বিপরীতমুখী শনির চলনে এই সপ্তাহে মালামাল হবে ৭ রাশি, আর্থিক ক্ষতি কাদের?

 


ODD বাংলা ডেস্ক: সব রাশির জাতকদের অর্থনৈতিক এবং কর্মজীবন সম্পর্কে এই সপ্তাহের বিশদ রাশিফল ​​জেনে নিন এখানে। জ্যোতিষ গণনা অনুসারে এই সপ্তাহটি আর্থিক ভাবে বিভিন্ন রাশির জাতকদের কেমন কাটবে তা জেনে নেওয়া যাক। ১৮ জুন ২০২৩ রবিবার থেকে ২৪ জুন ২০২৩ পরের শনিবার পর্যন্ত এই সময়টা অনেক রাশির জন্য শুভ হতে চলেছে। আবার কোনও কোনও রাশির জন্য এই সপ্তাহটি আর্থিক ভাবে অশুভ প্রভাব নিয়ে আসতে চলেছে। এই সপ্তাহের শেষ দিনে মিথুন রাশিতে গোচর করবে বুধ। বক্রী হয়ে শনি রয়েছে কুম্ভ রাশিতে। জুন মাসের এই সপ্তাহটি মেষ, মিথুন, কন্যা, কুম্ভ সহ অনেক রাশির জাতকদের কেরিয়ার এবং ব্যবসায় বিশেষ সুবিধা দেবে এবং কোন কোন রাশির জাতকরা আর্থিক ক্ষতির মুখে পড়বেন তা জেনে নিন এখানে। জ্যোতিষী নন্দিতা পান্ডের কাছ থেকে জেনে নিন জুন মাসের এই সপ্তাহটি পেশাগত জীবন এবং আর্থিক বিষয়ে আপনার জন্য কেমন যাবে।


মেষ রাশির সাপ্তাহিক অর্থনৈতিক রাশিফল​

এই সপ্তাহে মেষ রাশির জাতকদের অর্থনৈতিক অবস্থা খুব শক্তিশালী হতে চলেছে। এই সপ্তাহে আপনি বিনিয়োগ থেকে ভালো সুবিধা পাবেন। এই সপ্তাহে ভ্রমণ এড়িয়ে চললে ভালো হবে। কর্মক্ষেত্রে আরও কঠোর পরিশ্রমের প্রয়োজন যাতে অগ্রগতির সম্ভাবনা থাকে। সপ্তাহের শেষে কারও সঙ্গে অহং দ্বন্দ্ব বাড়তে পারে।


আর্থিক ভাবে শুভ দিন: ১৯, ২০


বৃষ রাশির সাপ্তাহিক অর্থনৈতিক রাশিফল

বৃষ রাশির জাতকদের এই সপ্তাহে আর্থিক বিষয়ে সংযমের সাথে সিদ্ধান্ত নিতে হবে। আপনি যদি ভ্রমণের সময় ভারসাম্য বজায় রাখেন তবে আপনার একটি মনোরম অভিজ্ঞতা হবে। কর্মক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। বর্তমানে, আপনি অংশীদারিত্বে যে কাজগুলি করবেন তাতে আপনি কিছুটা অসন্তুষ্ট হতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে ব্যয় বাড়বে।


আর্থিক ভাবে শুভ দিন: ২২, ২৩


মিথুন রাশির সাপ্তাহিক অর্থনৈতিক রাশিফল​

এই সপ্তাহে মিথুন রাশির জাতক জাতিকাদের আর্থিক ক্ষেত্রে অগ্রগতি হবে। আপনার প্রকল্পের সাফল্য দেখে মন খুশি হবে। অর্থনৈতিক দিক থেকেও সময় অনুকূল। এই মুহুর্তে, আপনি কোনও নতুন বিনিয়োগের সাহায্যে শুভ ফল পাবেন। জীবন সঙ্গীর সাহচর্যে খুশি হবেন। এই সপ্তাহে ভ্রমণের মাধ্যমে শুভ ফল বের হবে। সপ্তাহের শেষে কিছু সুখকর খবরও পাবেন।


