এই সপ্তাহে প্রেমের জোয়ারে ভাসবে এই ৫ রাশি, জীবনে রোম্যান্স থাকবে ভরপুর

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ গণনা অনুসারে এই সপ্তাহে প্রেমের ক্ষেত্রে খুব ভালো প্রভাব পড়তে চলেছে পাঁচ রাশির জন্য। গ্রহের অবস্থান বিচার করে দেখা যাচ্ছে যে এই সপ্তাহে বুধ গ্রহ মেষ ছেড়ে বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছে। আবার এই সপ্তাহে কর্কট রাশিতে মিলিত অবস্থান করছে কর্কট ও শুক্র। জ্যোতিষশাস্ত্রে শুক্র হল প্রেম ও ভালোবাসার কারক গ্রহ। আবার এই সপ্তাহে বুধ আসতে চলেছে শুক্রের প্রতীকে। গ্রহের এই অবস্থান পরিবর্তনের প্রভাবে পাঁচ রাশির জাতকরা প্রেম জীবন এই সপ্তাহে দারুণ ভাবে কাটাতে চলেছে। জুন মাসের এই সপ্তাহটি দারুণ রোম্যান্টিক ভাবে কাটাবেন মেষ রাশির জাতকরা। প্রেমের ক্ষেত্রে সুখের দিন আসতে চলেছে আর কোন কোন রাশির জীবনে। জ্যোতিষী নন্দিতা পাণ্ডে জানাচ্ছেন যে এই সপ্তাহে চুটিয়ে প্রেম করবেন কোন কোন রাশির জাতকরা।


মিথুন রাশি​

প্রেম জীবনের ক্ষেত্রে জুন মাসের এই সপ্তাহে খুব ভালো সময় কাটাবেন মিথুন রাশির জাতকরা। তবে সঙ্গীর কোনও কোনও স্বভাব আপনার কাছে বিরক্তিকর মনে হতে পারে। তবে ধীরে ধীরে এই পরিস্থিতি স্বাভাবিক হবে। সপ্তাহের শেষে একসঙ্গে খুব ভালে সময় কাটাবেন আপনারা। সঙ্গীর সঙ্গে মিথুন রাশির জাতকদের সম্পর্কে বাঁধন আরও পোক্ত হবে।


কর্কট রাশি

এই সপ্তাহের গোড়াতেই প্রেম জীবনে খুব ভালো কিছু অভিজ্ঞতার মধ্যে দিয়ে যাবেন কর্কট রাশির জাতকরা। দুজনের মধ্যে পারস্পরিক ভালোবাসা এই সময় বাড়বে এবং আপনাদের মন আনন্দে ভরপুর থাকবে। তবে সপ্তাহের শেষের দিকে মাতৃস্থানীয় কোনও মহিলার কারণে অবস্থান পরিবর্তন হতে পারে। সঙ্গীর সঙ্গে এই সময় কিছুটা মনোমালিন্য হতে পারে কর্কট রাশির জাতকদের। দাম্পত্য জীবনে সঙ্গীর আশা-আকাঙ্খাকে গুরুত্ব দিন ও একে অন্যের সঙ্গে আরও বেশি সময় কাটান।


​কন্যা রাশি

সপ্তাহের শুরুতেই পারস্পরিক ভালোবাসা আরও শক্তিশালী হবে কন্যা রাশির জাতকদের। কন্যার জাতকদের প্রেম জীবনের দরজায় এই সময় সুখ এসে কড়া নেড়ে যাবে। তবে সপ্তাহের শেষে প্রেম জীবনকে পোক্ত করতে আপনার দিক থেকে আরও একটু পরিশ্রম করতে হবে। বিবাহিত দম্পতিকরা সঙ্গীকে নিয়ে এই সময় কোথাও ঘুরতে যেতে পারেন।


​বৃশ্চিক রাশি

জুন মাসের এই সপ্তাহটি বৃশ্চিক রাশির জাতকদের প্রেম জীবনের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। সঙ্গীকে নিয়েই এই সপ্তাহে খুব ব্যস্ত থাকবেন আপনি। আপনাদের দুজনের মধ্যে পারস্পরিক বন্ধন আরও শক্তিশালী হবে। একে অন্যের সঙ্গে দারুণ রোম্যান্টিক সময় কাটাবেন আপনারা। সপ্তাহের শেষে সঙ্গীকে নিয়ে পারিবারিক কোনও অনুষ্ঠানে যেতে পারেন।


​ধনু রাশি

আপনার প্রেম জীবনকে আরও রোম্যান্টিক করে তোলার জন্য এই সপ্তাহে দারুণ সুযোগ পাবেন ধনু রাশির জাতকরা। আপনার সব কাজ সপ্তাহের মাঝামাঝি সময়ে সম্পূর্ণ করে ফেলতে পারবেন। বাকি সময়টা সঙ্গীর সঙ্গে খুব আনন্দ করে কাটাতে পারবেন। তবে সপ্তাহের শেষের দিকে কোনও বিষয়ে সঙ্গীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। তবে এই সমস্যা কেটে আবার প্রেম বাড়বে আপনাদের মধ্যে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.