ভুলেও এই জিনিসগুলি কখনও কারোর থেকে নেবেন না, রুষ্ট হয়ে আপনাকে ত্যাগ করবেন লক্ষ্মী

 


ODD বাংলা ডেস্ক: আমাদের প্রতিদিনের জীবনে অনেক সময় আমাদের কোনও কোনও জিনিস অন্য কারোর থেকে নিতে হয়। বা অনেক সময় অন্য কারোর প্রয়োজনে তাকে আমাদের কোনও জিনিস দিতে হয়। মানুষ সমাজবদ্ধ জীব, পরস্পরের প্রয়োজনে পাশে থেকেই আমরা এগিয়ে চলি। কিন্তু বাস্তুশাস্ত্র অনুসারে এমন কিছু কিছু জিনিস আছে যা কারোর থেকে যেমন নিতে নেই, তেমনই কাউকে এই জিনিসগুলি কাউকে দেওয়াও উচিত নয়। শাস্ত্র অনুসারে এই জিনিসগুলি অন্য কারোর থেকে নিয়ে ব্যবহার করলে রুষ্ট হয়ে বিদায় নেন মা লক্ষ্মী। জেনে নিন কোন কোন জিনিস কখনোই অন্য কারোর থেকে নিয়ে ব্যবহার করতে নেই।


বাস্তুশাস্ত্র অনুসারে অন্য কারোর ব্যবহার করা জিনিস যদি আমরা ব্যবহার করি, তাহলে তার দুর্ভাগ্যের ছায়া আমাদের উপরেও এসে পড়ে। আবার নিজের থেকে কোনও জিনিস অন্য কাউকে দিয়ে দিলে নিজের সৌভাগ্যের অংশও তাকে দিয়ে দেওয়া হয়। দেখে নিন কোন কোন জিনিস কখনও অন্য কারোর থেকে নিতে নেই এবং অন্য কাউকে দিতে নেই।


সূচ


বাস্তু অনুসারে একজনের ব্যবহার করা সূচ কখনোই অন্য কারোর ব্যবহার করা উচিত নয়। এর ফলে আপনার জীবনে বড় সমস্যা দেখা দিতে পারে। অন্যের সূচ ব্যবহার করলে জীবনে নেগেটিভিটি বাড়বে। এর ফলে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হতে পারে এবং আর্থিক কষ্ট দেখা দিতে পারে।



রুমাল


কখনও কারোর থেকে রুমাল নেবেন না এবং কাউকে রুমাল উপহার দেবেন না। এর ফলে আপনাদের দুজনেরক মধ্যে সম্পর্কের অবনতি হতে পারে। তাই কাউকে নিতান্তই রুমাল দিতে হলে তার কাছ থেকে অন্তত এক টাকা হলেও নিন।


নুন


রান্না করতে গিয়ে দেখলেন ঘরে নুন নেই? ভুলেও পাশের বাড়ি থেকে নুন চেয়ে আনবেন না। বরং চট করে দোকানে গিয়ে কিনে আনুন। বা অনেক অনলাইন সংস্থা দশ মিনিটে ডেলিভারি দেয়, সেখান থেকে অর্ডার করে নিন। বিশেষ করে সূর্যাস্তের পর কখনোও কাউকে নুন দিতে নেই। নুন ধার করলে সংসার থেকে সুখ ও সমৃদ্ধি হারিয়ে যায় এবং ঋণের ফাঁস আটকা পড়বেন আপনি।


জুতো


বাস্তুশাস্ত্র অনুসারে কখনও একজনের চটি-জুতো অন্য কারোর পরতে নেই। এর ফলে জীবনে দারিদ্র্য দেখা দেয়। অন্যের জুতো পরলে জীবনে নেগেটিভ এনার্জি বাড়ে।


দই


কখনও কারোর থেকে দই চেয়ে ব্যবহার করবেন না। শাস্ত্র অনুসারে এটি খারাপ অভ্যেস। অন্যের থেকে দই নিলে এর ফলে আপনার জীবনে সুখ ও শান্তির অভাব দেখা দিতে পারে। দই লাগলে নিজে বাড়িতে জমিয়ে নিন বা দোকান থেকে কিনে আনুন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.