আর্থিক ভাবে শুভ দিন: ১৭, ১৮, ১৯, ২১, ২৩


কর্কট রাশির সাপ্তাহিক অর্থনৈতিক রাশিফল

এই সপ্তাহে কর্কট রাশির জাতকদের স্বাস্থ্যের অনেক উন্নতি হবে। এর সাথে, চাকরিতে আপনার অগ্রগতির নতুন পথ খুলে যাবে। এছাড়াও, এই সপ্তাহে আপনার প্রকল্পে সাফল্য অর্জনের জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। এই সময়টি আর্থিক বিষয়ে কঠিন হতে পারে এবং অর্থ ব্যয় বেশি হবে।


আর্থিক ভাবে শুভ দিন: ১৭, ১৮, ১৯, ২১, ২৩


​সিংহ রাশির সাপ্তাহিক অর্থনৈতিক রাশিফল

আর্থিক বিষয়ে এই সপ্তাহটি সিংহ রাশির জাতকদের জন্য খুব ভালো যাবে। এর পাশাপাশি, এই সপ্তাহে আপনি কোথাও থেকে আপনার আটকে থাকা অর্থও পেতে পারেন। তবে এই সপ্তাহে কর্মক্ষেত্রে আপনি একাকী বোধ করতে পারেন। অর্থাৎ আপনি আপনার সহকর্মীদের পূর্ণ সমর্থন পাবেন না। সপ্তাহের শেষে ধীরে ধীরে অনুকূল পরিস্থিতি আসবে।


আর্থিক ভাবে শুভ দিন: ১৭, ১৯, ২১


​কন্যা রাশির সাপ্তাহিক অর্থনৈতিক রাশিফল

কন্যা রাশির জাতক জাতিকারা নতুন কোনো স্থানে ভ্রমণের জন্য মনস্থির করতে পারেন। কর্মক্ষেত্রে ধীরে ধীরে উন্নতি হবে। এই সপ্তাহে স্বাস্থ্যের ক্ষেত্রেও টক এবং মিষ্টি অভিজ্ঞতা হবে। এই সপ্তাহে আর্থিক ব্যয় বেশি হবে। পরিবারের কোনো যুবকের প্রতি মন অসন্তুষ্ট থাকবে। সপ্তাহের শেষে পারস্পরিক ভালোবাসা দৃঢ় হবে এবং মন খুশি থাকবে।


আর্থিক ভাবে শুভ দিন: ২২, ২৩


​তুলা রাশির সাপ্তাহিক অর্থনৈতিক রাশিফল

এই সপ্তাহে কর্মক্ষেত্রে অগ্রগতি হবে। আপনার আটকে থাকা প্রকল্পগুলি আবার শুরু হতে পারে। এই সপ্তাহে করা ভ্রমণগুলি আপনার প্রত্যাশার চেয়ে কম হলেও শুভ ফল বয়ে আনবে। এই সপ্তাহে ব্যয় বেশি হবে। সপ্তাহের শেষে, আর্থিক বিষয়ে ভালো দখল আছে এমন কারো পরামর্শ পেতে পারেন।


আর্থিক ভাবে শুভ দিন: ১৭, ১৮, ২২, ২৩


বৃশ্চিক রাশির সাপ্তাহিক অর্থনৈতিক রাশিফল

বৃশ্চিক রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে প্রকল্পে নতুন সাফল্য পাবেন। এর সাথে সাথে আপনার কর্মক্ষেত্রে উন্নতির পথ খুলে যাবে। আপনি ভ্রমণের মাধ্যমে সাধারণ সাফল্য অর্জন করবেন এবং আপনি তাদের এড়িয়ে চললে ভাল হবে। যার কারণে প্রেমের সম্পর্কের ক্ষেত্রে পৈত্রিক ব্যক্তির পারস্পরিক উত্তেজনা বাড়তে পারে। সপ্তাহের শেষে, সময় ধীরে ধীরে অনুকূল হয়ে উঠবে।


