সাংবাদিকের জুতা এগিয়ে দিয়ে আলোচনায় আলিয়া

 


ODD বাংলা ডেস্ক: মা সোনি রাজদান ও বোন শাহিন ভাটের সঙ্গে রেস্তোরাঁ থেকে বের হচ্ছেন আলিয়া ভাট। রেস্তোরাঁ থেকে বের হওয়ার পর ফুটপাতে একটি জুতা পড়ে থাকতে দেখেন আলিয়া। জুতাটি দেখে তিনি জিজ্ঞাসা করেন এটি কার? তখন সাংবাদিকদের একজন বলেন, এটি আমার। তারপর আলিয়া নিজে জুতাটি তুলে নিয়ে এগিয়ে দেন।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়, যা এখন অন্তর্জালে ভাইরাল। আলিয়ার এমন কাজে মুগ্ধতা প্রকাশ করছেন নেটিজেনরা। একজন লিখেছেন, তিনি সত্যিকার নম্র ও ভদ্র মানুষ। অন্য অভিনেত্রীদের মতো ফেক নন।


আরেকজন লিখেছেন, আপনি এত বিনয়ী বলেই আপনাকে এত ভালো লাগে। অন্য একজন লিখেছেন, ‘ভীষণ মিষ্টি।’ তবে কেউ কেউ কটাক্ষ করতেও ছাড়েননি। এক ব্যক্তি লিখেছেন, ‘এ মাসে সিনেমা মুক্তি পাবে। তা না হলে এ কাজ করতেন না আলিয়া।’


আলিয়া ভাটের পরবর্তী সিনেমা ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’। দীর্ঘ দিন পর এ সিনেমা পরিচালনা করেছেন বলিউড নির্মাতা করন জোহর। সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন আলিয়া ভাট-রণবীর সিং।


সিনেমাটির গল্পে আলিয়া বাঙালি, আর রণবীর সিং পাঞ্জাবি। স্বাভাবিক কারণে সামাজিক-সংস্কৃতিগত কিছু তফাত তাদের রয়েছে। এসব বিষয় রকি আর রানি অর্থাৎ আলিয়া-রণবীরের বিয়েতে বাধা হয়ে দাঁড়ায়। কিন্তু দুই পরিবারকে তাদের বিয়ের জন্য রাজি করাতে চান তারা। তাতে বাধে বিপত্তি। নানা ঘটনার মধ্য দিয়ে এভাবেই এগিয়েছে গল্প।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.