আগষ্ট মাসে সিংহ রাশির অনুকূল থাকবে এবং খ্যাতি বাড়বে, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে আপনার উপর



 ODD বাংলা ডেস্ক: রাশিচক্রের পঞ্চম রাশি সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। যে কোনও কাজে ঘনঘন মত পাল্টালে জাতকের ভাল হবে না। সাধারণত শান্ত কিন্তু রেগে গেলে হিতাহিত জ্ঞানশূন্য হয়ে পরে। এরা দৃঢ় প্রতিজ্ঞ, জেদি, পরাক্রমশীল, গম্ভীর ও দয়াবান হয়। উচ্চ রক্তচাপ, চোখের রোগ, পেটের রোগে ভোগান্তি হয়। নিজের চেষ্টায় জীবনে উন্নতি করে। বৃশ্চিক, মীন, সিংহ ও মেষ রাশির নর নারির সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হবে। । এই রাশির ব্যক্তিরা প্রায়ই দৈহিক সৌন্দর্য যুক্ত হয়ে থাকে। লাল বা হলুদ রঙের দ্রব্যের ব্যবসা করলে শুভ। তবে জেনে নেওয়া যাক বছরের পঞ্চম মাস সিংহ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-


সিংহ রাশির জাতক জাতিকাদের তাদের সহকর্মীদের সঙ্গে ভালো ব্যবহার করা উচিত, অন্যথায় একই মিত্ররা প্রতিপক্ষে পরিণত হতে পারে। সম্পূর্ণ শক্তি ব্যবহার করে অফিসিয়াল কাজ সম্পূর্ণ করুন, সর্বদা উদ্যমী থাকুন এবং অলসতা করবেন না। আপনার প্রতিদ্বন্দ্বীরা অফিসিয়াল উপায়ে আপনার কাজে বাধা সৃষ্টি করতে পারে। আপনার অতীত প্রচেষ্টার দিকে তাকালে, আপনি কর্মক্ষেত্রে সম্মানিত হতে পারেন। গ্রহের অবস্থান আপনার খ্যাতি বাড়াচ্ছে।


যারা ব্যবসা করছেন, তাদের গ্রাহক ভাঙার সম্ভাবনা রয়েছে, তাই গ্রাহকদের নিয়ে নতুন কৌশল তৈরি করতে হতে পারে। ব্যবসায়ীদের খুব সাবধানে কাজ করতে হবে, কারণ আপনার প্রতিযোগী এবং শত্রুরা সক্রিয় থাকবে। সম্পত্তিতে কর্মরতরা অর্থ লেনদেনে ক্ষতির সম্মুখীন হতে পারেন। আপনাকে আপনার নেটওয়ার্ক এবং সৃজনশীলতার উপর ফোকাস করতে হবে, তবেই আপনি সফলতা পাবেন।


যুবকদের অন্যদের বিশ্বাস করার আগে একটি পুঙ্খানুপুঙ্খ তদন্ত করা উচিত, তবুও কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না। যে সমস্ত ছাত্র-ছাত্রীরা কিছু বিষয়ে দুর্বল, তাদের শুধরে নেওয়ার জন্য আরও চেষ্টা করা উচিত এবং কোচিংয়ের সাহায্য নেওয়া উচিত। বর্তমান সপ্তাহে তরুণদের তাদের ব্যক্তিত্ব বিকাশের দিকে মনোনিবেশ করা উচিত। এর জন্য ভালো বইও পড়তে পারেন।


আপনার জীবন সঙ্গী যদি তার ক্যারিয়ার গড়তে আগ্রহী হন, তাহলে আপনার উচিত তাকে পূর্ণ সহযোগিতা করা। পরিবারে অপ্রয়োজনীয় খরচ বন্ধ করুন বা কিছু সময়ের জন্য স্থগিত করুন, কারণ এই সময়ে আপনার সঞ্চয় বাড়াতে হবে। পারিবারিক টানাপোড়েনের কারণে অফিসের কাজ ব্যাহত হবে বলে মনে হচ্ছে। পারিবারিক টানাপোড়েনে বেশি নজর না দেওয়াই ভালো। পরিবারের সকল সদস্যের সঙ্গে আপনার ব্যক্তিগত সম্পর্কও এই সপ্তাহে আরও দৃঢ় হতে দেখা যাবে।


মোবাইল চার্জ করার সময় কথা বলবেন না। আপনি যখন একটি কল পাবেন, প্রথমে এটি বন্ধ করুন, তারপর আপনার কথা বলা উচিত। বর্তমান সময়টা স্বাস্থ্যের জন্য ভালোও নয়, খারাপও নয়, তাই আপনার স্বাস্থ্যের প্রতি অবহেলা না করে নিয়মিত যোগ-ব্যায়াম করুন। অন্ত্র সংক্রান্ত কোনও সমস্যা থাকলে খুব বেশি মশলা খাবার খাওয়া এড়িয়ে চলতে হবে। যেভাবেই হোক, বৃষ্টিতে শুধুমাত্র হালকা ও হজমযোগ্য খাবার গ্রহণ করতে হবেসাথা। পেট ঠিক রাখা খুবই জরুরি। মোটা দানাও উপকারী।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.