আর্থিক ভাবে শুভ দিন: ১৮, ১৯, ২০, ২১


ধনু রাশির সাপ্তাহিক অর্থনৈতিক রাশিফল

এই সপ্তাহটি ধনু রাশির জাতক জাতিকাদের জন্য আর্থিক ক্ষেত্রে খুব শুভ হতে চলেছে। এই সপ্তাহে আপনি কোনও মহিলার সাহায্যে আর্থিক সুবিধা পাবেন। এই সপ্তাহের দ্বিতীয়ার্ধে, সময় অনুকূল হয়ে উঠবে এবং পরিবার সুখ ও শান্তিতে ভরে উঠবে। আপনি যদি এই সপ্তাহে ভ্রমণের সময় অবহেলা না করেন তবে ভালো ফলাফল আসবে। সপ্তাহের শেষে বিচক্ষণতার সঙ্গে সিদ্ধান্ত নিন।


আর্থিক ভাবে শুভ দিন:১৯, ২২


মকর রাশির সাপ্তাহিক অর্থনৈতিক রাশিফল

মকর রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি অর্থের দিক থেকে খুব ভালো যাবে। এই সপ্তাহে, আপনার সম্পদ বৃদ্ধির শুভ কাকতালীয় ঘটনাগুলি এই সপ্তাহে ঘটতে থাকবে। আপনি আপনার বিনিয়োগের উপর খুব বেশি নিয়ন্ত্রণ রাখবেন এবং আপনার মন অনুযায়ী পরিবর্তনও আনতে পারেন। কর্মক্ষেত্রে আপনার মতামত উন্মুক্ত রাখলে আপনার অনুকূলে সিদ্ধান্ত আসতে পারে।


আর্থিক ভাবে শুভ দিন: ১৭, ১৮, ১৯, ২৩


কুম্ভ রাশির সাপ্তাহিক অর্থনৈতিক রাশিফল

এই সপ্তাহে কুম্ভ রাশির জাতক জাতিকাদের ক্ষেত্রে শুভ কাকতালীয় ঘটনা ঘটছে। এছাড়াও, আপনার সমস্ত প্রকল্প সময়মতো সম্পন্ন হবে। অর্থনৈতিক দিক থেকে সময় অনুকূল থাকবে এবং অর্থ লাভ হবে। সপ্তাহের শুরুতে আপনি অর্থ সংক্রান্ত কিছু অনুকূল খবর পেতে পারেন। পারিবারিক সময় অনুকূল থাকবে এবং এই সপ্তাহে আপনার করা কঠোর পরিশ্রম ভবিষ্যতে আপনার জন্য ভালো ফল বয়ে আনবে।


আর্থিক ভাবে শুভ দিন: ১৭, ১৮, ১৯, ২০


​মীন রাশির সাপ্তাহিক অর্থনৈতিক রাশিফল

মীন রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহে কর্মক্ষেত্রে বেশি মনোযোগ দিতে হবে। এই সপ্তাহটি অর্থনৈতিক বিষয়েও শুভ এবং আর্থিক লাভের জন্য অনুকূল পরিস্থিতি তৈরি হচ্ছে। এই সপ্তাহে, কোনও মাতৃ মহিলার সহায়তায় আপনার সম্পদ বৃদ্ধির সম্ভাবনা থাকবে। প্রেমের সম্পর্কের মধ্যে পারস্পরিক ভালবাসা শক্তিশালী হবে এবং আপনি আপনার সঙ্গীর সাথে একটি ভাল জায়গায় স্থানান্তর করার জন্য আপনার মনও তৈরি করতে পারেন। স্বাস্থ্যের ক্ষেত্রেও এই সপ্তাহে অনেক উন্নতি দেখা যাবে। এই সপ্তাহে ভ্রমণ পিছিয়ে দিলে ভালো হবে। পারিবারিক ক্ষেত্রেও এই সপ্তাহে মানসিক চাপ বেশি থাকবে।


আর্থিক ভাবে শুভ দিন: ১৮, ১৯, ২০

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.