এবার আলিয়া ভাটের মুখে ‘খেলা হবে’



 ODD বাংলা ডেস্ক: জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাটের মুখে এবার শোনা গেল আলোচিত এই স্লোগানটি। করণ জোহর নির্মিত ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র ট্রেলার প্রকাশের পর অভিনেত্রীর মুখে এই স্লোগানটি শুনে রীতিমতো চমকে উঠেছেন অনেক বাঙালিই।

মঙ্গলবার (৪ জুলাই) টি সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ পায় সিনেমাটির ট্রেলার। যেখানে আলিয়ার সঙ্গে দেখা যায় রণবীর সিংকেও। ৩ মিনিট ২১ সেকেন্ডের ট্রেইলারের ওই ভিডিওটির ২ মিনিট ২৫ সেকেন্ডের মাথায় অভিনেত্রীকে বলতে শোনা যায়- ‘খেলা হবে’।


ভারতীয় গণমাধ্যমের সূত্র হতে জানা গেছে, ‘রকি অউর রানি কি প্রেম কাহিনী’ সিনেমায় বাঙালি নারীর চরিত্রেই অভিনয় করেছেন আলিয়া। হবু শ্বশুরবাড়ির কাউকে চ্যালেঞ্জ করে তিনি যখন ‘খেলা হবে’ বলছিলেন, তখন পুরোপুরি বাঙালি সাজেই ছিলেন এই অভিনেত্রী।

এর আগে, সামাজিক যোগাযোগমাধ্যমের কল্যাণে স্লোগানটি দেশের গণ্ডি ছাড়িয়ে ভারতের পশ্চিমবঙ্গেও ব্যাপক জনপ্রিয় হয়ে ওঠে। ২০২১ সালে পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে মমমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেস ‘খেলা হবে’ স্লোগানটি অনানুষ্ঠানিক নির্বাচনী স্লোগান হিসেবে ব্যবহার করেছিলেন। এমনকি এটি নিয়ে দেশটিতে গানও তৈরি হয়। সেই ‘খেলা হবে’ এখন স্থান করে নিল বলিউডেও।


‘রকি অউর রানি কি প্রেম কাহিনী’ সিনেমায় আলিয়া-রণবীর ছাড়া আরো অভিনয় করেছেন, ধর্মেন্দ্র, জয়া বচ্চন, শাবানা আজমীর সঙ্গে চূর্নী গাঙ্গুলী, টোটা রায় চৌধুরী, শাশ্বত চট্টোপাধ্যায়সহ অনেকেই। আগামী ২৮ জুলাই সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.