ফাঁস হলো রাঘব-পরিণীতির ওয়েডিং ভেন্যু



 ODD বাংলা ডেস্ক: বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার রাজকীয় বিয়ে নিয়ে চর্চা তুঙ্গে। তাদের প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। এরইমধ্যে বিয়ের লোকেশনের জন্য রাজস্থানে গিয়েছিলেন লাভবার্ডস। একাধিক ভিলা ঘুরে দেখেছেন তারা।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, পরিণীতি ও রাঘবের বিয়ের আসর বসতে চলেছে যোধপুরের উমেদ ভবনে। অক্টোবরের শেষ থেকে নভেম্বরের প্রথম সপ্তাহেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন এই জুটি।


ঘনিষ্ঠ সূত্র বলছে, দিদির দেখানো পথেই নাকি হাঁটবেন বোন পরিণীতি চোপড়া। যদিও তা আগেই অনুমান করেছিলেন ভক্তরা। এবার সেই জল্পনাতেই সিলমোহর পড়ল। কারণ উমেদ ভবনেই বিয়ে হয়েছিল নিক ও প্রিয়ঙ্কা চোপড়ার।


সঙ্গীত ও মেহেন্দির অনুষ্ঠান প্রাসাদে অনুষ্ঠিত হবে। তারপরেই ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং আত্মীয়দের নিয়ে পার্টি দেবেন তারা। জানা গেছে, বিয়ের পর দুটি রিসেপশন অনুষ্ঠিত হবে, একটি দিল্লি এবং অন্যটি মুম্বইয়ে।


গত মাসেই দিল্লিতে রূপকথার বাগদান অনুষ্ঠান হয়েছিল পরিণীতি ও রাঘবের। অনুষ্ঠানে পরিণীতির বোন তথা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াসহ শুধুমাত্র ঘনিষ্ঠ পরিবার এবং বন্ধুরা উপস্থিত ছিলেন। আপাতত পরিণীতির বিয়ে নিয়ে চর্চা তুঙ্গে। ওয়ার্ক ফ্রন্টের কথা বলতে গেলে, দিলজিৎ দোসাঞ্জের বিপরীতে ‘চামকিলা’ ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে। ছবিটি পরিচালনা করেছেন ইমতিয়াজ আলী।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.