ভাগ্যে আনবে সাফল্যের ঝাঁঝ! রান্নাঘরের এই মশলা রাতারাতি কোটিপতি বানাতে পারে



 ODD বাংলা ডেস্ক: জিরে, হলুদ, ধনে, সর্ষে। রান্নাঘরে নানা মশলা ব্যবহার করা হয়ে থাকে। এই সব মশলা শুধু যে আমাদের রান্নায় স্বাদ বাড়ায় তা নয়, জ্যোতিষশাস্ত্র অনুসারে এই সব মশলা আমাদের জীবনেও সৌভাগ্যের চমক আনতে পারে। এই সব মশলার কয়েকটি সহজ টোটকার সাহায্যে ভাগ্য বদলে ফেলা যায়। এমনকি রান্নাঘরের মশলার সহজ উপায়ে রাতারাতি কোটিপতি হয়ে যেতে পারেন আপনি। এমনটাই জানানো হয়েছে জ্যোতিষশাস্ত্রে। রান্নাঘরের মশলার টোটকা জীবনের সব সমস্যা দূর করতে পারে। এর ফলে অশুভ নজর থেকে মুক্তি পাওয়া যায়, আর্থিক অনটন সরে গিয়ে জীবনে খুশি ও সমৃদ্ধি আসে। জেনে নিন রান্নাঘরের মশলা কী ভাবে আপনার জীবন বদলে দিতে পারে।


হলুদ


জ্যোতিষ অনুসারে হলুদ বৃহস্পতির সঙ্গে সম্পর্কযুক্ত। প্রতি বৃহস্পতিবার হলুদ দান করুন। এর ফলে বৃহস্পতি তুষ্ট হয় এবং কোষ্ঠীতে বৃহস্পতির অশুভ দশা থাকলে তা কেটে যায়। অন্যদিকে হলুদ ছোলার ডাল, ছোলার ছাতু, লাড্ডু বৃহস্পতিবারে দান করা শুভ। এর ফলে জীবনের সব বাধা কেটে যায়।


এলাচ


জ্যোতিষ অনুসারে এলাচ আপনার জীবনে উন্নতির সহায়ক হতে পারে। যদি অনেক দিন ধরে চেষ্টা করেও চাকরিতে উন্নতি না হয়, তাহলে পাঁচটা সবুজ এলাচ নিজের ব্যাগে রেখে দিন। এর ফলে অকারণ খরচ কমবে এবং কেরিয়ারে উন্নতি হবে। ব্যবসায় উন্নতি করতে চাইলে এক টুকরো সাদা কাপড়ে একটি এলাচ বেঁধে রাতে ঘুমনোর সময় নিজের বালিশের নীচে রেখে দিন। এর ফলে ব্যবসায় উন্নতি করতে পারবেন।



সর্ষে ও জিরে


জ্যোতিষশাস্ত্র বলছে, নিজের শত্রুদের পরাজিত করতে চাইলে তাহলে শনিবার রাতে এক মুঠো সর্ষেদানা ও এক মুঠো কালো জিরে নিয়ে এক টুকরো লাল কাপড়ে বেঁধে রাখুন। প্রতি শনিবার এই কাজ করলে নিজের শত্রুদের পরাজিত করতে পারবেন আপনি।


লবঙ্গ


জ্যোতিষ অনুসারে সংসারে সব সময় অশান্তি ঝগড়া লেগে থাকলে আপনার সহায়ক হতে পারে লবঙ্গ। সন্ধেবেলা লবঙ্গ দিয়ে ধুনোয় আগুন জ্বালিয়ে সেই ধোঁয়া গোটা বাড়িতে ছড়িয়ে দিন। এর ফলে বাড়ির পরিবেশ শান্ত হবে এবং মনের উপর থেকে চাপ কমবে। এতে আপনার বাড়িতে পজিটিভ এনার্জি প্রবাহিত হবে এবং পরিবারের সদস্যদের মধ্যে ভালোবাসা বাড়বে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.