২০০ বছর পর তৈরি হয়েছে বিপজ্জনক চতুর্গুণ পাপকর্তরী যোগ, চার রাশির সামনেই বিপদ!!

 


ODD বাংলা ডেস্ক: গ্রহগতির ফেরে সৃষ্টি হয়েছে অত্যন্ত বিপজ্জনক একটি যোগ, যাকে জ্যোতিষ শাস্ত্রে অত্যন্ত অশুভ মনে করা হয়। এই যোগের নাম চতুর্গুণ পাপকর্তরী যোগ। জ্যোতিষ অনুযায়ী ৪টি রাশি যখন চার পাপী গ্রহের মাঝে জড়িয়ে পড়লে ও চার রাশির অধিপতি পাপী গ্রহের সঙ্গে উপস্থিত থাকলে এই যোগ তৈরি হয়। বর্তমানে গ্রহের অবস্থানের কারণে এই চতুর্গুণ পাপকর্তরী যোগই তৈরি হয়েছে। গণনা অনুযায়ী প্রায় ২০০ বছর পর এই অশুভ যোগটি প্রভাব বিস্তার করছে। যার ফলে ৪ রাশির জাতকদের জীবন বিশেষ ভাবে প্রভাবিত হচ্ছে। এই অশুভ যোগের দ্বারা কাদের জীবনে সমস্যা সৃষ্টি হবে জেনে নিন।


বৃষ রাশি 

জ্যোতিষ গণনা অনুযায়ী বৃষ রাশির জাতকদের জন্য চতুর্গুণ পাপকর্তরী যোগ অত্যন্ত অশুভ প্রমাণিত হবে। বৃষ রাশির অধিপতি শুক্র কিছুদিন পর মঙ্গলের সঙ্গে যুতি করবে। আবার গোচর কোষ্ঠীতে লগ্ন থেকে ডান দিকে রাহু বিরাজমান ও বাঁ দিকে সূর্য উপস্থিত। অর্থাৎ একটি নিষ্ঠুর ও একটি পাপীগ্রহ বিরাজ করছে। এ সময়ে আপনাদের নিজের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। নতুন কাজ শুরু করবেন না। আবার এই অশুভ যোগ আপনার বাণীকেও প্রভাবিত করবে। কটূ ও তিক্ত ভাষায় কথা বলবেন। তাই এ সময়ে আপনারা তর্ক-বিবাদ এড়িয়ে যান।


কর্কট রাশি 

এই অশুভ যোগ কর্কট রাশির জাতকদের জন্য লোকসানের কারণ হয়ে দাঁড়াতে পারে। আপনার গোচর কোষ্ঠীতে রাশি অধিপতি চন্দ্র মঙ্গল ও সূর্যের মাঝে আটকে গেছে। এ সময়ে কর্কট জাতকদের অধিক সতর্ক থাকতে হবে। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। সাবধানে গাড়ি চালানোর পরামর্শ দেওয়া হচ্ছে এই রাশির জাতকদের, কারণ দুর্ঘটনার যোগ রয়েছে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিতে হবে। ব্যবসায়ীদের ধৈর্য ধরতে হবে এ সময়ে। আপনাদের আয় ক্রমশ কমতে পারে।


কন্যা রাশি 

এই বিপজ্জনক চতুর্গুণ পাপকর্তরী যোগ কন্যা রাশির জাতকদের জন্য প্রতিকূল প্রমাণিত হতে পারে। আপনার রাশির অধিপতি বুধ সূর্যের সঙ্গে বুধাদিত্য যোগ তৈরি করেছে। কিন্তু সূর্য পাপী ও নিষ্ঠুর গ্রহ। অন্য দিকে কন্যা রাশির একদিকে মঙ্গল ও অন্য দিকে কেতু বিরাজ করছে। তাই কন্যা জাতকরা এ সময়ে আঘাত পেতে পারেন। কাউকে টাকা ধার দেবেন না, তা না-হলে সেই টাকা ডুবে যেতে পারে। আবার নতুন কাজ শুরু করা থেকে বিরত থাকুন। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন, সাবধান হন।


মীন রাশি 

চতুর্গুণ পাপকর্তরী যোগ মীন রাশির জাতকদের জন্য ক্ষতিকর। আপনার রাশির অধিপতি বৃহস্পতি রাহুর সঙ্গে বিরাজ করছে। অন্য দিকে শনির তৃতীয় দৃষ্টি রয়েছে। মীন রাশির ডান দিকে শনি ও বাঁ দিকে রাহু বিরাজমান। তাই এ সময়ে কোনও কারণে অবসাদের শিকার হতে পারেন। আবার আর্থিক লোকসানের প্রবল যোগ রয়েছে। স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন। পরিবারে কারও সঙ্গে বিবাদ হতে পারে। তাই তর্ক-বিতর্ক এড়িয়ে যান।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.