায় অন্যতম ট্রেন্ডিং গানটিতে রয়েছে সম্পর্ক ভেঙে গেলেও নিজেকে সামলে নেওয়ার কথা। ইতিমধ্যে অনেকেই গানটিতে নাচ করে রিল বানিয়েছেন। সম্প্রতি সেই গানেই বেলি ড্যান্স করে সকলকে মুগ্ধ করেছেন ইনফ্লুয়েন্সার শ্রেয়া। নিজের ইনস্টাগ্রামে নাচের ভিডিয়োটি শেয়ার করেছেন তিনি। যা মুহূর্তে হয়ে যায় ভাইরাল।


ভিডিয়োতে কালো রঙের বেশ আকর্ষণীয় পোশাক পরে তরুণীকে বেলি ড্যান্স করতে দেখা যায়। এককথায় তরুণীর নাচকে আরও এক ধাপ এগিয়ে নিয়ে গিয়েছে তাঁর আকর্ষণীয় পোশাকই। একইসঙ্গে তথাকথিত সাইজ জিরো না হয়েও বেলি ড্যান্সের প্রতিটি স্টেপ নিঁখুতভাবে ফুটিয়ে তুলেছেন ওই তরুণী।



বেলি ড্যান্সে শুধু পেটের ভাঁজের নাচই নয়, তরুণীর অভিব্যক্তিও ছিল চোখে পড়ার মতো। এককথায় তাঁর বেলি ড্যান্সের শরীরী আবেদনে মগ্ন হয়েছে নেটদুনিয়া। মাত্র কয়েক সেকেন্ডের হলেও সেই ভিডিয়ো থেকে নজর এড়ানো মুশকিল। ভিডিয়োর সঙ্গেই তিনি লিখেছেন, 'আমি যখন বেলি ড্যান্স করি আমি তখনই নিজেকে শান্ত করে নিই।'


সারা বিশ্বেই এখন বেলি ডান্স খুব জনপ্রিয়। বেলি ড্যান্স এমন একটি মধ্যপ্রাচ্যের শিল্প যা দর্শকদের সহজেই আকৃষ্ট করে। তাই আট থেকে আশি এখন সব বয়সের মানুষদেরই পছন্দের তালিকায় রয়েছে বেলি ড্যান্স। তেমনই এক তাক লাগানো প্রতিভা সম্প্রতি নেটদুনিয়ায় সকলের মন জয় করে নিয়েছে। নজর কাড়া বেলি ড্যান্সে যুবতীর সেই 'পারফরম্যান্স' শোরগোল ফেলেছে নেটপাড়ায়।



ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে। প্রায় 1 লাখের বেশি মানুষ ভিডিয়ো দেখেছেন। এসেছে অজস্র মানুষের প্রতিক্রিয়া। বেশিরভাগ নেটিজেনই যুবতীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.