বাড়িতে থাকা এক টাকার কয়েন বদলে দিতে পারে আপনার ভাগ্য, জেনে নিন এই সেরা জ্যোতিষ টোটকা

 


ODD বাংলা ডেস্ক: গ্রহগত ত্রুটি বা বাস্তু ত্রুটিও অর্থের ক্ষতি, অর্থ সংকটের জন্য দায়ী হতে পারে। জীবনে এই ধরনের ক্ষতির ক্রমাগত ঘটনা একজন ব্যক্তিকে ভেঙে দেয়। আপনি যদি বারবার অর্থ হারান, তবে অর্থ উপার্জনের সমস্ত কঠোর পরিশ্রম যদি বৃথা। অবশ্যই এমন পরিস্থিতি এড়াতে ব্যবস্থা নেওয়াও জরুরি। তাই এগুলো এড়াতে কিছু ব্যবস্থাও নেওয়া উচিত। আজ আমরা এমনই কিছু জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকার সম্পর্কে জানবো, যেগুলো খুবই সহজ এবং এক টাকার কয়েন দিয়ে করা যায়।


১ টাকার কয়েন বদলে দিতে পারে আপনার ভাগ্য


জীবন যদি নানা রকম ঝামেলায় ঘেরা হয়, তাহলে মুঠিতে রাখুন চাল আর ১ টাকার কয়েন। তারপর মন্দিরে ঈশ্বরের কাছে প্রার্থনা করুন যাতে আপনার কষ্ট দূর হয় এবং সেই চালগুলি মুদ্রার সঙ্গে মন্দিরের যে কোনও কোণে রাখুন। কিছুদিনের পর থেকেই পরিবর্তন নজরে আসবে।


আপনি যদি দারিদ্র্যের সঙ্গে লড়াই করে থাকেন, আয় কমতে থাকে, তাহলে প্রতিদিন সন্ধ্যায় বাড়ির প্রধান দরজায় চারমুখী প্রদীপ জ্বালান। সম্ভব হলে ঘি এর প্রদীপ জ্বালান। এছাড়াও, প্রদীপে একটি মুদ্রা রাখুন। এতে বাড়ির নেতিবাচক শক্তি দূর হবে এবং দেবী লক্ষ্মী খুশি হবেন এবং সমৃদ্ধি দেবেন। জীবনে যদি সুযোগের অভাব থাকে, তাহলে সব সময় পকেটে ১ টাকার কয়েন এবং ময়ূরের পালক রাখুন, এতে নতুন সুযোগ পাওয়া শুরু হবে।


আর্থিক সঙ্কট কমার নাম না নিলে শুক্রবার সহজ প্রতিকার নিন। এর জন্য, আপনার বাড়ির মন্দিরে একটি চৌকিতে জল ভর্তি একটি ঘট রাখুন। তারপর জাফরান দিয়ে ঘটের উপর একটি স্বস্তিক তৈরি করুন এবং ঘটের জলে ১ টাকার একটি মুদ্রা রাখুন। এই ভাবে ঘটের পুজো করুন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.